scorecardresearch
 

Mangal Gochar 2023: মঙ্গলের গোচরে ৩ রাশির ব্যাপক আয় ও সুখের সময় শুরু

Rashifal Zodiac Astro Tips: মিথুন রাশিতে মঙ্গলের আগমন (Mangal Gochar 2023) এবং শনির সঙ্গে নবম পঞ্চম যোগ মিলে তৈরি হয়েছে নির্মাণ যোগ (Nirman Yog)। যার প্রভাব সব রাশির মানুষের ওপরই পড়বে। কিন্তু ৩টি রাশি আছে, যাদের জন্য এই ট্রানজিট শুভ এবং ফলদায়ক হতে পারে। আসুন জেনে নিই এই রাশিগুলো কোনগুলো।

Advertisement
মঙ্গল গোচর মঙ্গল গোচর
হাইলাইটস
  • পছন্দসই কাজের অফার পেতে পারেন
  • ব্যবসায় ভাল মুনাফা পেতে পারেন

Rashifal Zodiac Astro Tips: ৫ মাস পর মিথুন রাশিতে ফিরে এসেছে মঙ্গল। মিথুন রাশিতে মঙ্গলের আগমন (Mangal Gochar 2023) এবং শনির সঙ্গে নবম পঞ্চম যোগ মিলে তৈরি হয়েছে নির্মাণ যোগ (Nirman Yog)। যার প্রভাব সব রাশির মানুষের ওপরই পড়বে। কিন্তু ৩টি রাশি আছে, যাদের জন্য এই ট্রানজিট শুভ এবং ফলদায়ক হতে পারে। আসুন জেনে নিই এই রাশিগুলো কোনগুলো।

মঙ্গলের গোচর আপনার জন্য আর্থিকভাবে দারুণ ফল দেবে। তাই এই সময়ে আপনার সাহস ও শক্তি বৃদ্ধি পাবে। এর সঙ্গে সঙ্গে আপনার অনেক আটকে থাকা কাজ শেষ হয়ে যাবে। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুত শিক্ষার্থীদের জন্য এই ট্রানজিটটি শুভ হবে। একই সময়ে, আপনি এই সময়ে ভাই এবং বোনদের সমর্থনও পাবেন। অন্যদিকে, যাদের ব্যবসা বিদেশের সঙ্গে যুক্ত তাঁরা এই সময়ে ভাল মুনাফা পেতে পারেন।

মকর (Capricaorn)

মঙ্গল গমন আপনার জন্য শুভ ও ফলদায়ক প্রমাণিত হতে পারে। এই সময়ে আপনি আপনার পছন্দমতো কাজের অফার পেতে পারেন। এর পাশাপাশি আপনি আদালতের মামলায় সাফল্য পেতে পারেন। কিন্তু বাবার স্বাস্থ্যের যত্ন নেওয়া উচিত। এছাড়াও, এই সময়ে রাগের উপর একটু নিয়ন্ত্রণ রাখুন। সেই সঙ্গে একটু চিন্তা করেই চাকরির প্রস্তাব গ্রহণ করুন।

কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য মঙ্গল গ্রহের যাত্রা উপকারী হবে। কারণ মঙ্গল আপনার ট্রানজিট রাশির দশম ঘরে গমন করতে চলেছে। যা কর্মভাব হিসেবে বিবেচিত হয়। সেই কারণে এই সময়ে আপনি কর্ম-ব্যবসায় ভাল সাফল্য পেতে পারেন। সেখানে আপনার পেশাগত জীবন চমৎকার হবে। আপনি পদোন্নতিও পেতে পারেন এবং বসের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। আয় হবে প্রচুর।

Advertisement

 

Advertisement