scorecardresearch
 

May 2024 Arthik Rashifal: অ্যাপ্রাইজালের মাসে কোন রাশির বেতন বৃদ্ধি- পদোন্নতি হবে? জানুন মে মাসের আর্থিক রাশিফল

Monthly Financial Horoscope in Bengali for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- লাভ- ক্ষতি, আয় - ব্যয়, অর্থনৈতিক দিক দিয়ে কেমন কাটবে আপনার নতুন মাস? জানুন মে মাসের অর্থনৈতিক রাশিফল।

Advertisement
মে মাসের আর্থিক রাশিফল মে মাসের আর্থিক রাশিফল

মে মাস শুরু হতে চলেছে। এই মাসে একাধিক গ্রহ রাশি পরিবর্তন করবে। যা সমস্ত রাশির জাতক- জাতিকাদের জীবনে বিরাট পরিবর্তন আনবে। বছরের পঞ্চম মাস, কিছু রাশির জন্য খুব শুভ সময় নিয়ে আসবে। এই রাশির জাতকদের উপর দেবী লক্ষ্মীর আশীর্বাদ বর্ষিত হতে চলেছে। আবার অনেকের জীবনে আসতে চলেছে অর্থ কষ্ট। আসলে বেশিভাগ চাকরীজিবিদের নজর তাকে এপ্রিল- মে মাসের দিকে। কারণ নতুন অর্থবর্ষ শুরুর পরে পদোন্নতি ও বেতন বৃদ্ধি হওয়ার সম্ভাবনা থাকে। আপনার কেমন কাটবে নতুন মাস? জানুন মে মাসের আর্থিক রাশিফল       

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)
 
এই মাসে আপনাকে কর্মক্ষেত্রে প্রবল বিরোধিতার সম্মুখীন হতে হবে। অংশীদারিত্বে নিযুক্তরা আপনার সঙ্গে সম্পর্ক ছিন্ন করতে পারে। যার কারণে ব্যবসায়ের পরিস্থিতি খারাপ হতে পারে। এছাড়াও, অর্থনৈতিক অবস্থার অবনতি হবে। এই মাসে ব্যবসায় বড় কোনও ঝুঁকি নেবেন না।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

এই মাসে আপনি আপনার আর্থিক অবস্থার অবনতি অনুভব করবেন, যার কারণে পরিচিত কারও সাহায্য নিতে হতে পারে। ব্যবসায় বড় ক্ষতির কারণে, আর্থিক অবস্থার একটি বড় পতন অনুভব করবেন। যা থেকে পুনরুদ্ধার করতে আপনার দীর্ঘ সময় লাগতে পারে। একারণে ব্যবসায় বড় কোনও ঝুঁকি নেবেন না। এই সময়ে আপনার কর্মক্ষেত্র পরিবর্তন করা আপনার স্বার্থে হবে না।

মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

এই মাসে আপনি আপনার আর্থিক পরিস্থিতিতে কিছু উত্থান-পতন দেখতে পাবেন। মাসের প্রথমার্ধে, আপনি একটি বড় কোম্পানির সঙ্গে বড় চুক্তি করার সুযোগ পেতে পারেন, যার ফলে কর্মক্ষেত্রে লাভ হবে। আয়ের নতুন উৎসও পাবেন।

Advertisement

কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

এই মাসে আপনাকে আর্থিক দিক থেকে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। কর্মক্ষেত্রে বন্ধু-বান্ধব এবং আত্মীয়দের কাছ থেকে আপনাকে প্রচুর আর্থিক সাহায্য চাইতে হতে পারে। মাসের দ্বিতীয়ার্ধে, আপনি কিছু বড় আর্থিক সাহায্য পেতে পারেন, যার কারণে আপনার আটকে থাকা কাজগুলি ট্র্যাকে ফিরে আসতে পারে।

সিংহ/ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

এই মাসে আপনি আর্থিক অবস্থার অবনতি অনুভব করবেন। কঠোর পরিশ্রম দিয়ে আপনি আবার ব্যবসায় আপনার অবস্থানকে শক্তিশালী করতে পারেন। এই মাসে আপনার কাজের প্রশংসা করা হবে। কঠোর পরিশ্রম করে আপনার কাজ পুনরুদ্ধার করতে পারেন। মাসের দ্বিতীয়ার্ধে বড় সাফল্য অর্জিত হতে পারে। আপনি একটি বড় বিনিয়োগের অংশীদার হতে পারেন।

কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)  

এই মাসে কর্মক্ষেত্রে সুফল পাবেন। কাজ আবার শুরু হতে পারে, যাতে আপনি আপনার সহকর্মী এবং বন্ধুদের কাছ থেকে আর্থিক সহায়তা পাবেন। অংশীদারিত্ব ইত্যাদি করার সময়, আপনার অংশীদারদের সঠিকভাবে নির্বাচন করুন, অন্যথা আপনাকে ক্ষতির সম্মুখীন হতে পারে। এর সঙ্গে, আপনি এই মাসে কর্মক্ষেত্রে একটি বড় অফার পেতে পারেন। আয়ের নতুন উৎস তৈরি হবে।

তুলা/  LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) 

এই মাসে আপনাকে কর্মক্ষেত্রে প্রবল বিরোধিতার সম্মুখীন হতে হবে। অংশীদারিত্বে নিযুক্তরা আপনার সঙ্গে সম্পর্ক ছিন্ন করতে পারে। যার কারণে ব্যবসায়ের পরিস্থিতি খারাপ হতে পারে। অর্থনৈতিক অবস্থার অবনতি হবে। এই মাসে ব্যবসায় বড় কোনও ঝুঁকি নেবেন না।

বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22) 

এই মাসটি আপনার আর্থিক দৃষ্টিকোণ থেকে উত্থান-পতনে পূর্ণ হবে, তবে আপনি আপনার আর্থিক অবস্থার কোনও অবনতি অনুভব করবেন না। আপনার ঘনিষ্ঠ বন্ধুদের সাহায্যে আপনি আর্থিক সংকট কাটিয়ে উঠতে পারেন। আপনি ব্যবসায় কিছু নতুন কাজ পেতে পারেন, যা আপনি সফলভাবে বাস্তবায়ন করতে সক্ষম হবেন।

ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

এই মাসে আপনাকে আপনার কর্মক্ষেত্রে কিছু বড় সমস্যার সম্মুখীন হতে পারে। আপনার সঙ্গী আপনাকে ছেড়ে যেতে পারে। তারা আপনার বিরোধীদের সংস্পর্শেও আসতে পারে, যা কর্মক্ষেত্রে আপনার বিশাল ক্ষতির কারণ হতে পারে। বিশ্বস্ত লোকের মধ্যেই লেনদেন করুন, অন্যথা ক্ষতির পরিস্থিতি তৈরি হবে।

মকর/ CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

এই মাসে আপনাকে আর্থিক চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারে। যদিও মাসের শেষে আপনি প্রচুর আর্থিক লাভ পাবেন। তবে মাসের প্রথম দিকে আপনাকে প্রতিপক্ষের মুখোমুখি হতে হবে। ব্যবসায় করা কাজ নষ্ট হয়ে যেতে পারে, যার কারণে আপনি মানসিকভাবে অস্থির থাকবেন।

কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

এই মাসটি আর্থিকভাবে আপনার জন্য খুব ভাল হতে চলেছে। একটি বিশেষ অফার পাবেন, যাতে আপনি একটি বড় বিনিয়োগ করতে পারেন। এছাড়াও, এই মাসে আপনি আপনার ব্যবসায় বড় পরিবর্তন আনবেন, যার কারণে আপনি বিশাল আর্থিক সুবিধা দেখতে পাবেন। মাসের দ্বিতীয়ার্ধে, আপনি কিছু বড় আর্থিক সাহায্য পেতে পারেন, যা আপনার মুলতুবি কাজগুলি সম্পূর্ণ করবে।

মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

আপনি এই মাসে আর্থিকভাবে বড় সুবিধা পেতে চলেছেন। আপনি একটি বড় অংশীদারিত্বের অংশীদার হতে পারেন, যা আপনাকে আর্থিকভাবে লাভবান করবে। আপনি ব্যবসায় বড় বিনিয়োগ করার সিদ্ধান্ত নিতে পারেন। এছাড়াও, এই মাসে আপনি কোথাও থেকে বড় আর্থিক সাহায্য পেতে পারেন। আর্থিক দিক থেকে এই মাসটি আপনার জন্য খুব ভাল হতে চলেছে।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)


 

Advertisement