scorecardresearch
 

Mangal Rashi Parivartan 2022: মিথুনে প্রবেশ করবে মঙ্গল! ৩ রাশির অর্থলাভ ও উন্নতির সম্ভাবনা

Mangal Gochar: মঙ্গল গতিশীলতা এবং প্রাণশক্তি প্রদান করে। অন্যদিকে, মঙ্গলকে যুদ্ধের দেবতা হিসেবেও বিবেচনা করা হয়। তবে যদি এটি রাশিফলের কোনও নির্দিষ্ট স্থানে উপস্থিত থাকে, সেক্ষেত্রে বিবাহ সম্পর্কিত সমস্যা তৈরি হতে পারে।

Advertisement
মিথুন রাশিতে প্রবেশ করবে মঙ্গল গ্রহ মিথুন রাশিতে প্রবেশ করবে মঙ্গল গ্রহ

Mars Transit: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহ এবং নক্ষত্রগুলির স্থান সময়ে সময়ে পরিবর্তিত হয়। গ্রহের এই পরিবর্তন কারও জন্য ভাগ্য বয়ে আনে, আবার কারও জন্য অশুভ। একজন ব্যক্তির রাশিচক্রে রক্ষকের মতো কাজ করে মঙ্গল (Mangal)। এই গ্রহ, যে কোনও ব্যক্তিকে ক্ষতি থেকে রক্ষা করে।  লাল গ্রহ মঙ্গল, আগুনকে প্রতিনিধিত্ব করে। এটি মেষ এবং বৃশ্চিকের অধিপতি। একজন ব্যক্তির জন্মপত্রিকায় এই গ্রহের অবস্থান সাহস, সাহসিকতা, বীরত্ব এবং আত্মবিশ্বাসের কারণ। 

মঙ্গল গতিশীলতা এবং প্রাণশক্তি প্রদান করে। অন্যদিকে, মঙ্গলকে যুদ্ধের দেবতা হিসেবেও বিবেচনা করা হয়। তবে যদি এটি রাশিফলের কোনও নির্দিষ্ট স্থানে উপস্থিত থাকে, সেক্ষেত্রে বিবাহ সম্পর্কিত সমস্যা তৈরি হতে পারে। মঙ্গল, মিথুন রাশিতে প্রবেশ (Mangal Rashi Parivartan in Mithun) করতে চলেছে আগামী ১৬ অক্টোবর। মঙ্গলের এই রাশি পরিবর্তনের প্রভাব সব রাশির উপরেই দেখা যাবে। কিন্তু ৩ রাশি (Zodiac Signs) আছে , যাদের জন্য এই গোচর (Mangal Gochar) উপকারী হতে পারে। আসুন জেনে নেওয়া যাক, কোন রাশির জাতকরা সে তালিকায় রয়েছে।

আরও পড়ুন: কেন প্রতি বছর একই দিনে পড়ে বিশ্বকর্মা পুজো? রইল আসল কারণ...

* সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

মঙ্গল গমনের সঙ্গে সঙ্গে কর্মজীবন ও ব্যবসায় সুবর্ণ সাফল্য পেতে পারেন। কারণ মঙ্গল গ্রহ আপনার রাশির একাদশ ঘরে প্রবেশ করতে চলেছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে যা আয় ও লাভের স্থান হিসেবে বিবেচিত হয়। এই সময়ে আপনার আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। ব্যবসায় বিশেষ আর্থিক লাভ হতে পারে। আর্থিক দিকও শক্তিশালী হবে। এর সঙ্গে, আপনার কাজের শৈলীতেও উন্নতি হবে। যার কারণে আপনি কর্মক্ষেত্রে প্রশংসা পেতে পারেন। 

* কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)  

Advertisement

মঙ্গল গ্রহ গমনের সঙ্গে সঙ্গে আপনি বিশেষ সুবিধা পেতে পারেন। কারণ মঙ্গল আপনার রাশি থেকে দশম ঘরে প্রবেশ করতে চলেছে, যা ব্যবসা এবং চাকরির স্থান হিসাবে বিবেচিত। তাই এই সময়ের মধ্যে আপনি একটি নতুন কাজ পেতে পারেন। এছাড়াও, আপনি যদি চাকরি করেন, তাহলে আপনার পদোন্নতি এবং বেতন বৃদ্ধির পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়কালের মধ্যে নতুন ব্যবসায়িক সম্পর্ক তৈরি করে ভাল লাভ করা যেতে পারে। সেই সঙ্গে ব্যবসা সম্প্রসারণের জন্য এই সময়টা আগের চেয়ে ভাল। সম্পত্তি এবং যানবাহন কেনার যোগ রয়েছে। ব্যবসায় বড় কোনও চুক্তি চূড়ান্ত হতে পারে। আদালতের মামলায় সাফল্য পেতে পারেন। অন্যদিকে, কন্যা রাশির অধিপতি বুধ এবং মিথুন রাশিতে এই ট্রানজিট হচ্ছে। ফলে আপনার জন্য এটি উপকারী হতে পারে।

আরও পড়ুন:  পুজোর আগেই সূর্য- রাহু তৈরি করবে অশুভ ষড়ষ্টক যোগ! কোন রাশির জাতকরা থাকছেন নিরাপদে?  

* কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

আপনার রাশি ​​থেকে মঙ্গল নবম ঘরে গমন করতে চলেছে। যা ভাগ্য ও বিদেশের স্থান বলে মনে করা হয়। এই সময়ে আপনি সব কিছুতে ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। পাশাপাশি বহুদিন ধরে আটকে থাকা কাজ সম্পন্ন হবে। যারা সরকারি চাকরি করেন, তাদের জন্য সময়টি অনুকূল। আপনি ব্যবসার ক্ষেত্রে ছোট বা বড় ভ্রমণ করতে পারেন। যা আপনাকে ভবিষ্যতে ভাল টাকা দিতে পারে। এসময় জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্কের মধুরতা থাকবে। একই সঙ্গে প্রতিযোগী শিক্ষার্থীরা এই সময়ে ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। তারা যে কোনও পরীক্ষায় সফল হতে পারে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 


 

Advertisement