scorecardresearch
 

বৈশাখ মাসে ৫ রাশির প্রেম-দাম্পত্য তুঙ্গে, দু'হাতে আসবে অর্থও

Rashifal Zodiac Astro Tips: ১৪ এপ্রিল মেষ রাশিতে প্রবেশ করবে শুক্র। সেদিন পালিত হবে মকর সংক্রান্তি, আর তার পরের দিন বাঙালিরা পালন করবে পয়লা বৈশাখ। এই পয়লা বৈশাখ থেকেই শুরু হবে বাংলা নববর্ষ। তারপর ২২ এপ্রিল বৃহস্পতি গমন করবে মেষে, এর সঙ্গে বুধও মেষ রাশিতে অস্ত যাবে এবং বৃহস্পতি মেষ রাশিতে উঠবে। এমন পরিস্থিতিতে নববর্ষের মাস মেষ এবং মিথুন সহ অনেক রাশির জন্য উপকারী হবে। আসুন জেনে নিন

Advertisement
বৈশাখ মাসে ৫ রাশির প্রেম-দাম্পত্য তুঙ্গে, দু'হাতে আসবে অর্থও বৈশাখ মাসে ৫ রাশির প্রেম-দাম্পত্য তুঙ্গে, দু'হাতে আসবে অর্থও
হাইলাইটস
  • বৈশাখ মাসে ৫ রাশির প্রেম-দাম্পত্য তুঙ্গে
  • দু'হাতে আসবে অর্থও
  • সাফল্যের মাঝে একমাত্র শরীরের দিকে নজর দিন

Rashifal Zodiac Astro Tips Bengali New Year Poila Boisakh: বাংলা নববর্ষ দোরগোড়ায়। আর মাত্র দু'সপ্তাহ। এই মাসে রাশিফল অনুসারে এই মাসে, সূর্য, শুক্র, বৃহস্পতি-সহ একের পর এক বড় গ্রহ নিজেদের রাশি পরিবর্তন করবে। বিভিন্ন গ্রহের এই গোচরের প্রভাব সমস্ত রাশির উপর দৃশ্যমান হবে। এপ্রিল মাসের একদম শুরুতেই শুক্র বৃষ রাশিতে গমন করবে। এরপর এপ্রিলের দ্বিতীয় সপ্তাহে বুধ মেষ রাশিতে পিছিয়ে যাবে। ১৪ এপ্রিল মেষ রাশিতে প্রবেশ করবে শুক্র। সেদিন পালিত হবে মকর সংক্রান্তি, আর তার পরের দিন বাঙালিরা পালন করবে পয়লা বৈশাখ। এই পয়লা বৈশাখ থেকেই শুরু হবে বাংলা নববর্ষ। তারপর ২২ এপ্রিল বৃহস্পতি গমন করবে মেষে, এর সঙ্গে বুধও মেষ রাশিতে অস্ত যাবে এবং বৃহস্পতি মেষ রাশিতে উঠবে। এমন পরিস্থিতিতে নববর্ষের মাস মেষ এবং মিথুন সহ অনেক রাশির জন্য উপকারী হবে। আসুন জেনে নিই বৈশখ মাসটি আপনার জন্য কেমন যাবে।

​মেষ (Aries)

মেষ রাশির জাতকদের জন্য বৈশাখ মাস ভালো যাবে। দীর্ঘদিনের সমস্যা থেকে পরিত্রাণ পাবেন। কর্মক্ষেত্রে, আপনি বুদ্ধিমত্তা এবং বিচক্ষণতার সঙ্গে প্রতিপক্ষের কৌশলকে পরাস্ত করতে সক্ষম হবেন। আদালতে চলমান মামলায় সিদ্ধান্ত আপনার পক্ষে আসতে পারে। স্বাস্থ্যের দিক থেকেও এই সময়টা আপনার জন্য ভালো হতে চলেছে। চাকরিজীবীদের আয় বৃদ্ধি পাবে। ব্যবসায় সাফল্য। দাম্পত্য জীবন সুখের হবে।


