scorecardresearch
 

Rahu-Ketu Effects 2024: রাহু-কেতু সহায়, আগামী এক বছর প্রচুর রোজগার ৪ রাশির

Rahu Ketu Gochar 2024: রাহু কেতুকে জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। এগুলি ছায়া গ্রহ কিন্তু যখন শুভ সংযোগ হয়, তারাও শুভ ফল দেয়। রাহু কেতু ১ জানুয়ারি নক্ষত্র পরিবর্তন করেছে।

Advertisement
Rahu Ketu Gochar 2024 Rahu Ketu Gochar 2024


Rahu-Ketu Effects 2024: রাহু-কেতুর অবস্থান জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে বিবেচিত হয়। তাদের উভয়ই ছায়া গ্রহ যা প্রায় ১৫ মাস পরে তাদের রাশি পরিবর্তন করে। নয়টি গ্রহের মধ্যে রাহু এবং কেতু হল দুটি গ্রহ যা বিপরীত দিকে চলে অর্থাৎ বক্রী অবস্থায় থাকে। এই দুটি গ্রহ সবসময় একে অপরের থেকে সপ্তম ঘরে থাকে। বর্তমানে রাহু মীন রাশিতে এবং কেতু কন্যা রাশিতে রয়েছে। এরা ২০২৪ সালেও একই রাশিতে থাকবে। 

তবে বছরের শুরুতেই রাহু-কেতুর নক্ষত্র পরিবর্তন হয়েছে। ১ জানুয়ারি রাহু রেবতী নক্ষত্রের তৃতীয় পর্বে এবং কেতু চিত্রার প্রথম পর্বে প্রবেশ করেছে। চলুন জেনে নেওয়া যাক রাহু-কেতুর রাশির পরিবর্তনের ফলে কোন রাশির জাতকদের লাভ হবে।

মেষ রাশি  (Aries)
এই রাশির জাতক জাতিকারা যারা দাম্পত্য জীবনে সমস্যায় ভুগছিলেন, রাহু-কেতুর  নক্ষত্র পরিবর্তনে তাদের সমস্যার সমাধান হবে। আপনার সঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক উন্নত হবে। আপনার দাম্পত্য জীবনের সমস্ত বাধা দূর হবে। এই রাশির জাতক জাতিকারা যারা অংশীদারিত্বে ব্যবসা করেন তারা সুবিধা পাবেন। আপনি আপনার সঙ্গীর কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন যার কারণে আপনার জীবনে সুখ আসবে।

আরও পড়ুন

বৃষ রাশি  (Taurus)
২০২৪ সালে রাহু গ্রহ বৃষ রাশির জাতকদের জন্য দারুণ সুবিধা বয়ে আনবে। এই রাশির জাতক জাতিকাদের আয় অভূতপূর্ব বৃদ্ধি পাবে। আপনার জন্য আয়ের নতুন উৎস তৈরি হবে। আপনি ২০২৪ সালে খুব ধনী হয়ে উঠবেন। রাহু এবং কেতু একসঙ্গে বৃষ রাশির মানুষের জীবনে সমৃদ্ধি আনবে। এই রাশির জাতক জাতিকাদের বিনিয়োগে সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। ২০২৪সালে, আপনি ব্যবসাতেও অনেক উন্নতি করবেন। কেউ কেউ সরকারি চাকরিও পেতে পারেন।

তুলা রাশি (Libra)
রাহু এবং কেতুর সংযোগ ২০২৪ সালে তুলা রাশির জাতকদের জন্য প্রচুর আর্থিক সুবিধা নিয়ে আসবে। ২০২৪ সালে, এই রাশির জাতকদের আর্থিক অবস্থা শক্তিশালী হবে। এই রাশির জাতকরা তাদের শত্রুদের জয় করতে সফল হবেন। আপনি কিছু নতুন কাজ শুরু করবেন যা আপনার জন্য শুভ হবে। রাহু নক্ষত্র পরিবর্তন করায় এই রাশির জাতকরা তাদের ইচ্ছা পূরণ করতে সক্ষম হবেন।

Advertisement

কুম্ভ রাশি  (Aquarius)
এই রাশির শাসক গ্রহ হল শনি, যাকে রাহুর বন্ধু বলে মনে করা হয়। এমন পরিস্থিতিতে ২০২৪ সালে রাহুর রাশি পরিবর্তন আপনার জন্য শুভ হতে চলেছে। ২০২৪  সালে, রাহু আপনার অর্থগৃহে থাকবে এবং আপনি হঠাৎ ধন লাভ করবেন। এই রাশির জাতক জাতিকারা তাদের কথাবার্তা দিয়ে মানুষকে প্রভাবিত করতে সফল হবেন। কুম্ভ রাশির জাতক জাতিকারা ২০২৪ সালে রাহু-কেতু দ্বারা প্রভাবিত হবে। যে শিক্ষার্থীরা  কোনো প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা এই বছর খুব আনন্দদায়ক ফলাফল পাবেন। আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement