scorecardresearch
 

Zodiac Signs: এই রাশির জাতকদের বিয়েতে আতঙ্ক, আপনার সঙ্গী কেমন?

Zodiac Signs: জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৪ রাশি রয়েছে যারা বিয়ে নিয়ে খুব একটা আগ্রহী থাকেন না। জানুন কোন রাশির জাতক- জাতকদের বিয়ে নিয়ে সবচেয়ে বেশি আতঙ্ক।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি

কথায় বলে, 'জন্ম, মৃত্যু, বিয়ে তিন বিধাতা নিয়ে'। কিছু মানুষ আছে যারা বিয়ে নিয়ে নানা স্বপ্ন দেখেন। সঙ্গীর সঙ্গে জীবন কাটানোর অপেক্ষায় থাকেন তারা। অন্যদিকে এমন কিছু মানুষ আছেন, যাদের বিয়ের ধারণাতেই ভীতি আছে। বিয়ে নিয়ে এই সমস্ত মানুষের মনে অনেক আশঙ্কা থাকে। সম্পর্কে থাকলেও, শেষ পর্যন্ত বিয়ের বন্ধনে জড়াতে চান না। অনেকে আবার একই ব্যক্তির সঙ্গে জীবন কাটাতে খুব একটা আগ্রহী থাকেন না। 

জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৪ রাশি রয়েছে যারা বিয়ে নিয়ে খুব একটা আগ্রহী থাকেন না। জানুন কোন রাশির জাতক- জাতকদের বিয়ে নিয়ে সবচেয়ে বেশি আতঙ্ক।

* কন্যা/ VIRGO (Aug 24-Sep 23) 

কন্যা রাশির চিন্তা ভাবনা অত্যন্ত উচ্চ মানের। তারা অল্পতে খুশি থাকে না, তাই তাদের পারফেকশনিস্ট বলা হয়। কন্যা রাশি বিয়ে করতে খুব বেশি রোমাঞ্চিত বোধ করেন না। কারণ তাদের মনে হয়, কেউই তাদের প্রত্যাশা এবং মান পূরণ করতে পারবে না।

* ধনু/ SAGITTARIUS (Nov 23-Dec 21)  

ধনু রাশি অত্যন্ত সহজ-সরল প্রকৃতির হয়। তাদের জীবনে কোনও প্রকার নেতিবাচকতা বা নাটকের স্থান নেই। তাঁরা বিশ্বাস করেন যে, বিয়ে করলে জীবনে অনেক দায়িত্ব এবং ঝামেলা বাড়ে। এজন্যেই বিয়ে করার ধারণাটিকে ভয় পায়। 

* বৃশ্চিক/ SCORPIO (Oct 24-Nov 22)
 
বৃশ্চিক সাধারণত একটু চাপা স্বভাবের হয়। মনের কথা কাউকে সহজে বলা, তাদের জন্য স্বাভাবিক নয়। ফলস্বরূপ বিয়ে করতে তারা ভয় পান। নিজেদের অনুভূতি এবং আবেগ সঙ্গীর কাছে প্রকাশ করতে অক্ষম থাকার জন্য তাঁরা বিয়ের আতঙ্কে ভোগেন অনেক ক্ষেত্রেই।

* মীন/ PISCES Rashifal (Feb 20-March 20)

Advertisement

মীন রাশির জাতকরা অনন্য। তারা সহজে মানুষের সঙ্গে মিশতে পারেন না এবং যার ফলে বিয়ে করতে খুব একটা আগ্রহী হয় না। তারা মনে করে যে জীবনসঙ্গী তাদের মানসিকতা এবং চিন্তাধারা বুঝতে পারবেন না। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement