scorecardresearch
 

Mangal Grah And Shani Grah Upay : মঙ্গল-শনির কোপ থেকে সর্বদা সতর্ক থাকুন এই ৩ রাশি, রইল বাঁচার উপায়

জাতক বা জাতিকা যদি গ্রহের প্রকৃতি এবং মনোবিজ্ঞান বুঝতে পারেন, তাহলে তিনি নিজের পারপার্শিক পরিস্থিত, মানসিক অবস্থা কর্ম এবং পরিবারের উন্নতি করতে সক্ষম হবেন। এক্ষেত্রে কিছু উপায় বা প্রতিকার রয়েছে, যেগুলি অবলম্বন করলে রুষ্ট গ্রহের কোপ থেকে মুক্তি পাওয়া যায়। এই প্রতিবেদনে রাশিচক্রে এমন ২টি গ্রহকে নিয়ে আলোচনা করা হবে, যেগুলি রুষ্ট থাকলে মানুষের ভাগ্যচক্রে ব্যাপক খারাপ প্রভাব পড়ে।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • রাশিচক্রের ২ গুরুত্বপূর্ণ গ্রহ শনি ও মঙ্গল
  • দুই গ্রহের কোপে আসে খারাপ ফল
  • জানুন রক্ষার উপায়

প্রতিটি রাশির জন্যই কোনও না কোনও গ্রহ শুভ এবং কোনও না কোনও গ্রহ অশুভ। এর পিছনে রয়েছে আমাদের পূর্বজন্মের কর্ম। জন্মছকে কোনও গ্রহ যদি কুপিত অবস্থায় থাকে তাহলে বুঝতে হবে, পূর্ব জন্মে সেই গ্রহর সঙ্গে এমন কোনও কাজ হয়েছে, যার ফলে এই জন্মে সেটি আমাদেরকে শুভ ফল দিচ্ছে না। জাতক বা জাতিকা যদি গ্রহের প্রকৃতি এবং মনোবিজ্ঞান বুঝতে পারেন, তাহলে তিনি নিজের পারপার্শিক পরিস্থিত, মানসিক অবস্থা কর্ম এবং পরিবারের উন্নতি করতে সক্ষম হবেন। এক্ষেত্রে কিছু উপায় বা প্রতিকার রয়েছে, যেগুলি অবলম্বন করলে রুষ্ট গ্রহের কোপ থেকে মুক্তি পাওয়া যায়। এই প্রতিবেদনে রাশিচক্রে এমন ২টি গ্রহকে নিয়ে আলোচনা করা হবে, যেগুলি রুষ্ট থাকলে মানুষের ভাগ্যচক্রে ব্যাপক খারাপ প্রভাব পড়ে।

মঙ্গল (Mangal Grah)
রাশিচক্রে ভীষণ গুরুত্বপূর্ণ গ্রহ মঙ্গল। কন্যা রাশির জাতক জাতিকাদের মঙ্গলের ক্রোধ এড়িয়ে চলা উচিত। কন্যা রাশির জাতক জাতিকারা অষ্টম অধিপতিকে শান্ত করার জন্য কিছু ব্যবস্থা গ্রহণ করুন। কন্যা রাশির মানুষদের বেশি রেগে যাওয়া, কাজকর্ম থেকে সরে যাওয়া বা অধিক অলসতা থাকা ভাল নয়।

প্রতিকার (Mangal Grah Upay)
১.
শ্রী হনুমানজির পুজো করুন।

২. মঙ্গল ও শনিবার সুন্দরকাণ্ড পাঠ করুন।

৩. তুলসীর মালা দিয়ে রাম সীতা জপ করুন।

৪. প্রতিদিন হনুমান চালিসা পাঠ করুন।

শনি (Shani Grah)
রাশিচক্রে আরও এক গুরুত্বপূর্ণ গ্রহ শনি। শনিদেব মানুষকে কর্মের ফল দেন। মিথুন এবং কর্কট রাশির জাতক জাতিকাদের সবসময় নিজেদের কাজে ব্যস্ত থাকা উচিত। কারণ শনিকে খুশি রাখার সবচেয়ে সহজ উপায় হল সর্বদা নিজের শরীরের প্রতি সৎ থাকা। মিথুন এবং কর্কট রাশির জাতক জাতিকাদের শনিকে শান্ত রাখতে কিছু উপায় গ্রহণ করা উচিত।

Advertisement

প্রতিকার (Shani Grah Upay)
১.
শনিবার হনুমানজিকে দর্শন করুন এবং প্রমাণ করুন।

২. প্রতিবন্ধী ও দরিদ্র্য মানুষকে সাহায্য করতে হবে।

৩. নিয়মিত ব্যায়াম করতে হবে।

আরও পড়ুন - গরু পাচার মামলায় ED-র হাতে গ্রেফতার অনুব্রত-কন্যা সুকন্যা মণ্ডল

 

Advertisement