scorecardresearch
 

Ajker Sagittarius Rashifal: আজকের দিন ধনু রাশি- ১৮ মার্চ, ২০২৪: আজ লক্ষ্য অর্জনে সফল হবেন

অংশীদারিত্ব এবং সহযোগিতা বৃদ্ধির সুযোগগুলিকে পুঁজি করবে৷ নেতৃত্ব বাড়ানোর চেষ্টা থাকবে। প্রস্তাবগুলো সমর্থন পাবে। দায়িত্ব ভালোভাবে পালন করবেন।

Advertisement
Dhanu Dhanu
হাইলাইটস
  • সোমবার ধনু রাশির কেমন যাবে?
  • এই রাশির পেশাগত ও ব্যক্তিগত জীবন।

ধনু- ব্যক্তিগত সম্পর্কের উন্নতি হবে। প্রচেষ্টায় গতি আসবে। শিল্প-বাণিজ্যে উন্নতি হবে। দাম্পত্য জীবনে শুভ ও স্বাচ্ছন্দ্য বৃদ্ধি পাবে। প্রিয়জনের সঙ্গে আনন্দময় সময় কাটবে। খাওয়ার ক্ষেত্রে সততা ও সতর্কতা বজায় রাখবেন। নেতৃত্বের ক্ষমতা শক্তিশালী হবে।  লক্ষ্য অর্জনে সফল হবেন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন। সম্মিলিত প্রচেষ্টা ভালো হবে। কেরিয়ারে গতি বজায় থাকবে। সাফল্যের শতাংশের উন্নতি হবে।

আর্থিক লাভ - অংশীদারিত্ব এবং সহযোগিতা বৃদ্ধির সুযোগগুলিকে পুঁজি করবে৷ নেতৃত্ব বাড়ানোর চেষ্টা থাকবে। প্রস্তাবগুলো সমর্থন পাবে। দায়িত্ব ভালোভাবে পালন করবেন। আর্থিক সুবিধা ভালো হবে। বহুমুখী প্রচেষ্টা ফল দেবে। অমীমাংসিত বিষয়গুলি গতি পাবে। ক্রেডিট বাড়বে। কাজে পরিষ্কার থাকবে। সহযোগিতা ও অংশগ্রহণ বাড়ান। পরিশ্রমী থাকুন। অংশীদারিত্বের বিষয়গুলি আপনার পক্ষে থাকবে। পেশাগত সাফল্য বৃদ্ধি পাবে। কর্তারা খুশি হবেন।

প্রেম বন্ধুত্ব- জীবনে সুখ বাড়বে। সম্পর্ক ঘনিষ্ঠ হবে। প্রেমের সম্পর্ক দৃঢ় হবে। সম্পর্কের ক্ষেত্রে সাফল্য পাবেন। আপনার মতামত প্রকাশ করতে সক্ষম হবে. আবেগগত বিষয়ে স্বচ্ছতা বজায় রাখবে। পারিবারিক বিষয়ে ভালো হবে। প্রতিশ্রুতি রক্ষা করবেন। কাছের মানুষদের বিশ্বাস জয় করবেন। ধৈর্য ধরে কাজ করবেন।

স্বাস্থ্য মনোবল- গতি বজায় থাকবে। খাবারের ওপর জোর দেওয়া হবে। স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে অসতর্কতা এড়াবেন। দলগত মনোভাব গড়ে উঠবে। উদ্যম ও মনোবল বৃদ্ধি পাবে। সবার সঙ্গে সমন্বয় থাকবে।

শুভ সংখ্যা ২, ৩ ও ৮

শুভ রং: কমলা

আজকের প্রতিকার: মহাদেব শিবশঙ্কর পরিবারের পূজা-অর্চনা করুন। ওম নমঃ শিবায় ও ওম সন সোমে জপ করুন। 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement