scorecardresearch
 

Mangalwar Rashifal- 16th April Horoscope Today: কর্কটের প্রতিপত্তি, বৃষ রাশির কার্যে অনীহা! জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল।

Advertisement
আজকের রাশিফল আজকের রাশিফল

Horoscope 16th April 2024: স্বাস্থ্য থেকে পরিবার, চাকরি থেকে ব্যবসা, কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল (Rashifal)। 

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

উত্তেজনা বাড়াবে। দাম্পত্য ও সম্পর্কের সমস্যার সমাধান হবে। সহকর্মীরা আপনার প্রতি ঈর্ষা বোধ করতে পারে। পরিবারে সুখ শান্তি বজায় থাকবে। পেশাগত সম্পর্কে শুভতা থাকবে। বড় লক্ষ্য অর্জনের চিন্তা করতে থাকবেন। সঞ্চয় ও বিনিয়োগের ক্ষেত্রেও মানসিক সমস্যা দেখা দেবে। পরিবারে শুভ কাজ সম্পন্ন হবে। সম্পর্কের ক্ষেত্রে উত্থান-পতন হতে পারে। স্বাস্থ্যের ক্ষতি হতে পারে। 

বৃষ /TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) 

কার্যে অনীহা। সঙ্গীর সঙ্গে সম্পর্কের ক্ষেত্রে সামান্য হ্রাস পেতে পারে। পৈতৃক সম্পত্তিতে লাভবান হবেন।  চাকরিতে তাড়াহুড়ো থাকবে। মাঝখানে গুরুত্বপূর্ণ কাজ শেষ হবে। বিভিন্ন বিষয়ে স্বাচ্ছন্দ্য বজায় রাখবেন। প্রেমের সম্পর্ক গভীর হবে। কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা। শিক্ষাক্ষেত্রে ভাল করবেন। যোগাযোগ বাড়াতে থাকুন। মানসিক চাপ বাড়বে।  

মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

ব্যয় নিয়ন্ত্রণ করবেন। কাজের ব্যাপারে ব্যস্ততা থাকবে। দিনটা কর্মদক্ষতা জোরদার হবে। যৌথ প্রচেষ্টা ফল দেবে। শিক্ষার্থীরা কোনও ভাল খবর পেতে পারেন।  নীতি বিধিতে জোর দেবেন। স্বাস্থ্যের প্রতি বিশেষ মনোযোগ দিন এবং টেনশন করবেন না। নেতিবাচক মানুষদের থেকে দূরত্ব বজায় রাখুন। মানসিক ভাবে সুস্থ থাকতে হবে। পেশাগত সম্পর্কে শুভতা থাকবে। প্রশাসন ও ব্যবস্থাপনার কাজে বেশি সহায়তা করবে।

কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

প্রতিপত্তি বাড়বে। পারিবারিক বিষয়ে আগ্রহ দেখাবেন।  আয়ের নতুন সুযোগ পাওয়া যেতে পারে। বাজেট নিয়ন্ত্রণ করুন। সামনে এগিয়ে যাওয়ার সুযোগ থাকবে।এই সময়টা লাভের জন্য ভাল। জীবনে সুখ অনুভব করবেন এবং পারিবারিক জীবনে সময় কাটাবেন। সাহসিকতা বৃদ্ধিতে সফল হবেন। খরচ বাড়তে পারে। ভেবে চিন্তে কথা বলার প্রয়োজন। নতুন কোম্পানিতে যোগদানের সম্ভাবনা রয়েছে।  

Advertisement

সিংহ/LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

অসাধুতা। অগ্রগতির অনেক সুযোগ থাকবে। নতুন সুযোগ সন্ধান করুন। পরিবারের সঙ্গে ধর্মীয় ভ্রমণের সম্ভাবনা রয়েছে। সম্পর্কের দৃঢ়তা বাড়বে। বড় ভাবুন। আবেগপ্রবণ হয়ে সিদ্ধান্ত নেবেন না। সংগ্রহ সুরক্ষা উন্নত হবে। প্রেমের জীবনে আপনার মধ্যে উৎসাহ বাড়তে পারে। অনুতাপ করতে হতে পারে। বিনিয়োগ সংক্রান্ত কোনও আইনি বিষয় চলমান থাকলে, সিদ্ধান্ত আপনার পক্ষে আসার সম্ভাবনা। 

কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

সতর্ক থাকুন। অর্থের প্রবাহ স্থির থাকবে। নতুন চাকরির প্রস্তাব আসবে। দাম্পত্য জীবনে প্রেম বাড়বে। নতুন বিনিয়োগের পথ খুলবে। প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা উচিত। সমস্ত কাজ তাড়াতাড়ি করুন। বিজ্ঞতার সঙ্গে বিনিয়োগ করা উচিত। পরিবারে সকলের মধ্যে সুসম্পর্ক দেখতে পাবেন।  বুদ্ধিমত্তার সঙ্গে কাজ করুন। কাঙ্ক্ষিত ফলাফল পাবেন।

তুলা/LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  

সক্রিয়তা বাড়বে। স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিন।  আপনি উদ্যমী বোধ করবেন। সময়টি আপনার জন্য খুব অনুকূল হবে। চাকরিজীবীরা পদোন্নতি পেতে পারেন। সম্পত্তির ব্যাপারে সুবিধা হওয়ার সম্ভাবনা। পরিবারে শুভ কাজ সম্পন্ন হবে। স্বাস্থ্যের জন্য ভুগতে পারেন। কাজের পদ্ধতিতে আপনার আস্থা থাকা দরকার। মেধা পারফরম্যান্সে এগিয়ে থাকবেন। অবিবাহিতদের বিয়ে নিশ্চিত হতে পারে। 

বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

সুনাম বৃদ্ধি। বিনিয়োগের ভাল সম্ভাবনা। নতুন যোগাযোগ হতে পারে। কর্মক্ষেত্রে ভাল পারফর্ম করবে। আপনি কর্মক্ষেত্রে অভিনন্দন পেতে পারেন। লক্ষ্য অর্জনে সফল হবেন। সহকর্মীর সঙ্গে তর্ক-বিতর্ক হতে পারে। কেরিয়ারে এগিয়ে যেতে, আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। ঋণ গ্রহণ এড়িয়ে চলতে হবে। নতুন প্রচেষ্টার প্রেরণা মিলবে। আদালতে চলমান মামলায় সিদ্ধান্ত আপনার পক্ষে আসতে পারে। 

ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

উত্থান-পতনের সম্মুখীন হতে হবে। কোনও কিছু নিয়ে বেশি চাপ থাকতে পারে। স্বাস্থ্যের দিক থেকে সময়টা ভাল। সময়টা অনুকূল নয়। সহকর্মীর সঙ্গে তর্ক-বিতর্ক হতে পারে। অপরিচিত লোকেদের বিশ্বাস করা থেকে বিরত থাকুন। নতুন স্টার্টআপের জন্যও সময় ভাল। সম্পত্তি নিয়ে ভাই-বোনের সঙ্গে বিবাদ হতে পারে। বাড়াবাড়ি রোধ করার চেষ্টা করুন। মনের সম্পর্ক মজবুত হবে এই আজ। 

মকর / CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) 

কিছু কেনার সময় বাড়ির বড়দের সঙ্গে কথা বলুন। কর্মক্ষেত্রে পরিস্থিতি ভাল হবে। সিনিয়রদের সঙ্গে কিছু মত পার্থক্যের সম্মুখীন হতে হবে। সম্প্রসারণের পরিকল্পনা সফল হবে। পারিবারিক জীবন সুখকর হবে। বন্ধুদের সঙ্গেও মতভেদ হতে পারে। শিল্প দক্ষতা সংশোধন হবে। পরিবারের সঙ্গে ভাল সময় কাটবে। অহেতুক অহংকার থেকে সাবধান। কথায় মাধুর্য বজায় রাখুন। 

কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

পার্থক্যের সম্মুখীন হতে হবে। লাভ বাড়তে চলেছে। ব্যক্তিগত সাফল্যের রাস্তা খুলে যাবে। জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন। সহযোগিতায় আয় বাড়তে পারে। সম্পদের ওপর জোর দিতে হবে। দূর দেশের কাজ সম্ভব। আপনি মানুষের কাছ থেকে প্রচুর মনোযোগ পাবেন।  প্রতিযোগীদের কাছ থেকে কঠিন প্রতিদ্বন্দ্বিতা হতে পারে। আলোচনায় স্বাচ্ছন্দ্য বোধ করুন। 

মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

বিরোধিতা। ব্যবসায়ীদের কাজে সামান্য উত্থান-পতন সম্ভব। ভাল অবস্থা থাকবে। চাকরিজীবীদের জন্য এই সময়টি অনুকূল হতে পারে। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না।  আপনার রাগ নিয়ন্ত্রণ করতে হবে। কেরিয়ারের দিক থেকে সুখবর পেতে পারেন। পিতা-মাতার সমর্থনে বড় কাজ সম্পন্ন হবে। প্রতিপক্ষকে দমন করার দিন। সাফল্যের শতাংশ বেশি হবে। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 
 

Advertisement