scorecardresearch
 

Rahu Ketu Lucky Zodiacs: ৩০ অক্টোবর পর্যন্ত রাহু-কেতুর প্রভাব, ৫ রাশির দারুণ সময়-ধনযোগ

রাহু-কেতু সবসময় পিছনের দিকে চলে। রাহু-কেতুর রাশি পরিবর্তনের আগে বেশ কয়েকটি রাশির মানুষ ভাগ্যের সঙ্গ পাবেন। চলুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির জন্য ৩০ অক্টোবর পর্যন্ত সময়টি শুভ যাচ্ছে-

Advertisement
Rahu Ketu Rashifal Rahu Ketu Rashifal
হাইলাইটস
  • রাহু-কেতু সবসময় পিছনের দিকে চলে।
  • ৩০ অক্টোবর পর্যন্ত সময়টি শুভ যাচ্ছে ৫ রাশির।

জ্যোতিষশাস্ত্রে রাহু-কেতুকে অশুভ গ্রহ বলা হয়। রাহু-কেতুর অশুভ প্রভাবে জীবন তছনছ হয়ে যায়। তবে রাহু-কেতুর শুধু অশুভ ফল দেয় এমন নয়! রাহু-কেতুও শুভ ফলও দেয়। রাহু-কেতু শুভ হলে ব্যক্তির ভাগ্য বদলে যায়। রাহু-কেতু ধীরে চলাফেরা করে। দেড় বছরে একবার রাশি পরিবর্তন করে তারা। রাহু-কেতু সবসময় পিছনের দিকে চলে। রাহু-কেতুর রাশি পরিবর্তনের আগে বেশ কয়েকটি রাশির মানুষ ভাগ্যের সঙ্গ পাবেন। চলুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির জন্য ৩০ অক্টোবর পর্যন্ত সময়টি শুভ যাচ্ছে-

বৃষ- অর্থলাভের সম্ভাবনা তৈরি হচ্ছে, যার কারণে অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। চাকরি ও ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে। কঠোর পরিশ্রম করলে আপনি অবশ্যই আপনার কাজে সফলতা পাবেন। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটান।
নতুন গাড়ি বা বাড়ি কিনতে পারেন। দাম্পত্য জীবনে সুখ অনুভব করবেন। শুভ ফল পাবেন।


মিথুন- আর্থিক সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। সম্মান ও মর্যাদা বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। অর্থ লাভ হবে। ধৈর্য ধরে কাজ করলে অবশ্যই সফলতা পাবেন। কর্মক্ষেত্রে সবাই আপনার প্রশংসা করবে। ব্যবসায় লাভ হবে। আপনার স্ত্রীর সঙ্গে সময় কাটান।

সিংহ- শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্তদের জন্য এ সময়টা আশীর্বাদের চেয়ে কম নয়। শত্রুদের উপর জয়লাভ করবে। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে যুক্ত হওয়ার সুযোগ পাবেন। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। সম্মান ও মর্যাদা বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। অর্থনৈতিক দিক শক্তিশালী থাকবে।

আরও পড়ুন- সকালে ঘুম থেকে উঠে করুন এই ৪ কাজ, ঘরে আসবে লক্ষ্মী, সমৃদ্ধি

কন্যা- চাকরি সংক্রান্ত ভালো খবর পেতে পারেন। আয় বৃদ্ধি অর্থ সংক্রান্ত সমস্যার সমাধান করতে পারে। জীবনসঙ্গীর সাথে সময় কাটাবেন, যার কারণে বিবাহিত জীবন সুখী হবে। শিক্ষাক্ষেত্রের সঙ্গে সংশ্লিষ্টদের জন্য এ সময়টা কোনো আশীর্বাদের কম হতে যাচ্ছে না। এই সময়ে বিনিয়োগ করলে লাভ হবে। স্বাস্থ্য ভালো থাকবে।

Advertisement

ধনু- আটকে থাকা কাজ শেষ হতে পারে। কর্মক্ষেত্রে সম্মান পাবেন। ভ্রমণে লাভবান হওয়ার সম্ভাবনা থাকবে। আপনার কাজের প্রশংসা করা হবে। আয় বৃদ্ধি হতে পারে। কাজে সাফল্য আসবে। চাকরি ও ব্যবসার জন্য সময়টি শুভ।

Advertisement