scorecardresearch
 

Pisces Ajker Rashifal: মীন রাশির আজ চাকরি, ব্যবসায় উন্নতি হবে

Meen Dainik Rashifal 16 September 2022: সাহসের সঙ্গে সব ক্ষেত্রে সেরা পারফরম্যান্স বজায় রাখবে। সামাজিক কাজে আগ্রহ দেখাবে। আত্মবিশ্বাস দৃঢ় হবে। সহযোগিতায় আগ্রহী হবে। যোগাযোগের পরিসীমা বড় হবে। ব্যক্তিগত কর্মক্ষমতা উন্নত হবে। তথ্যের আদান-প্রদান বাড়বে। ভাইদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে।

Advertisement
মীন রাশি মীন রাশি

মীন - সাহসের সঙ্গে সব ক্ষেত্রে সেরা পারফরম্যান্স বজায় রাখবে। সামাজিক কাজে আগ্রহ দেখাবে। আত্মবিশ্বাস দৃঢ় হবে। সহযোগিতায় আগ্রহী হবে। যোগাযোগের পরিসীমা বড় হবে। ব্যক্তিগত কর্মক্ষমতা উন্নত হবে। তথ্যের আদান-প্রদান বাড়বে। ভাইদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। জনসাধারণের উদ্বেগের সঙ্গে জড়িত থাকবেন। সবাই একসঙ্গে যাবে। জমকালো অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন। ব্যবসা চলবে। যোগাযোগের ক্ষেত্রে ভালো করবে। আচরণ কার্যকর হবে। দায়িত্বশীলদের পরামর্শ রাখবেন।

অর্থ, লাভ, পেশা- বাণিজ্যিক বিষয় বাড়বে। পেশাদারদের সঙ্গে যোগাযোগ সম্প্রীতি বৃদ্ধি করবে। চাকরি ব্যবসায় ভালো পারফরম্যান্স থাকবে। চাকরি, ব্যবসায় উন্নতি হবে। বড়দের পরামর্শ নেবেন। ভাইদের সহযোগিতায় এগিয়ে যাবে। আশা করছি ভালো লাভ হবে। কর্মক্ষেত্রে সম্পর্কের উন্নতি হবে। সবাইকে সংযুক্ত রাখবে। ব্যবসায় উদ্যোগী হবেন। সহযোগিতার বোধ থাকবে। ভ্রমণ হতে পারে। আপনি আপনার প্রচেষ্টায় সফল হবেন। আস্থা বাড়াবে।

প্রেম, বন্ধুত্ব- মিলনে ফলপ্রসূ হবে। প্রিয়জনের সঙ্গে সময় কাটবে। বন্ধুরা সাহায্য করবে। প্রিয়জনের সঙ্গে মিল থাকবে। ভাই ভাইদের সঙ্গে দেখা হবে। ভালো তথ্য পাওয়া যাবে। বাড়িতে আনন্দের পরিবেশ থাকবে। সম্পর্কের সুবিধা নিন। সম্পর্কের দিকে মনোনিবেশ করবে। সুখ রাখবে।

স্বাস্থ্য, মনোবল- কর্মে সম্প্রীতি বজায় থাকবে। পরিবেশের সঙ্গে খাপ খাইয়ে নেওয়া হবে। অর্জন বাড়বে। লক্ষ্যের উপর ফোকাস রাখুন। নিষ্ঠার সঙ্গে কাজ করবে। স্বাস্থ্য ভালো থাকবে। ব্যক্তিত্ব শক্তিশালী হবে।

শুভ সংখ্যা: ১, ৪ এবং ৭

শুভ রং: সামুদ্রিক নীল

আজকের প্রতিকার: পিতৃপূজা মনে রাখবেন। শ্রীদুর্গার স্তব করে পুজো করুন। মেধা অর্জনের চেষ্টা করুন।
 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement