scorecardresearch
 

Zodiac: মহাষ্টমী পর্যন্ত বিরাট লাভ এই রাশিদের, টাকার বৃষ্টি হবে

Zodiac: জ্যোতিষশাস্ত্রে বুধ গ্রহের অবস্থান পরিবর্তনের বিশেষ গুরুত্ব রয়েছে। বুধকে গ্রহদের রাজকুমার বলে মনে করা হয়। গত ১০ ​​সেপ্টেম্বর সকাল ৯টা ৭ মিনিটে এ কন্যা রাশিতে বক্র চলনে রয়েছে বুধ। আগামী ২ অক্টোবর পর্যন্ত এই অবস্থানেই থাকবে। অর্থাৎ ২৩ দিন ধরে গ্রহের রাজপুত্র বুধ বিপরীত দিকে ঘুরবে। বিপরীতমুখী বুধ অনেক রাশির চিহ্নের জীবনে সুসংবাদ নিয়ে আসতে পারে।

Advertisement
Zodiac: মহাষ্টমী পর্যন্ত বিরাট লাভ এই রাশিদের, টাকার বৃষ্টি হবে Zodiac: মহাষ্টমী পর্যন্ত বিরাট লাভ এই রাশিদের, টাকার বৃষ্টি হবে

Zodiac: জ্যোতিষশাস্ত্রে বুধ গ্রহের অবস্থান পরিবর্তনের বিশেষ গুরুত্ব রয়েছে। বুধকে গ্রহদের রাজকুমার বলে মনে করা হয়। গত ১০ ​​সেপ্টেম্বর সকাল ৯টা ৭ মিনিটে এ কন্যা রাশিতে বক্র চলনে রয়েছে বুধ। আগামী ২ অক্টোবর পর্যন্ত এই অবস্থানেই থাকবে। অর্থাৎ ২৩ দিন ধরে গ্রহের রাজপুত্র বুধ বিপরীত দিকে ঘুরবে। বিপরীতমুখী বুধ অনেক রাশির চিহ্নের জীবনে সুসংবাদ নিয়ে আসতে পারে। জেনে নিন কোন রাশির জন্য এই সময়টা ভীষণ উপকারী হবে।


কন্যা VIRGO

কন্যা রাশির জন্য বিপরীতমুখী বুধকে শুভ বলে মনে করা হয়। এই রাশিতেও ভাদ্র যোগ তৈরি হচ্ছে। তাই কন্যা রাশির জাতক-জাতিকাদের উপর বিপরীতমুখী বুধের প্রভাব সবচেয়ে বেশি পড়বে। এই সময়ের মধ্যে, আপনি আপনার কথাবার্তা আচরণ দিয়ে মানুষের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হবেন। দীর্ঘ ধরে আটকে থাকা কাজ সম্পন্ন হবে। ব্যবসায় লাভ হবে। সন্তানের দিক থেকে শুভ সংবাদ পেতে পারেন। উত্তরাধিকার সূত্রে হঠাৎ বিরাট সম্পত্তি লাভের যোগ তৈরি হচ্ছে।


মকর CAPRICORN

বিপরীতমুখী বুধ মকর রাশির জাতকদের জন্য খুবই উপকারী হতে চলেছে। এই সময়ে আপনার পারিবারিক বিরোধ মিটে যাবে। সুখ ও সমৃদ্ধি আসবে। এই সময়ে আপনি কোনও নতুন কাজ শুরু করতে পারেন। শত্রুদের বিরুদ্ধে বিজয় হবে। ব্যবসায় উত্তম লাভের সুযোগ তৈরি হবে। যারা নতুন চাকরি খুঁজছেন তারা ইতিবাচক খবর পেতে পারেন। সৃজনশীল কাজের সঙ্গে যুক্ত ব্যক্তিদের আয় বৃদ্ধি হবে। সব মিলিয়ে ভালো কাটবে পুজো।


মীন PISCES

মীন রাশির জাতক-জাতিকাদের জন্য বিপরীতমুখী বুধ অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এই সময়ে আপনার বিবাহিত জীবন সুখী হবে। অবিবাহিতদের জন্য বিয়ের প্রস্তাব আসতে পারে। চাকরিতে পদোন্নতি পাওয়ার সম্ভাবনা থাকবে। নতুন কোনও ব্যবসা শুরু করার কথা ভাবলে করতে পারেন। সময় অত্যন্ত শুভ রয়েছে।

Advertisement


** এই প্রতিবেদন সার্বিক গণার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement