scorecardresearch
 

Ajker Sagittarius Rashifal: আজকের দিন ধনু রাশি- ১৯ এপ্রিল, ২০২৪: ব্যক্তিগত সক্রিয়তা নিয়ে কাজ করবেন

কাছের মানুষদের সাথে সুখ এবং মঙ্গল বজায় রাখবে। আপনার প্রিয়জন গুরুত্বপূর্ণ জিনিস শেয়ার করবে। সম্পর্কের ক্ষেত্রে স্বাচ্ছন্দ্য থাকবে।

Advertisement
Dhanu Dhanu
হাইলাইটস
  • ধনু রাশির কেমন যাবে?
  • এই রাশির পেশাগত ও ব্যক্তিগত জীবন।

ধনু রাশি- ভাগ্যের শক্তি উচ্চ পদে পৌঁছাতে সাহায্য করবে। দায়িত্বপ্রাপ্তদের সঙ্গে বৈঠক হবে। পেশাগত সম্ভাবনা শক্তিশালী হবে। দীর্ঘমেয়াদী পরিকল্পনা গতি পাবে। সুবিধা পেতে সক্ষম হবে। সব ক্ষেত্রেই চিত্তাকর্ষক পারফরম্যান্স থাকবে। কাজের ব্যবসায় গতি আসবে। চুক্তি ও চুক্তিতে তৎপরতা থাকবে। বিশ্বাস ও বিশ্বাস নিয়ে এগিয়ে যাবে। বিভিন্ন বিষয় অনুকূলে থাকবে। বড়দের কাছ থেকে সহযোগিতা পাবেন। বিভিন্ন ক্ষেত্রে ভালো করবে। লেখাপড়ায় ভালো করবে। ধর্মীয় ও বিনোদনমূলক কর্মকান্ড বৃদ্ধি পাবে।

লাভ- ব্যবসায় উন্নতি হবে। ব্যবস্থাপনা বিষয়গুলো সক্রিয় থাকবে। পেশাগত কাজের গতি বাড়বে। প্রচেষ্টায় দ্বিধান্বিত থাকবে। সামঞ্জস্যের শতাংশ বৃদ্ধি পাবে। সময় উন্নতিতে থাকবে। লক্ষ্য গতি অর্জন করবে। কাজে সময় দেবে। বিভিন্ন প্রচেষ্টা এগিয়ে নিয়ে যাবে। বাণিজ্যিক বিষয়ে ইতিবাচক হবে। তথ্যের আদান-প্রদান বাড়বে। কাজের প্রসারে সফল হবেন। কেরিয়ার ব্যবসায় প্রভাবশালী থাকবেন। বড় ভাববে।

প্রেমের বন্ধুত্ব- কাছের মানুষদের সাথে সুখ এবং মঙ্গল বজায় রাখবে। আপনার প্রিয়জন গুরুত্বপূর্ণ জিনিস শেয়ার করবে। সম্পর্কের ক্ষেত্রে স্বাচ্ছন্দ্য থাকবে। প্রেমের সম্পর্কে ইতিবাচক হবে। যোগাযোগের পক্ষে বৈঠক হবে। মিথস্ক্রিয়া বাড়ানোর ওপর জোর দেবে। ব্যক্তিগত বিষয় কার্যকর থাকবে। আবেগপ্রবণ বিষয় অনুকূলে থাকবে। প্রিয়জনকে দেওয়া প্রতিশ্রুতি পূরণ করবে। কার্যক্রম উন্নত হবে।


স্বাস্থ্য, মনোবল ও শৃঙ্খলার ওপর জোর দেওয়া হবে। ব্যক্তিগত সক্রিয়তা নিয়ে কাজ করবেন। আপনি কাঙ্ক্ষিত সাফল্য পাবেন। পরিবারের সদস্যরা খুশি হবেন। স্বাস্থ্যের উন্নতি হবে। মনোবল থাকবে উঁচুতে।
শুভ সংখ্যাঃ ১, ৩ ও ৬
শুভ রং: হলুদ

আজকের প্রতিকার: দেবী দুর্গার পূজা করুন। আলংকারিক আইটেম এবং মিষ্টি অফার. ধর্মীয় যাত্রায় যোগ দিন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement