scorecardresearch
 

Poila Boishakh Rashifal Zodiac Astro Tips: বিরাট প্রাপ্তি যোগ, পয়লা বৈশাখ থেকেই ঘুরে দাঁড়াতে পারে ৬ রাশি

Poila Boishakh Rashifal Zodiac Astro Tips: ১৪ এপ্রিল মেষ রাশিয়া যাবে সূর্য। এই সময় বৃহস্পতিবার সঙ্গে মিলন হবে। ১২ বছর পরে তৈরি হয়েছে পূর্ণযোগ। পয়লা বৈশাখ থেকে দুহাতে অর্থ-সম্পত্তি কামাবেন আধ ডজন রাশি। বৈশাখ মাসের প্রথমেই রাশি পরবিরর্তন করবে সূর্য। মীন রাশি ছেড়ে প্রবেশ করবে মেষ রাশিতে। জ্যোতিষ অনুযায়ী সূর্যের এই রাশি পরিবর্তন কয়েকটি রাশির জন্য অত্যান্ত শুভ।

Advertisement
পয়লা বৈশাখ থেকে দুহাতে অর্থ-সম্পত্তি কামাবেন আধ ডজন রাশি পয়লা বৈশাখ থেকে দুহাতে অর্থ-সম্পত্তি কামাবেন আধ ডজন রাশি
হাইলাইটস
  • পয়লা বৈশাখ থেকে দুহাতে অর্থ-সম্পত্তি
  • কামাবেন আধ ডজন রাশি
  • কারা আছেন আর কারা বাদ গিয়েছেন তালিকা থেকে

Poila Boishakh Rashifal Zodiac Astro Tips:  কারণ মেষ রাশি হল সূর্যের উচ্চ রাশি। সূর্যের এই রাশিতে অবস্থান, অনেক জাতক ও জাতিকার জন্য শক্তশালী প্রভাব তৈরি করেয যাতে তারা আর্থিক দিল থেকে উন্নত হয়। হিন্দু শাস্ত্র অনুযায়ী সূর্যের এই রাশি পরিবর্তন ছয় রাশির জন্য খুবই ভাল। ১৪ এপ্রিল মেষ রাশিয়া যাবে সূর্য। এই সময় বৃহস্পতিবার সঙ্গে মিলন হবে। ১২ বছর পরে তৈরি হয়েছে পূর্ণযোগ

আরও পড়ুনঃ  পঞ্চাশ বছর পর তৈরি বিশেষ যোগ, ৩ রাশিকে সাফল্য-অর্থ দিয়ে যাবে

মেষ (Aries)

এই রাশির জাতক ও জাতিকাদের জন্য শুভ সময় আসতে চলেছে। এরা দারুণ জায়গায় থাকবে। অফিসের কাজে মান সম্মান বাড়বে। বড় পদ পাওয়ার যোগ তৈরি হবে। কেয়ারির ভাল দিকে যাবে।

মিথুন (Gemini)

সূর্যের রাশি পরিবর্তন মিথুন রাশির জাতকদের জন্য ভাল সুযোগ তৈরি করতে চলেছে। আয় হবে প্রচুর টাকা। আয়ের একাধিক উৎস সন্ধান পাবেন এঁরা। এই সময় এই রাশির জাতকরা শেয়ার বাজারে টাকা খাটাতে পারেন। লটারি কিনতে পারেন। অনলাইন গেমও খেলতে পারেন। ফাটকায় প্রচুর লাভের যোগ রয়েছে।

কর্কট (Cancer)

সূর্যের রাশি পরিবর্তন কর্কট রাশির জন্য শুভ। কেরিয়ার ও ব্যবসায় প্রভাব পড়বে। শুভ সময় আসবে। এই সময় চাকরিজীবীরা নতুন চাকরির সুযোগ পাবেন। পাশাপাশি পদোন্নতি ও বেতনবৃদ্ধির সম্ভাবনা রয়েছে। বেকারদের সামনে চাকরির সুযোগ। ব্যবসায়ীরা নতুন কাজ পাবেন। প্রচুর আর্থিক লাভের যোগ।

সিংহ (Leo)

সূর্যের রাশি পরিবর্তনে সিংহ রাশির দারুণ সুযোগ। বিদেশে কাজের সুযোগ পেতে পারেন। কাজ বা ব্যবসার কারণে ভ্রমণ হবে। হাতে প্রচুর প্রচুর টাকা আসবে। বিদেশে পড়ার সুযোগ পাবেন পড়ুয়ারা। এই রাশির জাতক ও জাতিকাদের মনের সমস্ত ইচ্ছেপূরণ হবে এই সময়।

Advertisement

মকর (Capricorn)

এই রাশির জীবনে সুখের সময়। বাড়ি বা গাড়ি কেনার সবচেয়ে ভাল সুযোগ। মূল্যবান জিনিসের মালিক হওয়ার যোগ। চাকরিতে নতুন প্রস্তাব পেতে পারেন। আর ব্যবসায়ে একাধিক প্রজেক্ট হাতে পাবেন।

ধনু (Sagittaurus)

ধনু রাশির জাতক-জাতিকাদের ওপর সূর্যদেবের আশীর্বাদ আসতে চলেছে। আটকে থাকা কাজ শেষ হবে। বিয়ের যোগ রয়েছে। প্রেমে বাধা কেটে যাবে। বড় প্রতিষ্ঠানে বা সরকারি চাকরির সুযোগ আসবে।

Advertisement