scorecardresearch
 

Astro Tourism : এই ৪ রাশির জাতকরা ঘুরতে ভালবাসেন, আপনিও আছেন নাকি?

রাশিচক্রের কিছু বৈশিষ্ঠ ব্যক্তির পছন্দ-অপছন্দকে তুলে ধরে। যেমন কেউ পাহাড়ে হাঁটতে পছন্দ করেন। কারও সমুদ্রের ধারে বসে থাকতে ভাল লাগে। কেউ আবার বই পড়তে পছন্দ করেন, তো কেউ টিভি দেখতে। মূলত রাশিচক্রের কারণেই ব্যক্তির এই পছন্দ-অপছন্দ তৈরি হয়। এই প্রতিবেদনে সেই ৪ রাশির বিষয়ে আলোচনা করা হল যেগুলির জাতক-জাতিকারা ঘুরতে ভালবাসেন।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • রাশিচক্রে বোঝা যায় চারিত্রিক বৈশিষ্ঠ
  • ব্যক্তির পছন্দ-অপছন্দ
  • জানুন কোন রাশির মানুষ ঘুরতে ভালবাসেন

যে কোনও মানুষের রাশিচক্র দেখে তাঁর স্বভাব সম্পর্কে কিছুটা আন্দাজ করা যায়। কারণ রাশিচক্রের কিছু বৈশিষ্ঠ ব্যক্তির পছন্দ-অপছন্দকে তুলে ধরে। যেমন কেউ পাহাড়ে হাঁটতে পছন্দ করেন। কারও সমুদ্রের ধারে বসে থাকতে ভাল লাগে। কেউ আবার বই পড়তে পছন্দ করেন, তো কেউ টিভি দেখতে। মূলত রাশিচক্রের কারণেই ব্যক্তির এই পছন্দ-অপছন্দ তৈরি হয়। এই প্রতিবেদনে সেই ৪ রাশির বিষয়ে আলোচনা করা হল যেগুলির জাতক-জাতিকারা ঘুরতে ভালবাসেন।

মেষ রাশি (Aries)
প্রায়ই দেখা যায় মেষ রাশির জাতক জাতিকারা ঘুরতে খুবই পছন্দ করেন। ভ্রমণের প্রতি তাঁদের এতটাই নেশা যে তাঁরা মাঝেমধ্যেই বেড়িয়ে পড়েন ঘুরতে। এই রাশির মানুষেরা প্রতিদিন নতুন নতুন জায়গা দেখতে পছন্দ করেন। এমনকী কোনও সঙ্গী না পেলে তাঁরা একাই বেড়িয়ে পড়েন। এছাড়া মেষ রাশির জাতকরা খুব সাহসীও হন।

বৃষ রাশি (Taurus)
বৃষ রাশির জাতক জাতিকারা কম টাকায় যতটা সম্ভব ভ্রমণের অভিজ্ঞতা সংগ্রহ করতে চান। এই ধরনের মানুষেরা খাবারের ভিত্তিতে ভ্রমণের জায়গা নির্বাচন করেন। কারণ বৃষরাশি মানুষেরা খাবার এবং পানীয় খুব পছন্দ করেন। এছাড়া বৃষ রাশির জাতক জাতিকারা একই জায়গায় একাধিকবার যেতেও পছন্দ করেন।

মিথুন রাশি (Gemini)
মিথুন রাশির মানুষদের সহজে বোঝা যায় না। এই রাশির মানুষেরা কখনও কখনও নিরিবিলি জায়গায় ঘুরতে যেতে পছন্দ করেন তো কখনও আবার  কোলাহলপূর্ণ জায়গায়। তাই এই ধরনের মানুষের পছন্দ বোঝা খুবই কঠিন কাজ। মিথুন রাশির জাতক জাতিকারা মুড তৈরি করে বেড়াতে যান।

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির জাতক জাতিকারা এমন জায়গায় ঘুরতে যেতে পছন্দ করেন যেখানে তাঁরা মজা করতে পারেন, পার্টি করতে পারেন। সিংহ রাশির মানুষেরা মূলত খুবই খোলামেলা প্রকৃতির হয়। এই রাশির মানুষেরা নতুন জায়গায় যেতে এবং নতুন বন্ধু তৈরি করতে আগ্রহী থাকেন। এছাড়া সিংহ রাশির জাতক জাতিকারা তাঁদের বেড়িয়ে আসা জায়গাগুলির অভিজ্ঞতা খুব ভাল করে ব্যাখ্যাও করতে পারেন। 

Advertisement

আরও পড়ুনএই সব উপকার জানলে পেঁপের বীজ ভুলেও ফেলবেন না, কীভাবে খাবেন?


 

Advertisement