scorecardresearch
 

Budh Vakri 2024: বুধের বক্রীতে এপ্রিলে চাকরি-ব্যবসায় হু হু করে উন্নতি, ৩ রাশির সমস্ত ইচ্ছেপূরণ

বুধ, গ্রহের রাজপুত্র ২৬ মার্চ, ২০২৪-এ মেষ রাশিতে স্থানান্তরিত হয়েছে। ২-রা এপ্রিল, ২০২৪-এ বুধ মেষ রাশিতে উল্টো দিকে যেতে চলেছে। জ্যোতিষশাস্ত্রে, গ্রহগুলির বিপরীতমুখী হয়ে ওঠার ঘটনাকে খুব গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। ১২টি রাশির ওপর ইতিবাচক এবং নেতিবাচক প্রভাব রয়েছে।

Advertisement
রাশিফল রাশিফল

Mercury Retrograde In April 2024 : বুধ, গ্রহের রাজপুত্র ২৬ মার্চ, ২০২৪-এ মেষ রাশিতে স্থানান্তরিত হয়েছে। ২-রা এপ্রিল, ২০২৪-এ বুধ মেষ রাশিতে উল্টো দিকে যেতে চলেছে। জ্যোতিষশাস্ত্রে, গ্রহগুলির বিপরীতমুখী হয়ে ওঠার ঘটনাকে খুব গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। ১২টি রাশির ওপর ইতিবাচক এবং নেতিবাচক প্রভাব রয়েছে। জ্যোতিষশাস্ত্রীয় গণনা অনুসারে, মেষ রাশিতে বুধের বিপরীতমুখী হওয়ার কারণে কিছু রাশির চিহ্ন বিশাল সুবিধা পাবেন। আকস্মিকভাবে সম্পদ বৃদ্ধি এবং সমস্ত কাজে কাঙ্ক্ষিত সাফল্যের সম্ভাবনা থাকবে। জানুন বুধ গ্রহের পরিবর্তনের ফলে কোন রাশির ভাগ্য উজ্জ্বল হবে।

সিংহ রাশি
বুদ্ধিমত্তা ও বাকশক্তির দেবতা বুধ মেষ রাশিতে উল্টো দিকে যাবে এবং সিংহ রাশির জাতকদের জন্য খুব শুভ ফল দেবে। চাকরি ও ব্যবসায় উন্নতির সম্ভাবনা থাকবে। বাড়িতে শুভ অনুষ্ঠানের আয়োজন করা সম্ভব। কাজের সূত্রে বিদেশ যাত্রা হবে। ব্যবসায় আর্থিক লাভ হবে। কাজে দীর্ঘস্থায়ী বাধা দূর হবে।

কুম্ভ রাশি
বুধের গতিবিধি পরিবর্তন করে, বুধ গ্রহ কুম্ভ রাশিদের কর্মজীবনে অনেক সুবিধা দেবে। অফিসে কাজের প্রশংসা হবে। কর্মজীবনে নতুন সাফল্য অর্জন হবে। সফলতার পথে বাধা দূর হবে। সকল কাজে কাঙ্খিত সাফল্য পাবেন। চাকরি ও ব্যবসায় উন্নতির নতুন সুযোগ আসবে। ব্যবসায়িক পরিস্থিতি শক্তিশালী হবে।

আরও পড়ুন

মীন রাশি
মীন রাশিদের বুধের বক্রীতে প্রভূত লাভবান হবেন। দাম্পত্য জীবনে সুখ থাকবে। দীর্ঘদিন আটকে থাকা টাকা ফেরত পাবেন। অর্থ প্রবাহের নতুন পথ প্রশস্ত হবে। প্রেমের সম্পর্কে মধুরতা থাকবে। পেশাগত জীবনে ভাগ্য পক্ষে থাকবে। আপনি সাফল্যের নতুন সিঁড়ি আরোহণ করবেন এবং আপনার সব স্বপ্ন পূরণ হবে।

Advertisement