scorecardresearch
 

Guru-Shukra Yuti 2024: গুরু-শুক্রের সংযোগে ৩ রাশিতে গজলক্ষ্মী রাজযোগ, আগামী ২ মাস প্রচুর টাকা কামাবেন এঁরা

বৃহস্পতি কিছু দিনের মধ্যেই বৃষ রাশিতে প্রবেশ করবে। বৃহস্পতির গোচরের পর, শুক্র ১৯ মে বৃষ রাশিতে প্রবেশ করবে। শুক্র গোচরের সঙ্গে সঙ্গে বৃষ রাশিতে গজলক্ষ্মী যোগ তৈরি হবে, যা অত্যন্ত শুভ বলে মনে করা হয়। বিশ্বাস করা হয় যে বৃষ রাশিতে শুক্র এবং বৃহস্পতির সংযোগ ঘটতে চলেছে ১২ বছর পরে। এই যুতি চলবে ১১ জুন পর্যন্ত। জনুন বৃষ রাশিতে গঠিত গজলক্ষ্মী রাজযোগ কোন রাশিগুলির ভাগ্যকে উজ্জ্বল করতে চলেছে-

Advertisement
রাশিফল রাশিফল

Jupiter and Venus Yuti Gajalaxmi Yog 2024: বৃহস্পতি কিছু দিনের মধ্যেই বৃষ রাশিতে প্রবেশ করবে। বৃহস্পতির গোচরের পর, শুক্র ১৯ মে বৃষ রাশিতে প্রবেশ করবে। শুক্র গোচরের সঙ্গে সঙ্গে বৃষ রাশিতে গজলক্ষ্মী যোগ তৈরি হবে, যা অত্যন্ত শুভ বলে মনে করা হয়। বিশ্বাস করা হয় যে বৃষ রাশিতে শুক্র এবং বৃহস্পতির সংযোগ ঘটতে চলেছে ১২ বছর পরে। এই যুতি চলবে ১১ জুন পর্যন্ত। জনুন বৃষ রাশিতে গঠিত গজলক্ষ্মী রাজযোগ কোন রাশিগুলির ভাগ্যকে উজ্জ্বল করতে চলেছে-

মেষ রাশি
মেষ রাশিরা গজলক্ষ্মী যোগ গঠনে প্রচুর উপকৃত হতে পারেন। দেবী লক্ষ্মীর কৃপায় ব্যবসায় লাভ হবে। অর্থ আসার সম্ভাবনা রয়েছে তবে আপনাকে আপনার ব্যয় নিয়ন্ত্রণ করতে হবে। মনটা খুশি হবে। স্বাস্থ্যও ভালো থাকবে। একই সময়ে, সন্তানের সঙ্গে সম্পর্কিত কিছু ভাল খবর পেতে পারে।

সিংহ রাশি
বৃষ রাশিতে গঠিত গজলক্ষ্মী যোগ সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য খুব উপকারী প্রমাণিত হতে পারে। গজলক্ষ্মী যোগের মাধ্যমে আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হতে চলেছে। পরিবারের পরিবেশ আনন্দদায়ক হবে। ব্যবসায়িক দৃষ্টিকোণ থেকেও এই ট্রানজিটকে শুভ বলে মনে করা হয়।

আরও পড়ুন

কর্কট রাশি
বৃহস্পতি এবং শুক্রের যুতি গঠিত গজলক্ষ্মী যোগ কর্কট রাশির লোকদের জন্য শুভ প্রমাণ করতে পারে। কর্মজীবনে নতুন উচ্চতা অর্জনের অনেক সুযোগ পেতে পারেন। একইসঙ্গে বকেয়া টাকাও ফেরত দেওয়া হবে। স্বাস্থ্য ভালো যাচ্ছে। একই সময়ে, একজন নতুন ব্যক্তি অবিবাহিত জীবনে প্রবেশ করতে পারে।
 

Advertisement