scorecardresearch
 

Mangal Gochar Rashifal July Grah Parivartan: মঙ্গল গোচরে ৩ রাশির অঢেল অর্থ-সম্পত্তি লাভের যোগ

Mangal Gochar Rashifal July Grah Parivartan: জুলাইয়ের শুরুতেই মঙ্গল রাশি পরিবর্তন করতে চলেছে। ১ জুলাই মঙ্গল কর্কট থেকে সিংহ রাশিতে প্রবেশ করবে। জ্যোতিষশাস্ত্রে মঙ্গলের একটি বিশেষ স্থান রয়েছে। মঙ্গলকে সকল গ্রহের সেনাপতি বলা হয়। মঙ্গলকে শক্তি, ভূমি, সাহস ও বীরত্বের কারক বলা হয়। মেষ এবং বৃশ্চিক রাশির অধিপতি মঙ্গলের। আসুন জেনে নিই, মঙ্গল গোচরে অর্থ প্রাপ্তির সম্ভাবনা কোন রাশির ব্যক্তিদের রয়েছে ।

Advertisement
মঙ্গল গোচরে ৩ রাশি অর্থ-সম্পত্তি যোগ মঙ্গল গোচরে ৩ রাশি অর্থ-সম্পত্তি যোগ
হাইলাইটস
  • জুলাইয়ে মঙ্গলের রাশিবদল
  • ৩ রাশির ভাগ্যোদয়
  • সম্পত্তি-অ্রর্থ লাভের যোগ

Mangal Gochar Rashifal July Grah Parivartan: জ্যোতিষশাস্ত্রে গ্রহের রাশি পরিবর্তনকে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। গ্রহের রাশি পরিবর্তন সমস্ত রাশির উপর শুভ বা অশুভ প্রভাব ফেলে। জুলাইয়ের শুরুতেই মঙ্গল রাশি পরিবর্তন করতে চলেছে। ১ জুলাই মঙ্গল কর্কট থেকে সিংহ রাশিতে প্রবেশ করবে। জ্যোতিষশাস্ত্রে মঙ্গলের একটি বিশেষ স্থান রয়েছে। মঙ্গলকে সকল গ্রহের সেনাপতি বলা হয়। মঙ্গলকে শক্তি, ভূমি, সাহস ও বীরত্বের কারক বলা হয়। মেষ এবং বৃশ্চিক রাশির অধিপতি মঙ্গলের। এই মঙ্গল গোচরে অর্থ প্রাপ্তির সম্ভাবনা কোন রাশির ব্যক্তিদের রয়েছে আসুন জেনে নিই।

আরও পড়ুনঃ শনি ও মঙ্গলের জোড়া প্রভাব ৩ রাশির উপর, টাকাপয়সা সামলে রাখুন

আরও পড়ুনঃ সস্তার এই সবজি খেলেই ওজন কমবে হু হু করে, কখন-কীভাবে খাবেন?

আরও পড়ুন

মেষ (Aries)

মঙ্গল গ্রহ পরিবর্তন করায় মেষ রাশির জাতক জাতিকাদের শুভ সময় শুরু হবে। আপনি জীবনে যা চাইবেন তাই করতে পারবেন। এ সময় আপনি পরিবারের সকলের সঙ্গে ভালোভাবে থাকতে পারবেন। শরীর ভালো থাকবে। দূরে কোথাও ঘুরতে যেতে পারেন, সেখান থেকে আর্থিক লাভ হবে। সকল কাজে উন্নতি হবে আপনার। সন্তানের জন্য সুখবর পেতে পারেন। মাথা ঠান্ডা রেখে প্রত্যেকটি কাজ করলে জীবনে সফলতা নিশ্চিত।

বৃশ্চিক (Scorpio)

জুলাই মাসে মঙ্গল ঘর পরিবর্তন করে বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের সাফল্যের সময় শুরু হবে। এ সময় আপনি স্ত্রীর পূর্ণ সমর্থন পাবেন সব কাজে। দাম্পত্য জীবন থেকে পারিবারিক জীবনে আপনি সুখের মুখ দেখবেন। যারা শিক্ষার্থী, তারা পড়াশোনার জন্য বিদেশে যেতে পারেন। এই সময় আর্থিক দিকে আপনার খুব লাভ হবে। আপনার জীবনসঙ্গী থেকে পূর্ণ সমর্থন পাবেন আপনি। সহকর্মীদের সঙ্গে ভালোভাবে কাজ করতে পারবেন। যারা গবেষণার কাজে রত তাদের জীবনে সাফল্য আসবে। রাজনীতির সঙ্গে যারা যুক্ত তাঁদের জীবনে সাফল্য আসবে। 

Advertisement

তুলা রাশি (Libra)

তুলা রাশির (Libra) ব্যক্তিদের শুভ সময় শুরু হবে। এসময় আপনি দূরে কোথাও ঘুরতে যেতে পারেন। সেখান থেকে আর্থিক লাভ হবে আপনার। যারা ব্যবসা করছেন তাদের জীবনে সফলতা আসবে, লটারিতে বিনিয়োগ করতে পারেন সেখান থেকে অর্থপ্রাপ্তির সম্ভাবনা রয়েছে আপনার। শুধু তাই নয়, যারা নতুন চাকরি পাওয়ার আশা করছেন তাদের জীবনেও সাফল্যের সময় শুরু হবে। আপনি সকল কাজ করার আগে পরিবারের সদস্যদের সঙ্গে একবার আলোচনা করে নেবেন। শেয়ারবাজারে টাকা বিনিয়োগ করতে পারেন সেখান থেকে লাভ হবে আপনার। এসময়ে স্ত্রীর সঙ্গে আপনার মনোমালিন্য কেটে যাবে।
 

 

Advertisement