scorecardresearch
 

Mangal Gochar April 2024: এই ৫ রাশিতে মঙ্গল ভারী, আর্থিক ক্ষতিও হতে পারে এদের; ২৩ এপ্রিল সাবধান

মঙ্গল, গ্রহের সেনাপতি, ভূমি, বিবাহ এবং সাহসের গ্রহ। মঙ্গলবার, ২৩ এপ্রিল মঙ্গল কুম্ভ রাশি থেকে বেরিয়ে মীন রাশিতে প্রবেশ করবে। মীন রাশিতে মঙ্গল গোচর ১২টি রাশির লোকদের প্রভাবিত করবে। কিন্তু মঙ্গল গোচর কিছু রাশির জন্য খুব অশুভ ফল দিতে পারে। মঙ্গল গ্রহ এই রাশিগুলির উপর বড় প্রভাব ফেলতে পারে। জানুন কোন কোন রাশির জন্য মীন রাশিতে মঙ্গলের প্রবেশ নেতিবাচক ফল দিতে পারে।

Advertisement
মঙ্গল গোচর মঙ্গল গোচর

Mangal Gochar April 2024: মঙ্গল, গ্রহের সেনাপতি, ভূমি, বিবাহ এবং সাহসের গ্রহ। মঙ্গলবার, ২৩ এপ্রিল মঙ্গল কুম্ভ রাশি থেকে বেরিয়ে মীন রাশিতে প্রবেশ করবে। মীন রাশিতে মঙ্গল গোচর ১২টি রাশির লোকদের প্রভাবিত করবে। কিন্তু মঙ্গল গোচর কিছু রাশির জন্য খুব অশুভ ফল দিতে পারে। মঙ্গল গ্রহ এই রাশিগুলির উপর বড় প্রভাব ফেলতে পারে। জানুন কোন কোন রাশির জন্য মীন রাশিতে মঙ্গলের প্রবেশ নেতিবাচক ফল দিতে পারে।

মেষ রাশি
মেষ রাশির জাতক জাতিকাদের জন্য মঙ্গল গমন অশুভ। এসব মানুষের খরচ বাড়বে। আর্থিক ক্ষতির সম্ভাবনাও থাকতে পারে। মানসিকভাবে অস্থির থাকবেন এবং মানসিক চাপে ভুগতে পারেন। এ ছাড়া শত্রুরা সমস্যা সৃষ্টি করতে পারে। স্বাস্থ্য সংক্রান্ত কোনও সমস্যা হতে পারে। বাড়িতে ভাই-বোন বা ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে বিবাদ হতে পারে। কথাবার্তায় আগ্রাসন থাকবে যা ক্ষতির কারণ হবে।

কর্কট রাশি
মঙ্গল গোচরে কর্কট রাশিদের বারবার ভ্রমণ করতে বাধ্য করবে। এই যাত্রা ক্লান্তিকর হতে পারে। কথাবার্তা এবং দৃষ্টিভঙ্গির পরিবর্তন মানুষের মধ্যে ভাবমূর্তি নষ্ট করবে। দূরের যাত্রা সম্ভব। ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ বাড়বে।

আরও পড়ুন

সিংহ রাশি
মঙ্গল গোচর সিংহ রাশিদের জন্য চ্যালেঞ্জিং সময় নিয়ে আসবে। খরচ বাড়বে। অপ্রয়োজনীয় ভ্রমণও করতে হতে পারে। আত্মবিশ্বাস কম হবে, যে কারণে দ্বিধা এবং চাপে থাকবেন। সতর্কতার সঙ্গে বিবেচনা করেই গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিন। একটি নৈমিত্তিক কথোপকথন আছে. তর্ক এবং আগ্রাসন এড়িয়ে চলুন।

বৃশ্চিক রাশি
এই ব্যক্তিদের মনে হতাশার অনুভূতি বিরাজ করতে পারে। উন্নতির গতি হবে ধীর। কর্মজীবনে স্থবিরতা অনুভব করবেন। এই সময়টা ধৈর্য্য ধরে নিন। এছাড়াও রাগ পরিহার করুন। নেশা পরিহার করুন এবং অপ্রয়োজনীয় কথা বলবেন না।

Advertisement

মীন রাশি
মঙ্গল তার রাশি পরিবর্তন করে মীন রাশিতে প্রবেশ করছে। মীন রাশিতে মঙ্গলের প্রবেশ সহকর্মীদের সঙ্গে বিবাদের কারণ হতে পারে। জীবন সঙ্গী বা ব্যবসায়িক সঙ্গীর সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। রাগকে একটু নিয়ন্ত্রণে রাখাই ভালো। যদি নতুন ব্যবসা শুরু করার পরিকল্পনা করছেন তবে সাবধানে কাজ করুন। বিশেষ করে কোনও নারীর সঙ্গে সম্পর্কে জড়াবেন না।

Advertisement