scorecardresearch
 

Monday 8 January Lucky Zodiac: সর্বার্থ সিদ্ধি যোগের শুভ সংযোগ, সোমে মহাদেবের কৃপা কুম্ভ-সহ ৫ রাশিতে

Top 5 Most Luckiest Zodiac Sign, 8 January 2024: সোমবার, ৮ জানুয়ারি, সর্বার্থ সিদ্ধি নামক শুভ যোগের সঙ্গে অনেকগুলি শুভ যোগ তৈরি হচ্ছে, যার কারণে দিনটি তুলা, কুম্ভ-সহ পাঁচটি রাশির জন্য উপকারী হতে চলেছে। এছাড়াও, সোমবার চন্দ্র দেবতা এবং মহাদেবকে উৎসর্গীকৃত, তাই এই পাঁচটি রাশির উপর চন্দ্র দেবতা এবং ভগবান শিবের আশীর্বাদ থাকবে।

Advertisement
 সোমে মহাদেবের কৃপা কুম্ভ-সহ ৫ রাশিতে সোমে মহাদেবের কৃপা কুম্ভ-সহ ৫ রাশিতে

8 January 2024 Lucky Zodiac Sign:  সোমবার, ৮ জানুয়ারি, চাঁদ মঙ্গলের রাশি বৃশ্চিক রাশিতে প্রবেশ করতে চলেছে। এছাড়াও, দিনটি পৌষ মাসের কৃষ্ণপক্ষের দ্বাদশী তিথি এবং এই দিনে সর্বার্থ সিদ্ধি যোগ, বৃদ্ধি যোগ, আদিত্য মঙ্গল যোগ এবং অনুরাধা নক্ষত্রের একটি শুভ সংযোগ  ঘটছে, যার কারণে দিনটির  গুরুত্ব বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৫ টি রাশির জাতক সোমবার তৈরি হতে চলা শুভ যোগ থেকে লাভবান হবেন। এই রাশিগুলির জাতকদের সর্বার্থ সিদ্ধি যোগের কারণে সমস্ত কাজ সহজে সম্পন্ন হবে এবং ধন ও ব্যবসায় ভাল উন্নতি হবে। এছাড়াও, সোমবার চন্দ্র দেবতা এবং মহাদেবকে উৎসর্গীকৃত, তাই  এই পাঁচটি রাশির উপর চন্দ্র দেবতা এবং ভগবান শিবের আশীর্বাদ থাকবে। 

 বৃষ রাশি (Taurus)
সোমবার অর্থাৎ ৮  জানুয়ারি বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য বৃদ্ধি যোগের কারণে উপকারী হতে চলেছে। বৃষ রাশির জাতক জাতিকারা  সকালে সুসংবাদ পেতে পারেন, যার কারণে তারা উৎসাহী হবেন এবং ধর্মীয় কাজে আগ্রহী হবেন। আপনি জীবনে যে কাজই করতে চান না কেন,  আপনি তার জন্য কঠোর পরিশ্রম করবেন এবং শুরুতে আপনি আপনার পরিশ্রমের ভাল ফল পাবেন। কর্মরত ব্যক্তিদের সপ্তাহের প্রথম দিনে নতুন দায়িত্ব দেওয়া হতে পারে, এতে তারা খুশি হবেন এবং সহকর্মীদের সহায়তায় সেই প্রকল্পটি সম্পূর্ণ করবেন। একই সময়ে, ব্যবসায়ীরা  ভাল অর্থ উপার্জনের সুযোগ পাবেন, যা তাদের ব্যবসায়ের বিশ্বাসযোগ্যতা বৃদ্ধি করবে। পারিবারিক ও দাম্পত্য জীবনের কথা বললে দিনটি সুখ-শান্তির হবে, সকল সদস্যের মধ্যে থাকবে পারস্পরিক ভালোবাসা।

সিংহ রাশি (Leo)
৮ জানুয়ারি আদিত্য মঙ্গল যোগের কারণে সিংহ রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে।  সিংহ রাশির জাতক জাতিকারা ভগবান শিবের অপার আশীর্বাদ লাভ করবেন, যার ফলে তাদের অসম্পূর্ণ কাজগুলি সম্পূর্ণ হবে এবং জীবনে উন্নতির জন্য নতুন সুযোগও আসবে। আপনি যদি কোনো স্বাস্থ্য সংক্রান্ত সমস্যায় অস্থির থাকেন, তাহলে আআপনার রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি পাবে, যা আপনার স্বাস্থ্যের উন্নতি ঘটাবে। বৈবাহিক জীবনে, আপনি আপনার সঙ্গীর সঙ্গে  একটি রোমান্টিক ডিনারে যেতে পারেন বা কিছু ভাল উপহার কিনতে পারেন, যা আপনাদের মধ্যে সম্পর্ককে মজবুত রাখবে। এই রাশির জাতকরা যদি একটি নতুন ব্যবসা শুরু করতে চান তবে  আপনার জন্য খুব শুভ দিন হবে।

