scorecardresearch
 

Zodiac: সেপ্টেম্বরে ৩ বড় গ্রহের গোচর, পুজোর আগেই মালামাল এই ৫ রাশি

September Planet Transits: সেপ্টেম্বর মাসে গ্রহদের পরিবারের ৩টি প্রধান গ্রহ গোচর করতে যাচ্ছে। এর মধ্যে রয়েছে সূর্য, বুধ এবং শুক্র। কিছু রাশির জাতক-জাতিকা গ্রহের এই গোচর থেকে বিশেষ ফল পাবেন। তাদের কর্মজীবনে ইতিবাচক পরিবর্তন আসবে এবং ব্যক্তিগত জীবনও চমৎকার হবে। জেনে নিন গ্রহের এই পরিবর্তন কোন রাশির উপর ভালো প্রভাব ফেলবে এবং সেপ্টেম্বর মাসটি তাদের জন্য চমৎকার হবে।

Advertisement
পুজোর আগেই অর্থপ্রাপ্তি ৫ রাশির পুজোর আগেই অর্থপ্রাপ্তি ৫ রাশির
হাইলাইটস
  • সেপ্টেম্বর মাসটি খুব বিশেষ হতে চলেছে
  • এই মাসে আপনি অনেক গ্রহের পরিবর্তন দেখতে পাবেন
  • ১০ সেপ্টেম্বর, বুধ কন্যা রাশিতে বক্রী হবে
  • শুক্র সিংহ রাশিতে অস্ত যাবে এবং ১৭ সেপ্টেম্বর কন্যা রাশিতে তার যাত্রা শুরু করবে
  • ২৪ সেপ্টেম্বর শুক্রও কন্যা রাশিতে প্রবেশ করবে

September 2022 Horoscope: এবার সেপ্টেম্বরে রাশি পরিবর্তন করতে চলেছে ৩টি গ্রহ। ১৭ সেপ্টেম্বর সূর্য সিংহ রাশি থেকে কন্যা রাশিতে গোচর করবে এবং বুধ ১০ সেপ্টেম্বর বক্রী চাল চলতে শুরু করবে। এরপর ২৪ সেপ্টেম্বর শুক্র কন্যা রাশিতে যাচ্ছে। তার  আগে ১৫ সেপ্টেম্বর শুক্র সিংহ রাশিতে অস্তমিত হবে। এই ৩টি গ্রহের অবস্থান পরিবর্তনের কারণে কিছু রাশির জাতক জাতিকারা কর্মজীবন, ব্যবসা এবং অর্থের দিক থেকে বিশেষ সুবিধা পেতে চলেছেন। এই রাশির জাতকদের ব্যক্তিগত জীবনেও অনেক ভালো পরিবর্তন ঘটতে পারে। আসুন জেনে নিই কোন রাশিগুলোর জীবন বদলে যাবে সেপ্টেম্বরে।

 

 

মেষ রাশি (Aries)
এই রাশির ব্যবসায়ীদের সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা ভাল আর্থিক সুবিধা পেতে পারেন। পারিবারিক জীবন চমৎকার হবে। আপনি আপনার প্রেমের জীবনে সাফল্য পাবেন। আয়ের উৎস বাড়বে।

বৃষ রাশি (Taurus)
 এই রাশির জাতক জাতিকাদের সৌভাগ্য বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে আপনার ঊর্ধ্বতনরা আপনার কাজে খুশি হবেন। ব্যবসার প্রসার ঘটবে। আর্থিক অবস্থা চমৎকার হবে। খুব মনোযোগ দিয়ে নিজের কাজ করবেন।

কর্কট (Cancer)
 আর্থিক অবস্থা শক্তিশালী হবে। কর্মজীবনে ভালো ফল পাওয়া যাবে। ব্যবসায় লাভবান হবেন। ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা সফল হবে। শিক্ষাক্ষেত্রে ভালো সাফল্য পাওয়ার আশা থাকবে। পারিবারিক জীবন অনুকূল থাকবে। আর্থিক দিক শক্তিশালী থাকবে।

সিংহ (Leo)
 আয় বৃদ্ধির জোরালো সম্ভাবনা রয়েছে। কর্মজীবনের দিক থেকে এই মাসটি শুভ প্রমাণিত হবে। ব্যবসায় লাভের আশা করতেই পারেন। এই মাসটি প্রেম এবং বিবাহিত জীবনের জন্য শুভ।

কন্যা (Virgo)
 প্রতিটি কাজেই আপনি ভাগ্য পাবেন। আপনি আপনার কর্মজীবনে কিছু সাফল্য পাবেন। পারিবারিক জীবন অনুকূল থাকবে। প্রেম ও দাম্পত্য জীবনে ভালো ফল পাওয়া যাবে। আর্থিক দিক শক্তিশালী থাকবে। যেকোনো কাজে তাড়াহুড়া করা থেকে বিরত থাকুন।

Advertisement

(Disclaimer:  এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement