scorecardresearch
 

Pisces Ajker Rashifal: মীন রাশির আজ কাঙ্খিত তথ্য পাওয়া যাবে

Meen Dainik Rashifal 15 August 2022: মহান কাজ এগিয়ে নিয়ে যাবে। সৌভাগ্যের যোগাযোগ থাকবে। লক্ষ্যের দিকে এগোতে থাকবে। মনোযোগ বাড়বে। সুনাম বৃদ্ধি পাবে। আপনি সেরা অফার পাবেন. আশানুরূপ লাভ হবে। গুরুত্বপূর্ণ কাজ হবে। কথাবার্তা কার্যকর হবে। উদ্ভাবনকে উৎসাহিত করা হবে। কাঙ্খিত তথ্য পাওয়া যাবে। সাহস শক্তির সাথে এগিয়ে যাবে।

Advertisement
মীন রাশি মীন রাশি

মীন - মহান কাজ এগিয়ে নিয়ে যাবে। সৌভাগ্যের যোগাযোগ থাকবে। লক্ষ্যের দিকে এগোতে থাকবে। মনোযোগ বাড়বে। সুনাম বৃদ্ধি পাবে। আপনি সেরা অফার পাবেন. আশানুরূপ লাভ হবে। গুরুত্বপূর্ণ কাজ হবে। কথাবার্তা কার্যকর হবে। উদ্ভাবনকে উৎসাহিত করা হবে। কাঙ্খিত তথ্য পাওয়া যাবে। সাহস শক্তির সাথে এগিয়ে যাবে।

অর্থলাভ, পেশা- যোগাযোগ যোগাযোগে কার্যকর হবে। একটি সুস্থ প্রতিযোগিতা আছে। লেনদেনে স্বচ্ছতা বাড়ান। পেশাগত বিষয়ে ধৈর্য ধরুন। নিয়ম মেনে চলুন। বিচক্ষণতা এবং সতর্কতার সঙ্গে এগিয়ে যান। আর্থিক বিষয়ে মনোযোগ দিন। দূর দেশের বিষয়ে তৎপরতা থাকবে। পেশাগত ব্যবসায় ইতিবাচক ফল পাবেন। সতর্কতা থাকবে। লক্ষ্যে ফোকাস বাড়ান। শিল্পগুলো ব্যবসায়িক কার্যক্রমের ওপর জোর দেবে।

প্রেম, বন্ধুত্ব- সম্প্রীতি থাকবে। স্বজনদের সঙ্গে দেখা হবে। সাক্ষাৎকারে ধৈর্য ধরুন। কথাবার্তায় বিনয়ী হোন। স্বচ্ছতা বাড়ান।আপনি প্রয়োজনীয় তথ্য পেতে পারেন। মনের কথা বলার জন্য ধৈর্য ধরুন। ঘনিষ্ঠ মিত্র হবে। প্রিয়জনের সুখ বাড়বে। বন্ধুদের সঙ্গে সময় কাটাবে।
 
স্বাস্থ্য, মনোবল-
কাজের উন্নতি হবে। আপনি আত্মবিশ্বাসে পূর্ণ হবেন। উদ্যম মনোবল উঁচু রাখবে। জীবনযাপন আকর্ষণীয় হবে। উৎসাহ নিয়ে কাজ করবে। স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ সংখ্যা: ২,৬

শুভ রং: গোল্ডেন

আজকের প্রতিকার: ভগবান সূর্যদেবকে অর্ঘ্য নিবেদন করুন। আদিত্য হৃদয় স্তোত্র পড়ুন। ফল, বাদাম এবং মিষ্টি বিতরণ। সোনার ব্যবহার ও দান বাড়ান। শৃঙ্খলা আছে।

 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement