scorecardresearch
 

Tuesday 9 January Lucky Zodiac: চন্দ্র-মঙ্গল যুতিতে ধনযোগ, মঙ্গলবার চাকরি-ব্যবসায় লাভবান ৫ রাশি

Top 5 Most Luckiest Zodiac Sign, 9 January 2024: মঙ্গলবার, ৯ জানুয়ারি, বৃদ্ধি যোগ, ধ্রুব যোগ-সহ অনেকগুলি উপকারী যোগ গঠিত হচ্ছে, যার কারণে মেষ, কর্কট-সহ পাঁচটি রাশির জন্য উপকারী হতে চলেছে। এছাড়াও, মঙ্গলবার রামভক্ত হনুমান এবং গ্রহের সেনাপতি মঙ্গল দেবকে উৎসর্গ করা হয় এবং মঙ্গলে ভৌম প্রদোষলংযোগও তৈরি হচ্ছে।

Advertisement
মঙ্গলে বজরংবলীর কৃপা ৫ রাশিতে মঙ্গলে বজরংবলীর কৃপা ৫ রাশিতে

9 January 2024 Lucky Zodiac Sign: মঙ্গলবার, ৯ জানুয়ারি, বৃশ্চিক রাশির পর চন্দ্র ধনু রাশিতে গমন করতে চলেছে। মঙ্গল ইতিমধ্যে ধনু রাশিতে উপস্থিত রয়েছে, এইভাবে ধনু রাশিতে চন্দ্র এবং মঙ্গলের সংযোগের কারণে ধন যোগ তৈরি হচ্ছে। এছাড়াও  পৌষ মাসের কৃষ্ণপক্ষের ত্রয়োদশী তিথি এবং এই দিনে প্রদোষ তিথি ব্রত পালন করা হয়। যেহেতু এই তিথিটি মঙ্গলবার পড়ছে, তাই এই তিথি ভৌম প্রদোষ ব্রত নামে পরিচিত হবে। ভৌম প্রদোষ ব্রতর দিনে বৃদ্ধি যোগ, ধ্রুব যোগ এবং জ্যৈষ্ঠ নক্ষত্রের একটি শুভ সংযোগ ঘটছে, যার কারণে ভৌম প্রদোষ ব্রতর গুরুত্ব বেড়েছে।

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ভৌম প্রদোষ তিথির দিনে ৫টি রাশির জাতক শুভ যোগের সুফল পেতে চলেছে। এই রাশির জাতকরা মহাদেবের আশীর্বাদ পাবেন এবং সৌভাগ্যবান হবেন।

মেষ রাশি (Aries)
 ৯  জানুয়ারি বৃদ্ধি যোগের কারণে মেষ রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। মেষ রাশির জাতক জাতিকারা  ভগবান হনুমানের আশীর্বাদ পাবেন এবং শত্রুদের হাত থেকে মুক্তি পাবেন। আপনি যদি সম্পত্তির ডিল করার সিদ্ধান্ত নিয়ে থাকেন তবে  আপনি অবশ্যই এতে সাফল্য পাবেন। বিবাহিত জীবন সম্পর্কে কথা বললে, আপনার সঙ্গীর সঙ্গে  বিশ্বাস দৃঢ় হবে এবং আপনারা  একে অপরকে সমর্থন করে কাজ করবেন। পরিবারের কোনো সদস্যের বিয়ে নিয়ে আলোচনা হবে এবং মন খুশি হবে এবং আপনার কোনো দামি জিনিস কেনার ইচ্ছে হতে পারে। চাকরিজীবী ও ব্যবসায়ীদের লাভের আকাঙ্ক্ষাপূরণ হবে এবং কর্মক্ষেত্রে আপনার প্রভাবও বৃদ্ধি পাবে। মেষ রাশির জাতক জাতিকারা যদি কোনো আর্থিক সমস্যার সঙ্গে লড়াই করে থাকেন, তাহলে  আপনি তার সমাধান খুঁজে পেতে সফল হবেন।

