scorecardresearch
 

Ajker Sagittarius Rashifal: আজকের দিন ধনু রাশি- ১৫ এপ্রিল, ২০২৪: আজ সুযোগ কাজে লাগাবেন

অর্থনৈতিক সুবিধা ভালো থাকবে। সব ক্ষেত্রেই উল্লেখযোগ্য ফলাফল অর্জন করা হবে। কাজে স্বচ্ছতা বজায় থাকবে।

Advertisement
Dhanu Dhanu
হাইলাইটস
  • সোমবার ধনু রাশির কেমন যাবে?
  • এই রাশির পেশাগত ও ব্যক্তিগত জীবন।

ধনু- অংশীদারিত্ব ও নেতৃত্ব শক্তি পাবে। টিমওয়ার্ক বাড়বে। সম্মিলিত প্রচেষ্টা ভালো হবে। চাকরি ও ব্যবসায় গতি বজায় থাকবে। সাফল্যের শতাংশের উন্নতি হবে। সুযোগ কাজে লাগানোর চেষ্টা থাকবে। শিল্প প্রচেষ্টা গতি পাবে। স্থিতিশীলতা বাড়বে। সামঞ্জস্য তার সেরা হবে. সামষ্টিক সক্ষমতা জোরদার হবে। সম্পর্কের সুবিধা নেবে। লক্ষ্য অর্জনে সফল হবেন। ভূমি ভবনের কাজ শেষ করবেন। সিদ্ধান্ত নিতে সক্ষম হবে। সিস্টেম শক্তিশালী হবে। বুদ্ধিমত্তার সঙ্গে কাজ করুন। দাম্পত্য জীবনে শুভ ও স্বাচ্ছন্দ্য বৃদ্ধি পাবে।

আর্থিক সুবিধা – সম্মিলিত দায়িত্বে অবদান রাখতে থাকবেন। অর্থনৈতিক সুবিধা ভালো থাকবে। সব ক্ষেত্রেই উল্লেখযোগ্য ফলাফল অর্জন করা হবে। বিভিন্ন কাজ করবে। বন্ধুরা সাহায্য করবে। সর্বত্র মঙ্গল হবে। সহযোগিতার বিষয়গুলো অনুকূলে থাকবে। পেশাগত সাফল্য বাড়বে। অফিসাররা খুশি হবে। প্রস্তাবগুলো সমর্থন পাবে। বহুমুখী প্রচেষ্টা ফল দেবে। অমীমাংসিত বিষয়গুলো গতি পাবে।কাজে স্বচ্ছতা বজায় থাকবে।

প্রেম বন্ধুত্ব- পারিবারিক বিষয়ে ভালো হবে। ব্যক্তিগত জীবনের গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন। সম্পর্ক ঘনিষ্ঠ হবে। প্রেমের সম্পর্ক দৃঢ় হবে। সম্পর্কের ক্ষেত্রে সাফল্য পাবেন। আপনার মতামত প্রকাশ করতে সক্ষম হবে. আবেগগত বিষয়ে স্বচ্ছতা বজায় রাখবে। প্রতিশ্রুতি রক্ষা করবে। কাছের মানুষদের বিশ্বাস জয় করবে। ধৈর্যের পরিচয় দেবে।

স্বাস্থ্য ও মনোবল- সবার সঙ্গে সমন্বয় থাকবে। নির্বাহীরা ত্বরান্বিত হবে। স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে অসতর্কতা এড়াবেন। দলগত মনোভাব গড়ে উঠবে। মনোবল বাড়বে।

শুভ সংখ্যা: ৩, ৬ ও ৮

শুভ রং: মেরুন

আজকের প্রতিকার: কালরাত্রি দেবীর পূজা করুন। 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement