scorecardresearch
 

Angarak Yog: মঙ্গল-রাহুর অঙ্গারক যোগে শুরু খারাপ সময়, জীবন তছনছ করবে ৩ রাশিকে

Angarak Yog: বৈদিক পঞ্চাঙ্গ অনুসারে গ্রহেরা সময়ে সময়ে অন্য গ্রহের সঙ্গে যুতি তৈরি করে। যার প্রভাবমানব জীবন ও দেশ-দুনিয়ার ওপর দেখা যায়। জেনে রাখুন যে এপ্রিল মাসেই মঙ্গল গ্রহ মীন রশিতে প্রবেশ করতে চলেছে, যেখানে প্রথম থেকেই রয়েছে রাহু। আর তাই এই দুই গ্রহের মিলনে তৈরি হবে অঙ্গারক যোগ। জ্যোতিষ শাস্ত্রে এই যোগকে খুবই অশুভ বলে মনে করা হয়।

Advertisement
অঙ্গারক যোগ অঙ্গারক যোগ
হাইলাইটস
  • বৈদিক পঞ্চাঙ্গ অনুসারে গ্রহেরা সময়ে সময়ে অন্য গ্রহের সঙ্গে যুতি তৈরি করে।

বৈদিক পঞ্চাঙ্গ অনুসারে গ্রহেরা সময়ে সময়ে অন্য গ্রহের সঙ্গে যুতি তৈরি করে। যার প্রভাবমানব জীবন ও দেশ-দুনিয়ার ওপর দেখা যায়। জেনে রাখুন যে এপ্রিল মাসেই মঙ্গল গ্রহ মীন রশিতে প্রবেশ করতে চলেছে, যেখানে প্রথম থেকেই রয়েছে রাহু। আর তাই এই দুই গ্রহের মিলনে তৈরি হবে অঙ্গারক যোগ। জ্যোতিষ শাস্ত্রে এই যোগকে খুবই অশুভ বলে মনে করা হয়। আর এই যোগের ফলে কিছু রাশির দুঃসময় শুরু হতে চলেছে। অর্থের লোকসান থেকে স্বাস্থ্যের অবনতি, সবকিছুরই মুখোমুখি হতে হবে। আসুন জেনে নিই কোন কোন রাশি বিপদে পড়তে চলেছে। 

কুম্ভ রাশি
আপনাদের জন্য অঙ্গারক যোগ খুবই নেতিবাচক প্রভাব নিয়ে আসবে। কারণ এই যোগ আপনার রাশির দ্বাদশ ঘরে তৈরি হতে চলেছে। এইজন্য এই সময় আপনার অর্থ সঙ্কট হতে পারে। এর পাশাপাশি আপনার ওপর কোনও মিথ্যে অভিযোগ বা মামলা হতে পারে। এই সময় অতিরিক্ত খরচ হতে পারে। মঙ্গল গ্রহ আপনার রাশির তৃতীয় ও কর্ম ঘরের অধিুতি। এইজন্য এই সময় আপনার ভাই-বোনদের সঙ্গে কিছু মতবিরোধ দেখা দিতে পারে। চাকরিজীবীদের কিছু সমস্যা হতে পারে এই সময়। 

সিংহ রাশি
অঙ্গারক যোগ সিংহ রাশির জন্য প্রতিকূল হতে পারে। কারণ এই যোগ আপনার গোচর কুণ্ডলির অষ্টম ঘরে তৈরি হতে চলেছে। এইজন্য এই সময় আপনার গুপ্ত রোগ হতে পারে। আঘাত পেতে পারেন, দুর্ঘটনা হতে পারে। এই সময় বাজে খরচের সম্মুখীন হতে পারেন। এর পাশাপাশি যারা হার্টের রোগী তাদের এই সময় সাবধানে থাকতে হবে। কোনও নতুন কাজ এই সময় শুরু করবেন না, লোকসান হতে পারে। 

আরও পড়ুন

তুলা রাশি
আপনাদের জন্য অঙ্গারক যোগ নেতিবাচক প্রমাণিত হতে চলেছে। কারণ এই যোগ আপনার রাশিতে ষষ্ঠ ঘরে তৈরি হতে চলেছে। এই সময় আপনার স্বাস্থ্য খারাপ থাকবে। মামলা-মোকদ্দমার ব্যাপারে আপনার হার হতে পারে। গুপ্ত শত্রু আপনার ওপর চড়াও হতে পারে। হার্টের রোগীদের এই সময় সাবধানে থাকতে হবে। ব্যবসায়ীদের ব্যবসা ধীরগতিতে চলবে।  
 

Advertisement

Advertisement