scorecardresearch
 

Guru Gochar 2024: গোচরে গুরু, ১ মে থেকে ৩ রাশির বৃহস্পতি তুঙ্গে, যেন টাকার গাছ হাতে পাবেন

দেবতাদের গুরু বৃহস্পতি ১ মে শুক্রের রাশি বৃষ রাশিতে গোচর করতে চলেছেন। দেবগুরু বৃহস্পতি ১ মে দুপুর ২টো ২৯ মিনিটে শুক্র রাশিতে প্রবেশ করবে। বৃহস্পতিকে জ্ঞান, ভাগ্য, বিবাহ, সন্তান, সম্পদ ইত্যাদির গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। বৃষ রাশিতে বৃহস্পতির গোচর কিছু রাশির জাতক জাতিকাদের জীবনে অফুরন্ত সাফল্য বয়ে আনবে। জানুন আর কোন কোন রাশির জন্য বৃহস্পতি গ্রহের গোচর শুভ হতে চলেছে।

Advertisement
গুরু গোচর ২০২৪ গুরু গোচর ২০২৪

Guru Gochar 2024: দেবতাদের গুরু বৃহস্পতি ১ মে শুক্রের রাশি বৃষ রাশিতে গোচর করতে চলেছেন। দেবগুরু বৃহস্পতি ১ মে দুপুর ২টো ২৯ মিনিটে শুক্র রাশিতে প্রবেশ করবে। বৃহস্পতিকে জ্ঞান, ভাগ্য, বিবাহ, সন্তান, সম্পদ ইত্যাদির গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। বৃষ রাশিতে বৃহস্পতির গোচর কিছু রাশির জাতক জাতিকাদের জীবনে অফুরন্ত সাফল্য বয়ে আনবে। জানুন আর কোন কোন রাশির জন্য বৃহস্পতি গ্রহের গোচর শুভ হতে চলেছে।

মেষ রাশি
জ্যোতিষশাস্ত্র অনুসারে, ভগবান বৃহস্পতি মেষ রাশির নবম এবং দ্বাদশ ঘরের অধিপতি এবং দ্বিতীয় ঘরে গোচর করছেন। বৃহস্পতির উত্তরণ মেষ রাশির জাতক জাতিকাদের জন্য উন্নতির দ্বার খুলে দেবে। শুধু তাই নয়, এই রাশির জাতক জাতিকারা চাকরিতে উন্নতি ও সাফল্য পাওয়ার অনেক সুযোগ পাবেন। শুধু তাই নয়, আয় ও সঞ্চয়ও বাড়বে। এই সময়ে বিবাহ বা সন্তান সংক্রান্ত কিছু সংবাদ পেতে পারে। ঘরের পরিবেশ শান্ত থাকবে।

বৃষ রাশি
বৃহস্পতি দেবগুরু বৃষ রাশির  অষ্টম এবং একাদশ ঘরের অধিপতি এবং এই রাশির প্রথম ঘরে প্রবেশ করতে চলেছেন। এই সময়ের মধ্যে, এই রাশির জাতক জাতিকারা তাদের চাকরি পেশায় প্রচুর সাফল্য অর্জন করবে। সেই সঙ্গে ক্যারিয়ারের পথে আসা সমস্যাগুলোও দূর হবে। এই সময়ের মধ্যে, সাহসে পরিপূর্ণ থাকবেন এবং সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা শক্তিশালী হবে। একই সময়ে, এই সময়ের মধ্যে অর্থের প্রবাহ বৃদ্ধি পাবে।

আরও পড়ুন

মিথুন রাশি
বৃষ রাশিতে বৃহস্পতির গোচর মিথুন রাশির মানুষের জীবনে ইতিবাচক প্রভাব ফেলবে। এই সময়ে, কর্মজীবনে উদ্ভূত সমস্যাগুলি থেকে সহজেই বেরিয়ে আসতে সক্ষম হবেন। সেই সঙ্গে অফিসে সিনিয়রদের চোখে সম্মান বাড়বে এবং সহযোগিতা পাবেন। এই সময়ে চাকরিতে উদ্ভূত সমস্যার সমাধান হবে। একই সময়ে, সঙ্গীর কাছ থেকে সমর্থন পাবেন। প্রতিটি পদক্ষেপে সমর্থন করা হবে।

Advertisement

Advertisement