scorecardresearch
 

Name Astrology Rashifal 2023: অ, আ নামের ব্যক্তিদের দারুণ যাবে ২০২৩, কেরিয়ারে সাফল্য

জ্যোতিষ শাস্ত্র অনুসারে,যাঁদের নাম 'অ বা আ' অক্ষর দিয়ে শুরু হয় তাঁদের উপর সূর্যের বিশেষ আশীর্বাদ থাকে। এই বর্ণ কৃত্তিকা নক্ষত্রের অধীনে থাকে। যা সূর্যের নক্ষত্র। তাই অ, আ নামের নামের প্রথম অক্ষর হলে নিয়মিত সূর্ দেবের পুজো করা উচিত এবং তামার পাত্র দিয়ে জল অর্ঘ্য হিসেবে নিবেদন করা উচিত।

Advertisement
name astrology name astrology
হাইলাইটস
  • যাঁদের নাম 'অ বা আ' অক্ষর দিয়ে শুরু হয় তাঁদের উপর সূর্যের বিশেষ আশীর্বাদ থাকে।
  • তাই অ, আ নামের নামের প্রথম অক্ষর হলে নিয়মিত সূর্ দেবের পুজো করা উচিত।

নতুন বছর ২০২৩ শুরু হতে বাকি আর মাত্র কয়েকদিন। নতুন বছর কেমন যাবে তা নিয়ে সকলেই কৌতূহলী। রাশি অনুযায়ী সকলেই মিলিয়ে নিয়েছেন কেমন যাবে ২০২৩ সাল। তবে নামের আদ্যক্ষরেও রয়েছে ভবিষ্যতের যোগ। নামের প্রথম অক্ষর দিয়েও বোঝা যায় ব্যক্তির স্বভাব কেমন। একটা সময় রাশি-নক্ষত্র মেনে নামকরণ করা হত শিশুর। এখন সেই পাঠ নেই। তবে অনেকেই এই নিয়ম মানেন। অনেকেই রাশি জানেন না নিজের। তাঁদের নামের প্রথম অক্ষর গিয়ে ভবিষ্যৎ, ব্যক্তিত্ব, গুণাবলী এবং রাশি ​​সম্পর্কেও জানা যায়। ইংরেজি বর্ণমালার প্রথম অক্ষর 'A' আর বাংলা বর্ণমালার প্রথম অক্ষর 'অ, আ'। এই প্রতিবেদনে জানব ২০২৩ সাল অ এবং আ প্রথম অক্ষরের নামের ব্যক্তিদের কেমন কাটবে ২০২৩ সাল। 

জ্যোতিষ শাস্ত্র অনুসারে,যাঁদের নাম 'অ বা আ' অক্ষর দিয়ে শুরু হয় তাঁদের উপর সূর্যের বিশেষ আশীর্বাদ থাকে। এই বর্ণ কৃত্তিকা নক্ষত্রের অধীনে থাকে। যা সূর্যের নক্ষত্র। তাই অ, আ নামের নামের প্রথম অক্ষর হলে নিয়মিত সূর্ দেবের পুজো করা উচিত এবং তামার পাত্র দিয়ে জল অর্ঘ্য হিসেবে নিবেদন করা উচিত।সূর্যের পাশাপাশি এই বর্ণটি মেষ রাশির। যার অধিপতি মঙ্গলদেব। মঙ্গল এবং সূর্যের মধ্যে বন্ধুত্ব রয়েছে। কিন্তু উভয় গ্রহই অগ্নি উপাদানের। যে কারণে তাঁরা একটু রাগী  প্রকৃতির। জ্যোতিষশাস্ত্র অনুসারে,যাঁদের নাম অ বা আ অক্ষর দিয়ে শুরু হয় তাঁদের সহজাত নেতৃত্বের দক্ষতা থাকে। তাঁদের স্বভাব ভাল। তাঁরা চারপাশের পরিবেশকে সুন্দর রাখেন। তাঁরা যে কোনও ব্যক্তির রাগ ভাঙাতে সিদ্ধহস্ত। ২০২৩ সালে 'অ, আ' অক্ষরযুক্ত ব্যক্তিরা সূর্য এবং মঙ্গলের বিশেষ কৃপা পাবেন। জীবনে শুভ ও অশুভ ফল আসবে। 

কেরিয়ার-ব্যবসা- কেরিয়ারের দিক থেকে 'অ, আ' অক্ষরের নামের ব্যক্তিদের জন্য নতুন বছরটি ভালো যাবে। নতুন বছরে আপনি ভাগ্যের সহায়তা পাবেন। আপনি উন্নতির দিকে এগিয়ে যাবেন। ব্যবসার দিক থেকেও ২০২৩ সালআপনার জন্য ভালো কাটবে। এই বছর আপনি কাজের অনেক সুযোগ পাবেন এবং ব্যবসার প্রসার ঘটবে।

Advertisement

শিক্ষার্থীদের জন্য কেমন যাবে নতুন বছর- নতুন বছর শিক্ষার্থীদের জন্য মিশ্র হতে চলেছে। আপনি যদি ভাল নম্বর বা সাফল্য চান তবে এর জন্য প্রচুর পরিশ্রমের প্রয়োজন হবে। তাই কোনও কাজ অসম্পূর্ণ রাখবেন না। এপ্রিল থেকে নভেম্বর পর্যন্ত পরিস্থিতি অনুকূল থাকবে। এই সময়ের মধ্যে আপনি সঠিক পথে এগিয়ে যাবেন। সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন এমন শিক্ষার্থীরাও কঠোর পরিশ্রমে এগিয়ে যেতে পারবে।

প্রেম ও দাম্পত্য জীবন- নতুন বছের 'অ, আ' আদ্যক্ষরের প্রেমজীবন দারুণ হতে চলেছে। সঙ্গীর সঙ্গ পাবেন। আপনার প্রেম বিয়েতে পরিণত হতে পারে। জমে উঠবে প্রেম। ২০২৩ সালে বিবাহিতদের জন্য দারুণ কাটবে। জীবন সঙ্গীর সঙ্গ পাবেন। দাম্পত্য সুখ থাকবে। 

অর্থনৈতিক জীবন- 'অ, আ' অক্ষরযুক্ত ব্যক্তিদের ২০২৩ সালে অর্থকড়ির ব্যাপারে লাভবান হবেন। একাধিক উৎস থেকে আয় হতে পারে। তবে খরচে লাগাম টানুন।

আরও পড়ুন- ২৮ দিন পর শনির কৃপায় ৪ রাশি, পরিশ্রম করলেই পাবেন মনের মতো ফল

Advertisement