scorecardresearch
 

Surya-Shani: সূর্য- শনির অবস্থানে তৈরি হচ্ছে সংশপ্তক যোগ, ৪ রাশিকে সতর্ক থাকতে হবে

Samsaptak Yoga: রাশিচক্র পরিবর্তন,মানুষের জীবনকে প্রভাবিত করে। এই পরিবর্তন কারও জীবনে সৌভাগ্য নিয়ে আসে। আবার কারও জন্য এটি হয়ে দাঁড়ায় দুর্ভাগ্যজনক।

Advertisement
সূর্য- শনির অবস্থানে তৈরি হচ্ছে সংশপ্তক যোগ সূর্য- শনির অবস্থানে তৈরি হচ্ছে সংশপ্তক যোগ

জ্যোতিষশাস্ত্র অনুসারে,প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের মধ্যে স্থানান্তর করে। এই স্থানান্তর অর্থাৎ রাশিচক্র পরিবর্তন (Rashi Parivartan) ,মানুষের জীবনকে প্রভাবিত করে। এই পরিবর্তন কারও জীবনে সৌভাগ্য নিয়ে আসে। আবার কারও জন্য এটি হয়ে দাঁড়ায় দুর্ভাগ্যজনক। শনিদেব (Shanidev) তার রাশি পরিবর্তন করে মকর রাশিতে রয়েছে। অন্যদিকে সূর্যও (Surya) কর্কটেই রয়েছে। দুই গ্রহের এই অবস্থান তৈরি করছে সংশপ্তক যোগ (Samsaptak Yoga)।

বর্তমানে উভয় গ্রহই একে অপরের সপ্তম ঘরে বসে আছে। তাই এই সংশপ্তক যোগের প্রভাব সমস্ত রাশির উপর পড়বে। তবে ৪ রাশির জাতক- জাতিকাদের (Zodiac Signs) এই সময়ে খুব সতর্ক হওয়া দরকার। কারণ শনি ও সূর্যর একে অপরের সঙ্গে ভাল সম্পর্ক না। জানুন কোন রাশির জীবনে সমস্যা বাড়তে পারে। 

* মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

 সংশপ্তক যোগ আপনার জন্য কিছুটা বেদনাদায়ক হতে পারে। চোখ সংক্রান্ত রোগ হতে পারে। দুর্ঘটনা ঘটতে পারে। চোখের অপারেশন করতে পারে। এই সময়ে ছোট ভাই-বোনদের সঙ্গে কিছুটা ঝামেলা হতে পারে। বাবা কষ্ট পেতে পারেন। কর্মজীবনে অশান্তি হতে পারে। তবে বৈবাহিক জীবন এবং ব্যবসার ক্ষেত্রে সময় তুলনামূলক ভাল থাকবে।


* সিংহ/  LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

সংশপ্তক যোগ আপনার জন্য সিংহর জন্য ক্ষতিকর। বয়স্কদের জন্য এই সময়টা একটু বেশি বিপদজনক হতে পারে। কোনও রোগে ভুগতে পারেন। এই সময়ে ব্যবসায় বিনিয়োগ এড়িয়ে চলুন। আদালতের মামলায় অবহেলা করবেন না, অন্যথা সমস্যা বাড়তে পারে। 

* ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

আপনার বাবার কষ্ট হতে পারে। কর্মক্ষেত্রে কারও সঙ্গে বিবাদ হতে পারে। তাই কথা বলার সময়, কথায় মনোযোগ দিন। ভেবে- চিন্তে সিদ্ধান্ত নিন এবং শরীরের বিশেষ যত্ন নিন। 

Advertisement


* কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

এই সময়কালে আপনার স্ত্রীয়ের স্বাস্থ্যের যত্ন নেওয়া উচিত। অংশীদারিত্বের কাজে ক্ষতি হতে পারে। আপনি যদি এখনই অংশীদারিত্বের কাজ শুরু করতে চান তবে এখনই বন্ধ করুন। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement