scorecardresearch
 

Rahu Gochar Effects: রাহুর প্রভাবে আগামী কয়েক মাসেই এই ৩ রাশির দারুণ সৌভাগ্য

Rahu Rashi Parivartan Effects: রাহু দেড় বছর যে কোন রাশিতে থাকে, তার পরে এক রাশি থেকে অন্য রাশিতে গমন করে।  প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের মধ্যে স্থানান্তর করে। এই স্থানান্তর অর্থাৎ রাশিচক্র পরিবর্তন, মানুষের জীবনকে প্রভাবিত করে।

Advertisement
রাহুর প্রভাবে আগামী কয়েক মাসেই এই ৩ রাশির দারুণ সৌভাগ্য রাহুর প্রভাবে আগামী কয়েক মাসেই এই ৩ রাশির দারুণ সৌভাগ্য

হুকে জ্যোতিষশাস্ত্রে (Astrology) শনির পরে সবচেয়ে ধীর গতিশীল গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। শনির প্রভাব রাহুর (Rahu) সঙ্গে তুলনা করা হয়। রাহু দেড় বছর যে কোন রাশিতে থাকে, তার পরে এক রাশি থেকে অন্য রাশিতে গমন করে।  প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের মধ্যে স্থানান্তর করে। এই স্থানান্তর অর্থাৎ রাশিচক্র পরিবর্তন (Rashi Parivartan), মানুষের জীবনকে প্রভাবিত করে। এই পরিবর্তন কারও জীবনে সৌভাগ্য নিয়ে আসে। আবার কারও জন্য এটি হয়ে দাঁড়ায় দুর্ভাগ্যজনক। 

গত ১২ এপ্রিল, রাহুর রাশি (Rahu Planet) মঙ্গলের রাশি মেষে গমন করেছে। এই স্থান থেকে রাহু ফের গমন করবে ২০২৩ সালের ৩০ অক্টোবর রাত ১২.৩০ মিনিট নাগাদ। সেই সময় মেষ থেকে মীন রাশিতে গমন করবে এই গ্রহ। এর ফলে সমস্ত রাশির জাতকদের উপর এর প্রভাব পড়বে। তবে তিনটি রাশির উপর সবচেয়ে বেশি প্রভাব দেখা যাবে। 

* মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

মেষ রাশির জাতক- জাতিকাদের জন্য রাহুর যাত্রা শুভ প্রমাণিত হতে পারে। এই রাশির আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। মেষে রাহুর রাশি পরিবর্তন হয়েছে একাদশ ঘরে। যার কারণে অর্থনৈতিক সুবিধা হবে। সময়ের সঙ্গে সঙ্গে সৌভাগ্য বাড়বে। ব্যবসা ও কর্মজীবনেও লাভ হবে। আপনার বুদ্ধিমত্তা, আপনার দক্ষতা এবং বিচক্ষণতা প্রশংসিত হবে।

* কর্কট /CANCER রাশিফল Rashifal (June 22-July 22) 

কর্কটের জন্য রাহুর গমন লাভজনক প্রমাণিত হবে। রাহু এই রাশির দশম ঘরে রয়েছে। এর কারণে এই রাশির জাতকরা তাদের কর্মজীবনে একটি নতুন অবস্থান পাবেন। শুধু তাই নয়, যে কর্কট রাশির জাতকরা ব্যবসা শুরু করার কথা ভাবছেন, তাদের জন্য এটাই সেরা সময়। পিতার স্বাস্থ্যের সামান্য অবনতি ঘটবে। রাহু যদি রাশিচক্রের তৃতীয়, ষষ্ঠ, দশম এবং একাদশ ঘরে থাকে, তবে সেই ব্যক্তির ইতিবাচক প্রভাব পেতে চলেছে। সরকারি খাতের সঙ্গে যুক্ত ব্যক্তিরা সুবিধা পাবেন। বিদেশ যাত্রার সম্ভাবনা তৈরি হচ্ছে। বিদেশ থেকেও অর্থ লাভ হবে। আয়ের বিভিন্ন উৎস থাকবে।

Advertisement


* মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20)

রাহুর রাশি পরিবর্তন ঘটবে এই মীনের দ্বিতীয় ঘরে। এর কারণে এই রাশির জাতকরা প্রচুর অর্থ লাভ করবেন। আপনি যদি কোথাও বিনিয়োগের কথা ভাবছেন, তবে এই সময়টিকে সেরা হিসাবে মনে করা হচ্ছে। কারওকে ধার দেওয়া টাকা ফেরত পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই যোগে, কর্মজীবনে সাফল্যের পাশাপাশি পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। পৈতৃক সম্পত্তি নিয়ে বিবাদ থাকলে তা একটুও বাড়তে দেবেন না। এর পাশাপাশি আপনার কথাবার্তায় সম্পূর্ণ নিয়ন্ত্রণ রাখুন। তা না হলে সম্পর্কের অবনতি হতে পারে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 


 

Advertisement