scorecardresearch
 

Surya In Rohini Nakshtra Effect:রোহিণী নক্ষত্রে সূর্যের অবস্থান, জুনের শুরুটা দারুণ হবে ৫ রাশির

Rohini Effect: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের রাশি পরিবর্তনের সঙ্গে সঙ্গে নক্ষত্রের পরিবর্তন অন্যান্য রাশিকেও প্রভাবিত করে। ২৫ মে রাতে সূর্য রোহিণী নক্ষত্রে প্রবেশ করেছে। ৮ জুন বৃহস্পতিবার সন্ধ্যা ৭:০৬ মিনিট পর্যন্ত সূর্য থাকবে রোহিণী নক্ষত্রে। এতে ৫ রাশির লোকেরা প্রচুর সুবিধা পাবেন।

Advertisement
সূর্যের আশীর্বাদে ৫ রাশির ভাগ্য উজ্জ্বল হচ্ছে সূর্যের আশীর্বাদে ৫ রাশির ভাগ্য উজ্জ্বল হচ্ছে

Surya In Rohini Nakshtra: জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের পরে রাশি পরিবর্তন করে। গ্রহ এবং নক্ষত্রের অবস্থান প্রতিটি রাশির মানুষের জীবনকে প্রভাবিত করে। একইভাবে, ২৫ মে,  গ্রহের রাজা সূর্য রোহিণী নক্ষত্রে প্রবেশ করেছেন। সূর্য  রোহিণী নক্ষত্রে থাকবেন ৮ জুন বৃহস্পতিবার সন্ধ্যা ৭:০৬ মিনিট পর্যন্ত। এর পরে তার মৃগশিরা নক্ষত্রে প্রবেশ করবেন। রোহিণী নক্ষত্রে সূর্যের প্রবেশ অনেক রাশিকে প্রভাবিত করছে। রোহিণী নক্ষত্র চন্দ্র দ্বারা শাসিত, তাই চাঁদ সবচেয়ে বেশি প্রভাবিত হবে। একই সময়ে, এই পরিবর্তনের কারণে, কিছু রাশির জাতকের ভাগ্য উজ্জ্বল হতে চলেছে।  আমরা এবার সেই রাশির জাতকদের সম্পর্কে জানব, যারা এই পরিবর্তনের সুবিধা পাবেন।

মেষ (Aries)
মেষ রাশির জাতকদের জন্য , সূর্য পঞ্চম ঘরের অধিপতি হবে এবং বৃষ রাশির দ্বিতীয় ঘরে অবস্থান করবে। এই ব্যক্তিরা সম্পদ এবং মধুর সম্পর্ক দ্বারা সমৃদ্ধ হয়। এই রাশির জাতকদের জন্য সূর্যের নক্ষত্র পরিবর্তনে বিশেষ লাভ হবে। এই রাশির জাতকদের অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হতে পারে। এর পাশাপাশি চাকরিতে লাভও হতে পারে। মেষ রাশির জাতক জাতিকাদের পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে। শত্রুদের ওপর বিজয় পেতে  পারেন।

বৃষ (Taurus)
এই রাশির জাতকদের জন্য, সূর্য চতুর্থ ঘরের অধিপতি এবং প্রথম ঘরে অবস্থান করছে। রোহিণী নক্ষত্রে সূর্যের প্রবেশে বৃষ রাশির জাতকরা বিশেষ সুবিধা পেতে পারেন । আপনি আপনার পরিশ্রমের ফল পাবেন এবং অর্থ লেনদেনেও লাভবান হবেন। এই রাশির জাতকরা সমাজে সম্মান পাবেন। কর্মজীবনে অগ্রগতিরও প্রবল সম্ভাবনা রয়েছে।

কর্কট (Cancer)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, সূর্যের রোহিণী নক্ষত্রে প্রবেশ কর্কট রাশির জন্য অনুকূল ফল দেবে।সূর্য কর্কট রাশির ১১ তম ঘরে থাকবে। এমন পরিস্থিতিতে তাদের জন্য অর্থ লাভের সম্ভাবনা তৈরি হচ্ছে। শুধু তাই নয়, ব্যক্তির কর্মজীবনেও অনেক ভালো পরিবর্তন আসবে। এই সময়ে, কর্মজীবন সহজ হবে, তবে আপনার আয়ের উৎস খুব ভাল হবে। শুধু তাই নয়, আপনি যদি কোন ধরনের ব্যবসার অংশ হয়ে যান, তবে এটি আপনার জন্য ভাল হতে চলেছে।

Advertisement

সিংহ (Leo)
এই রাশিতে সূর্য দশম ঘরে অবস্থিত। এমন পরিস্থিতিতে এই রাশির জাতকরা বিশেষ সুবিধা পেতে চলেছেন। সূর্য সিংহ রাশির জাতকদের একটি অসাধারণ কর্মজীবনের আশীর্বাদ করবে। দীর্ঘদিন ধরে সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন এমন ব্যক্তিরা সাফল্য পেতে পারেন। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা হতে পারে। এটি আপনার পদোন্নতির পথও খুলে দেবে। আয়ের নতুন উৎস খুলতে পারে, যার কারণে অর্থনৈতিক পরিস্থিতি দ্রুত শক্তিশালী হতে পারে।

ধনু (Sagittarius)
এই রাশির জাতকদের জন্য নবম ঘরের অধিপতি সূর্য ষষ্ঠ ঘরে বিরাজমান হবেন। এই রাশির জাতকদের বিবাহিত জীবনে সুখ থাকতে পারে। সমাজে সম্মান বাড়বে। যারা খেলাধুলা করেন, তাদের কেরিয়ার খুব ভালো হতে পারে এই সময়ে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement