scorecardresearch
 

Mahalaya 2022 Rashifal : মহালয়ায় কন্যায় ৪ গ্রহের মিলন, অত্যন্ত সাবধানে চলতে হবে যে ৪ রাশির জাতকদের...

মহালয়ায় (Mahalaya 2022) কন্যা রাশিতে মিলন হচ্ছে ৪ গ্রহের। তারা হল সূর্য, চন্দ্র, বুধ ও শুক্র। অর্থাৎ তৈরি হচ্ছে বড়সড় এক যোগ। এর ফলে কিছু রাশির যেমন অত্যন্ত ভাল সময় আসতে চলেছে। আবার কোনও কোনও রাশির জন্য আসতে চলেছে খারাপ সময়ও। চলুন জেনে নেওয়া যাক এই যোগের ফলে সমস্যার সম্মুখীন হতে পারেন কোন কোন রাশির জাতক-জাতিকারা। 

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • আসছে মহালয়া
  • তৈরি হবে বড় যোগ
  • জানুন রাশিফল

সর্বপিতৃ অমাবস্যা (Sarva Pitru Amavasya 2022) বা মহালয়ায় (Mahalaya 2022) কন্যা রাশিতে মিলন হচ্ছে ৪ গ্রহের। তারা হল সূর্য, চন্দ্র, বুধ ও শুক্র। অর্থাৎ তৈরি হচ্ছে বড়সড় এক যোগ। এর ফলে কিছু রাশির যেমন অত্যন্ত ভাল সময় আসতে চলেছে। আবার কোনও কোনও রাশির জন্য আসতে চলেছে খারাপ সময়ও। চলুন জেনে নেওয়া যাক এই যোগের ফলে সমস্যার সম্মুখীন হতে পারেন কোন কোন রাশির জাতক-জাতিকারা। 

কর্কট (Cancer) - এই সময় কর্কট রাশির জাতক-জাতিকাদের মধ্যে উৎসাহ আত্মবিশ্বাস বাড়বে। তবে উচ্ছ্বসিত হয়ে কোনও সিদ্ধান্ত নিলে তা আপনাকে ডোবাতে পারে। তাই ভেবেচিন্তে কাজ করুন। এই সময়ে, ছোট ভাইবোনদের সঙ্গেও সম্পর্ক তিক্ত হতে পারে। সামাজিক স্তরে, আপনাকে সেই সমস্ত মানুষদের থেকে সতর্ক থাকতে হবে যাঁরা আপনার সামনে বন্ধুর মতো আচরণ করেন, কিন্তু পিছনে ষড়যন্ত্র করেন তবে এই সময়টা এই রাশির ছোট ব্যবসায়ীদের জন্য ভাল হতে পারে। প্রেমে সংযম রাখুন।

তুলা (Libra) -  এই রাশির জাতক-জাতিকাদের অবাঞ্ছিত ব্যয় বাড়তে পারে। তাই তুলা রাশির জাতক জাতিকাদের সঠিক বাজেট পরিকল্পনা করে এগোতে হবে। বাড়ির কোনও সদস্যের স্বাস্থ্যও এই সময়ে খারাপ হতে পার। তাছাড়া আপনি নিজেও চোখের সমস্যায় পড়তে পারেন। তবে যাঁরা ব্যবসার জন্য বিদেশের সঙ্গে যুক্ত তাঁরা লাভবান হতে পারেন।

বৃশ্চিক (Scorpio) - এবার মহালয়ায় ৪ গ্রহের মিলনে ব্যয় বাড়তে পারে বৃশ্চিকের মানুষদের। কর্মক্ষেত্রে সিনিয়ররা আপনার কাজে ভুল বের করার চেষ্টা করবেন, তাই মনোযোগ দিয়ে কাজ করুন। পাশাপাশি প্রেম জীবনে উত্থান-পতনের সম্ভাবনা রয়েছে। বড় ভাইবোনেদের সঙ্গে মতভেদ দেখা দিতে পারে। বৃশ্চিক রাশির মানুষেরা কান সংক্রান্ত সমস্যাতেও ভুগতে পারেন। তাই দেহ ও মনের ভারসাম্য বজায় রাখতে যোগব্যায়াম এবং ধ্যান করুন। দুর্গা উপাসনা এবং সপ্তশতী পাঠ করলে উপকার পাবেন।

Advertisement

কুম্ভ (Aquqarius) - এই রাশির জাতক-জাতিকাদের সামাজিক ক্ষেত্রে খুব সতর্ক থাকতে হবে। অন্যথায় আপনার বিরুদ্ধে অভিযোগ উঠতে পারে। কারও কারও জীবনে নেতিবাচক পরিবর্তন আসতে পারে। চাকরিতে হতে পারে হঠাৎ বদলি। ব্যবসায়ীদের চুক্তি ভেঙে যেতে পারে। যানবাহন চালানোর ক্ষেত্রেও সতর্ক হন। নেতিবাচক প্রভাব এড়াতে হনুমান চালিসা পাঠ করলে উপকার পাবেন।

(Disclaimer : প্রতিবেদনটি সার্বিক গণনার ভিত্তিতে লেখা, ব্যক্তি বিশেষে ফলাফল আলাদা হতে পারে।)

আরও পড়ুনপেটের গোলমাল সারানো থেকে ডায়াবেটিস নিয়ন্ত্রণ, কিউই ফল এককথায় 'ম্যাজিক' 

Advertisement