​মিথুন (Gemini)

মিথুন রাশির জাতকদের জন্য বৈশাখের শুরু থেকেই শুভ হতে চলেছে। চাকরিজীবীরা মাসের শুরুতে বহু প্রতীক্ষিত পদোন্নতির সুসংবাদ পেতে পারেন। আপনি যদি দীর্ঘদিন ধরে আপনার কাঙ্ক্ষিত জায়গায় বদলি বা কোনও গুরুত্বপূর্ণ দায়িত্বের জন্য চেষ্টা করছেন, তবে আপনার এই ইচ্ছাটিও এই মাসে পূরণ হতে পারে। এই সময়ে আপনি আর্থিক লাভ এবং পারিবারিক সুখ বৃদ্ধি দেখতে পাবেন। বিদেশে কর্মজীবন ও ব্যবসার জন্য চেষ্টা করা লোকদের পথে আসা বড় বাধা দূর হবে। স্থাবর সম্পত্তি সংক্রান্ত সমস্যা দূর হবে। দাম্পত্য সম্পর্ক ভাল থাকবে।

Advertisement

​সিংহ (Leo)

সিংহ রাশির জাতকদের জন্য বৈশাখ মাস দারুণ যাবে। পদোন্নতি এবং আর্থিক লাভের সম্ভাবনা থাকবে। একজন ঊর্ধ্বতন ব্যক্তির সহায়তা পাবেন। দীর্ঘদিনের আটকে থাকা কাজ সম্পন্ন হবে এবং আপনি আপনার পেশাগত ব্যবসায় কাঙ্খিত লাভ পাবেন। মাসের দ্বিতীয় সপ্তাহে, আপনি কিছু বড় পরিকল্পনা নিয়ে কাজ শুরু করবেন, যা আপনাকে ভবিষ্যতে বড় সুবিধা দেবে। চাকরিজীবীদের বাড়তি আয় হবে। 

​তুলা (Libra)

এপ্রিল মাসটি তুলা রাশির জাতকদের জন্য সৌভাগ্য নিয়ে আসবে। এই সময়ে, আপনার পরিকল্পিত কাজগুলি সময়মতো সম্পন্ন হবে। এই সময়ে, কর্ম-ব্যবসায় অগ্রগতি হবে। পরিবারের কোনো সদস্যের সাথে সম্পর্কিত সুখবর পাবেন। দীর্ঘদিন ধরে আটকে থাকা বা অসম্পূর্ণ কাজ শেষ হবে। কোনও বিশেষ কাজে পরিবারে ভাই-বোনের পূর্ণ সহযোগিতা থাকবে।

​মকর (Capricorn)

এপ্রিল মাসের শুরুটা মকর রাশির জন্য খুবই শুভ হতে চলেছে। এই সময়ে আপনি আপনার ছোট-বড় সব সমস্যা খুব সহজেই কাটিয়ে উঠতে পারবেন। সকল প্রকার বাধা ও প্রতিবন্ধকতা দূর করে আপনি কাঙ্খিত সাফল্য ও আর্থিক লাভ পাবেন। চাকরিজীবীদের আয়ের বাড়তি উৎস হয়ে উঠবে। সঞ্চিত অর্থ বৃদ্ধি হতে পারে। আপনার কর্মক্ষেত্রে এবং গৃহ পরিবারে সৌভাগ্য ও সম্মান বৃদ্ধি পাবে। এপ্রিলের দ্বিতীয় সপ্তাহের বেশিরভাগ সময় আপনার সেরা বন্ধুদের সাথে হাসি-খুশিতে কাটবে। মাসের মাঝামাঝি সময়ে আদালতে চলমান কোনো মামলায় আপনার পক্ষে সিদ্ধান্ত আসতে পারে।

 

Advertisement