scorecardresearch
 

Mangal Gochar June 2024: মঙ্গল গোচরে সুদিন ফিরছে ৩ রাশির, জুনে পকেট ভরবে টাকায়, সাফল্য তুঙ্গে

জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের পরে তার রাশি পরিবর্তন করে। এই গ্রহগুলি তাদের রাশিচক্রের চিহ্নগুলি পরিবর্তন করে এবং তাদের রাশিতে উপস্থিত গ্রহগুলির সাথে মিলিত হয়ে যোগ গঠন করে। জ্যোতিষশাস্ত্রীয় গণনা অনুসারে, ২৩ এপ্রিল মঙ্গল গ্রহের সেনাপতি মীন রাশিতে গোচর হয়েছিল।

Advertisement
mangal gochar, astro mangal gochar, astro

Mars Transit in Aries: জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের পরে তার রাশি পরিবর্তন করে। এই গ্রহগুলি তাদের রাশিচক্রের চিহ্নগুলি পরিবর্তন করে এবং তাদের রাশিতে উপস্থিত গ্রহগুলির সাথে মিলিত হয়ে যোগ গঠন করে। জ্যোতিষশাস্ত্রীয় গণনা অনুসারে, ২৩ এপ্রিল মঙ্গল গ্রহের সেনাপতি মীন রাশিতে গোচর হয়েছিল।

মঙ্গল মেষ রাশিতে প্রবেশ করবে
মঙ্গল এখন তার রাশিচক্র পরিবর্তন করবে ১ জুন। মীন রাশির পর এখন গ্রহের সেনাপতি মঙ্গল গ্রহ প্রবেশ করবে নিজস্ব রাশি মঙ্গল। মেষ রাশিতে মঙ্গল গমন ৩টি রাশির জন্য খুবই উপকারী বলে মনে করা হয়। এর সাহায্যে এই রাশির জাতকরা প্রচুর সাফল্য পাবেন এবং প্রচুর ধন উপার্জন করবেন। জানুন এই রাশিরা কারা।

কর্কট রাশি
কর্কট রাশির জাতক জাতিকারা মেষ রাশিতে মঙ্গল গোচরে অনেক লাভবান হবেন। ব্যবসায়িকদের জন্য সময় ভালো যাচ্ছে। ব্যবসার প্রসারও হতে পারে, কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা থাকবে এবং পদোন্নতিও হতে পারে। চাকরিজীবীদের বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে এবং বস কাজে খুশি হতে পারেন। হঠাৎ আর্থিক লাভের সম্ভাবনা থাকবে। অর্থনৈতিক অবস্থা আগের থেকে উন্নত হবে।

আরও পড়ুন

সিংহ রাশি
গ্রহের অধিপতিরা সিংহ রাশির জাতকদের অনেক সুবিধা দেবে। শিক্ষার্থীদের জন্য সময় ভালো যাচ্ছে। যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদের জন্য সময় অনুকূল থাকবে। এই সময়ে কিছু সম্পত্তির মালিক হতে পারেন। বিনিয়োগের জন্যও সময় ভালো যাবে। যারা ব্যবসা করছেন তারা একটি ভাল চুক্তি পেতে পারেন যা প্রচুর লাভের দিকে পরিচালিত করবে। দাম্পত্য জীবনের সমস্যার সমাধান হবে। যারা বিবাহিত নয় তাদের জন্য একটি সম্পর্ক আসতে পারে।

ধনু রাশি
মেষ রাশিতে মঙ্গল গোচর ধনু রাশির জাতক জাতিকাদের জন্য সুখবর বয়ে আনবে। যারা চাকরি খুঁজছেন তারা কোনও সুখবর পেতে পারেন। সম্পত্তিতে বিনিয়োগ উপকারী হবে। প্রেম জীবনের উন্নতি হবে, সঙ্গীর কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। দীর্ঘদিনের মনের ইচ্ছাও এই সময়ে পূরণ হতে পারে। চাকরিজীবীদের জন্য সময় ভালো যাবে এবং তারা সিনিয়রদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন।

Advertisement

Advertisement