আরও পড়ুন

 কর্কট রাশি (Cancer)
কর্কট রাশির জাতকদের জন্য ৯  জানুয়ারি ধ্রুব যোগের কারণে উপকারী হবে। কর্কট রাশির জাতক জাতিকারা  সব ধরনের সুখ পাবেন এবং তাদের গাড়ি বা বাড়ি কেনার ইচ্ছা পূরণ হবে।  আপনি আপনার পেশাগত জীবনে ইতিবাচক পরিবর্তন দেখতে পাবেন এবং কর্মক্ষেত্রে আপনার দ্বারা করা কঠোর পরিশ্রম ভাল ফলাফল বহন করবে। যুবকরা যদি নতুন চাকরির জন্য আবেদন করে থাকে, তাহলে তারা  কোনো কোম্পানি থেকে কল পেতে পারে এবং কেরিয়ারে উন্নতির জন্য ভালো সুযোগও পাবে। প্রেমের জীবন সম্পর্কে কথা বললে, প্রেমের বিষয়ে আপনার উৎসাহ শীর্ষে থাকবে এবং আপনি আপনার প্রেমিক সঙ্গীর সঙ্গে  কোনও সুন্দর জায়গায় ডিনার করতে যেতে পারেন। আপনি যদি শেয়ার বা ফটকা বাজারে অর্থ বিনিয়োগ করে থাকেন তবে  আপনি ভাল লাভ পাবেন।

Advertisement

কন্যা রাশি (Virgo)
৯ জানুয়ারি ধন যোগের কারণে কন্যা রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। কন্যা রাশির জাতক-জাতিকাদের ভাগ্য অনুকূলে থাকবে, আপনার আর্থিক অবস্থা শক্তিশালী হবে এবং আপনি প্রতিটি কাজে অসাধারণ সাফল্য পাবেন।আপনি পরিবারের সদস্যদের সঙ্গে একটি স্মরণীয় সময় কাটানোর সুযোগ পাবেন, যা মানসিক শান্তি আনবে এবং আপনাকে খুশি করবে। আপনাদের মধ্যে কেউ যদি একটি নতুন চাকরি খুঁজছেন, তবে  আপনি সহকর্মীর সহায়তায় ভাল অফার পেতে পারেন। সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীরাও  ভালো খবর পেতে পারেন। যারা খাদ্য সামগ্রীর ব্যবসা করেন তারা  ভালো লাভ পাবেন এবং অর্থ সঞ্চয়ও করতে পারবেন।

বৃশ্চিক রাশি (Scorpio)
৯ জানুয়ারী শুভ যোগের কারণে বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য শুভ দিন হতে চলেছে। বৃশ্চিক রাশির লোকেরা  আধ্যাত্মিকতার দিকে বেশি ঝুঁকে পড়বে এবং বাড়িতে কিছু ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করার পরিকল্পনাও করবে।  আপনার প্রকৃতিতে আগ্রাসন থাকবে, যা কর্মক্ষেত্রে আপনাকে উপকৃত করবে এবং আপনার পরিশ্রমও সফল হবে। আপনি বিনিয়োগ থেকে  ভাল আর্থিক সুবিধা পাবেন এবং আপনার মন খুশি হবে কারণ আপনি অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। হনুমানজির কৃপায়, আপনি আপনার শত্রুদের পরাজিত করতে সফল হবেন এবং প্রতিপক্ষরা আপনার ক্ষতি করতে ব্যর্থ হবে। আপনি যদি কোনও শারীরিক বা মানসিক সমস্যার সঙ্গে  লড়াই করে থাকেন তবে আপনি তা থেকে মুক্তি পাবেন।

মীন রাশি (Pisces)
৯  জানুয়ারি জ্যৈষ্ঠ নক্ষত্রের কারণে মীন রাশির জাতকদের জন্য অনুকূল হতে চলেছে। মীন রাশির জাতক জাতিকারা তাদের নেটওয়ার্ক শক্তিশালী করতে সফল হবেন এবং অসম্পূর্ণ কাজে কোনো আত্মীয়ের সমর্থন পাওয়া আপনার কাজে গতি আনবে। ঘরোয়া স্তরে শান্তি ও সম্প্রীতি বজায় রাখার মাধ্যমে, আপনি চাপমুক্ত থাকবেন এবং আপনার পরিবারের সদস্যদের জন্য একটি উপহার কিনতে পারেন, যা সমস্ত সদস্যকে খুশি করবে। আপনি যদি ব্যবসা করেন তবে  আপনাকে কৌশল নিয়ে কাজ করতে হবে, তবেই আপনি সাফল্য পাবেন। চাকুরীজীবীদের জন্য, আপনি যদি  কোন  লক্ষ্য পূরণ করবেন, আপনার আধিকারিকদের সঙ্গে আপনার সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ থাকবে এবং আপনার প্রভাবও বৃদ্ধি পাবে।  হনুমানজির কৃপায়, আপনি আপনার পরিবারের সদস্যদের সহায়তায় আপনার ব্যক্তিগত কাজগুলি অনেকাংশে সম্পন্ন করতে সক্ষম হবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।

Advertisement