scorecardresearch
 

Zodiac: ভুলেও ৫ রাশির জাতক হিরে পরবেন না, সমস্যা পিছু ছাড়বে না

Zodiac: হিরে অত্যন্ত ব্যয়বহুল রত্ন। সাধারণত ধনী ব্যক্তিরাই অলঙ্কার এবং ধারণের জন্য এই রত্ন ব্যবহার করেন। জ্যোতিষশাস্ত্রে, হিরে শুক্রের সঙ্গে সম্পর্কিত। সম্পদ এবং জাঁকজমকের কারক। এই রত্ন প্রতিটি মানুষকে আকর্ষণ করে। কিন্তু একজন মানুষের সৌন্দর্য বৃদ্ধির পাশাপাশি এর আরও কিছু সুবিধা ও অসুবিধা রয়েছে। জ্যোতিষশাস্ত্রের পরামর্শ ছাড়া কখনই ইিরে ধারণ করা উচিত নয়।

Advertisement
Zodiac: ভুলেও ৫ রাশির জাতক হিরে পরবেন না, সমস্যা পিছু ছাড়বে না Zodiac: ভুলেও ৫ রাশির জাতক হিরে পরবেন না, সমস্যা পিছু ছাড়বে না

Zodiac: হিরে অত্যন্ত ব্যয়বহুল রত্ন। সাধারণত ধনী ব্যক্তিরাই অলঙ্কার এবং ধারণের জন্য এই রত্ন ব্যবহার করেন। জ্যোতিষশাস্ত্রে, হিরে শুক্রের সঙ্গে সম্পর্কিত। সম্পদ এবং জাঁকজমকের কারক। এই রত্ন প্রতিটি মানুষকে আকর্ষণ করে। কিন্তু একজন মানুষের সৌন্দর্য বৃদ্ধির পাশাপাশি এর আরও কিছু সুবিধা ও অসুবিধা রয়েছে। জ্যোতিষশাস্ত্রের পরামর্শ ছাড়া কখনই ইিরে ধারণ করা উচিত নয়। জ্যোতিষশাস্ত্রে এমন পাঁচটি রাশি রয়েছে, যার জন্য হিরে পরা শুভ বলে মনে করা হয় না। এই রাশির জাতক হিরে পরলে তাদের নানা রকম সমস্যার সম্মুখীন হতে হয়। আর্থিক সমস্যা থেকে পারিবারিক অশান্তি নানা, ধরনের প্রতিকূল পরিস্থিতির সম্মুখীন হতে হয়।
 

বৃষ TAURUS

জ্যোতিষীদের মতে, মেষ রাশির জাতকদের হিরে পরা এড়িয়ে চলা উচিত। মেষ রাশির জাতক জাতিকারা এটি পরলে জীবনে বড় ধরনের সমস্যা দেখা দেয়। আপনি অর্থ সংক্রান্ত চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। বাড়িতে ঝগড়া ও উত্তেজনা হতে পারে।


কর্কট CANCER

একইভাবে কর্কট রাশির জাতকদের জন্য হিরে শুভ বলে মনে করা হয় না। কোনও কারণ ছাড়াই যদি শুধু দেখানোর জন্য পরা হয়, তাহলে তা মানুষের দুর্ভাগ্যের কারণ হয়ে দাঁড়ায়। তবে জ্যোতিষের পরামর্শ নিয়ে পরতে পারেন। কুণ্ডলীতে শুক্রের মহাদশা চললেও কর্কট রাশির জাতকরা হিরে পরতে পারেন।


সিংহ LEO

সিংহ রাশির জাতক জাতিকাদের জন্যও হিরে পরা ভালো নয়। এটি পরলে আপনার জীবনে দুঃখের দুর্যোগ নেমে আসতে পারে। অর্থহানি হওয়ার সম্ভাবনা থাকতে পারে। কেরিয়ার-ব্যবসায় ব্যর্থতা আপনাকে ঘিরে ফেলতে পারে। আপনি যদি হিরে পরতে চান তবে আপনাকে একবার জ্যোতিষীর সঙ্গে পরামর্শ করতে হবে।


বৃশ্চিক SCORPIO

বৃশ্চিক রাশির অধিপতি মঙ্গল এবং মঙ্গল-শুক্রের মধ্যে সর্বদা বৈরী ভাব থাকে। এই কারণে বৃশ্চিক রাশির জাতকদের জন্য হিরে ধারণ করা উচিত নয়। যে হাতে আপনি হিরে পরছেন তার দ্বারা করা কোনও কাজ সম্পূর্ণ হবে না। আপনার হওয়া কাজও নষ্ট হয়ে যাবে। অতএব হিরে পরার আগে, অবশ্যই এটি সম্পর্কে একটি মতামত নিন এবং জন্মছক দেখিয়ে জ্যোতিশীর পরামর্শ নিন।

Advertisement


মীন PISCES

শুক্র মীন রাশির তৃতীয় ও অষ্টম ঘরের অধিপতি। আবার বৃহস্পতি মীন লগ্নের অধিপতি। বৃহস্পতি দেব গুরু ও শুক্রকে অসুরদের গুরু বলে মনে করা হয়। এই কারণেই এই রাশির জাতকদের হিরে পরা এড়িয়ে চলা উচিত। মীন রাশির জাতকরা এটি পরলে অশুভ ফল পেতে পারেন। জীবন সমস্যা সঙ্কুল হয়ে উঠতে পারে।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement