scorecardresearch
 

Lucky Zodiacs 2023: দুর্লভ সংযোগে, ৩ রাশির দু'হাতে আয়, টাকা-ধন যোগ

Gajkesari Rajyog in November 2023: এই বছরের দীপাবলি খুব বিশেষ হতে চলেছে। গজকেশরী রাজযোগ, যা দীপাবলির দিনে অত্যন্ত শুভ বলে মনে করা হয়, গঠিত হতে চলেছে। গজকেশরী যোগ কিছু রাশির জাতক জাতিকাদের প্রচুর অগ্রগতি দেবে।

Advertisement
দুর্লভ সংযোগে, ৩ রাশির দু'হাতে আয়, টাকা-ধন যোগ দুর্লভ সংযোগে, ৩ রাশির দু'হাতে আয়, টাকা-ধন যোগ

Diwali 2023 Lucky Zodiacs: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলি সময়ে সময়ে রাশি পরিবর্তন করে। এই গ্রহগুলির কারণে, শুভ এবং অশুভ যোগ তৈরি হয়, যা সমস্ত মানুষের জীবনে প্রভাব ফেলে। এই বছর, গজকেশরী রাজযোগের একটি দুর্লভ সংযোগের ঘটনা ঘটছে ১২ নভেম্বর ২০২৩, দীপাবলিতে। সেখান থেকে তিনটি রাশির দারুণ সময় শুরু হয়েছে।

জ্যোতিষশাস্ত্রে গজকেশরী রাজযোগকে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। তদুপরি, দীপাবলির মতো একটি বিশেষ দিনে গজকেশরী রাজযোগ গঠন করা খুব উপকারী। এই বছর, দীপাবলিতে, বৃহস্পতি এবং চাঁদের মিলন গজকেশরী রাজযোগ তৈরি করছে। এই যোগ অনেক রাশির জাতকদের আর্থিক সুবিধা নিয়ে আসবে। উন্মুক্ত হবে উন্নতির পথ। আসুন জেনে নেওয়া যাক এই ভাগ্যবান রাশিগুলি কারা।

এই রাশিগুলির ভাগ্য খুলবে

বৃষ রাশি (Taurus)
দীপাবলিতে গজকেশরী রাজযোগের গঠন বৃষ রাশির জাতকদের জন্য দারুণ উপকার বয়ে আনবে। এই লোকেরা আয়ের দিক থেকে সবচেয়ে বেশি সুবিধা পাবেন। হঠাৎ আয় বৃদ্ধি হতে পারে। অর্থের পাশাপাশি সম্মানও পাবেন। একাধিক উৎস থেকে আয় বাড়বে,  ব্যাঙ্ক ব্যালেন্সও বৃদ্ধি পাবে। আপনি অনেক কেনাকাটা করবেন। জীবনযাত্রার মান উন্নত হবে। সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন। এমনকি ঝুঁকিপূর্ণ বিনিয়োগও লাভ দিতে পারে। 

মিথুন রাশি (Gemini)
গজকেশরী রাজযোগ মিথুন রাশির জাতকদের অনুকূল ফল দেবে। এই ব্যক্তিরা চাকরি এবং ব্যবসার ক্ষেত্রে বড় সুবিধা পেতে পারেন। আপনি ব্যবসায় একের পর এক বড় অর্ডার পাবেন। কর্মরতরা পদোন্নতি এবং নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। কর্মক্ষেত্রে আপনার অবস্থান ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। পিতার পূর্ণ সহযোগিতা পাবেন। পরিবারের সদস্যরাও সবসময় সাহায্য করতে প্রস্তুত থাকবে। কেরিয়ারের জন্য এই সময়টা খুবই ভালো। 

Advertisement

ধনু রাশি (Sagittarius)
 গজকেশরী রাজযোগ ধনু রাশির জাতকদের বৈষয়িক সুখ দেবে। আপনি একটি নতুন বাড়ি, গাড়ি বা অন্য কোন মূল্যবান জিনিস কিনতে পারেন। এছাড়াও আপনি ব্যবসায় বড় সাফল্য পেতে পারেন। কর্মক্ষেত্রে কাজের চাপ কম থাকায় আপনি নিজের এবং আপনার পরিবারের জন্য সময় পাবেন। বেকাররা চাকরি পাবে। রিয়েল এস্টেট বা প্রপার্টি সংক্রান্ত কাজে যুক্তরা বিশেষ সুবিধা পাবেন।

 

Advertisement