আরও পড়ুন

Advertisement

তুলা রাশি (Libra)
৮  জানুয়ারি শুভ যোগের কারণে তুলা রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। ভাগ্য তুলা রাশির জাতকদের পক্ষে থাকবে, যার কারণে আপনার অপূর্ণ ইচ্ছা পূরণ হবে এবং অর্থ উপার্জনের নতুন সুযোগও আসবে। পারিবারিক জীবনের কথা বললে পরিবারে সুখ-শান্তি থাকবে এবং সন্তানদের উন্নতি দেখে বাবা-মা খুশি হবেন। আপনি যদি কোন  সম্পত্তি ক্রয় করেন তবে আপনি ভবিষ্যতে ভাল লাভ পাবেন। যদি দীর্ঘদিন ধরে ব্যবসা ঠিকঠাক না হয়, তাহলে মহাদেবের কৃপায় সোমবার ভালো উন্নতি হবে এবং সম্পদ বৃদ্ধির কারণে আর্থিক অবস্থার উন্নতি হবে। এই রাশির জাতক জাতিকারা অল্প পরিশ্রমের পরেই যা চাইবেন তাই পাবেন এবং আপনার প্রভাব উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পাবে।

ধনু রাশি (Sagittarius)
ধনু রাশির জাতকদের জন্য ৮ জানুয়ারি সর্বার্থ সিদ্ধি যোগের কারণে শুভ হবে। ধনু রাশির লোকেরা  তাদের অসমাপ্ত কাজগুলি সম্পন্ন করবে এবং বন্ধুদের সঙ্গে একটি অ্যাডভেঞ্চার ভ্রমণে যাওয়ার পরিকল্পনা করতে পারে। আপনি সামাজিক কাজে অংশগ্রহণের জন্য উৎসাহী হবেন এবং আপনার সম্মান বৃদ্ধি পাবে। পিতা ও গুরুর অভিজ্ঞতা ও নির্দেশেজীবনে এগিয়ে যাবেন এবং পরিবারের গৌরব বয়ে আনবেন। এছাড়াও, আপনি দৃঢ় সংকল্পের সঙ্গে যে কাজই করুন না কেন, আপনি অবশ্যই জয়ী হবেন, যা আপনার আত্মবিশ্বাসকে একটি ভাল উৎসাহ দেবে। চাকরিজীবীদের ক্ষেত্রে, আপনি আপনার কাজটি আনন্দ করে শেষ করবেন এবং একটি নতুন কাজের সন্ধান করতে পারেন, যেখানে আপনার সহকর্মীদের আপনাকে সাহায্য করতে দেখা যাবে।

কুম্ভ রাশি (Aquarius)
৮ জানুয়ারি অনুরাধা নক্ষত্রের কারণে কুম্ভ রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। কুম্ভ রাশির লোকদের আচরণ শান্ত এবং বন্ধুত্বপূর্ণ হবে, যার কারণে তারা শীঘ্রই সবার সঙ্গে  মিশে যাবে এবং তাদের কাজ সহজে সম্পন্ন করতে সক্ষম হবে। ব্যবসায়ী শ্রেণীয় ব্যবসা সোমবার ভাল চলবে এবং সময়মত আর্থিক লাভের কারণে কোনও আর্থিক জটিলতা থাকবে না।  আপনার করা বিনিয়োগ ফলপ্রসূ হবে এবং আর্থিক লাভের ভালো সম্ভাবনা থাকবে। মহাদেবের কৃপায় আপনার আর্থিক লাভের ইচ্ছা অল্প পরিশ্রমেই পূরণ হবে এবং আপনি অর্থ সঞ্চয়ও করতে পারবেন। পারিবারিক জীবনে, পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে এবং বাড়ির পরিবেশও ভালো থাকবে। এছাড়া পরিবারের কোন সদস্য সরকারি চাকরি পেতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement