scorecardresearch
 

Ajker Sagittarius Rashifal: আজকের দিন ধনু রাশি- ২০ এপ্রিল, ২০২৪: ব্যক্তিগত বিষয়ে খেয়াল রাখুন

ব্যবসায়ীদের আস্থা বজায় রাখবে। পেশাগত বিষয়গুলি সমাধান করা হবে। শৃঙ্খলার মাধ্যমে ব্যবস্থা বজায় রাখা হবে। সমবয়সীদের সহযোগিতা পাবেন।

Advertisement
Dhanu Dhanu
হাইলাইটস
  • ধনু রাশির কেমন যাবে?
  • এই রাশির পেশাগত ও ব্যক্তিগত জীবন।

ধনু- আত্মবিশ্বাস নিয়ে এগিয়ে যাবেন। কাঙ্খিত লক্ষ্য অর্জন করবে। কাঙ্ক্ষিত উচ্চতা অর্জন করবে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে স্বাচ্ছন্দ্য বোধ করবেন। সম্পর্ক মজবুত থাকবে। আপনি আনন্দদায়ক ফলাফল পাবেন। আপনি বিশ্বাস এবং বিশ্বাস সঙ্গে সাফল্য অর্জন করবে. কাজ ও ব্যবসায় উন্নতি হবে। ধর্মীয় কাজে যুক্ত হবেন। বিনোদনমূলক কর্মকান্ড বৃদ্ধি পাবে। সব ক্ষেত্রে ভালো হবে। বন্ধুদের সমর্থন বাড়বে। শিক্ষার ওপর জোর দেবে। পরিকল্পনা বাস্তবায়ন বাড়বে। আধ্যাত্মিক যাত্রার সম্ভাবনা থাকবে। দ্রুত কাজ করবে।


আর্থিক লাভ- ব্যবসায়ীদের আস্থা বজায় রাখবে। পেশাগত বিষয়গুলি সমাধান করা হবে। শৃঙ্খলার মাধ্যমে ব্যবস্থা বজায় রাখা হবে। সমবয়সীদের সহযোগিতা পাবেন। কর্মক্ষেত্রে চমৎকার ফল পাওয়া যাবে। অমীমাংসিত বিষয়গুলি গতি পাবে। বাধা দূর হবে। দায়িত্ব পালন করবে। পেশাদারদের কর্মক্ষমতা তার সেরা হবে. পদ্ধতিগতভাবে কাজ করবে। কর্ম ব্যবসায় ভালো পারফরম্যান্স পাবেন। সিদ্ধান্তগুলো পূরণ করবে। ইতিবাচক পরিস্থিতি বাড়বে। আত্মবিশ্বাস বাড়বে।

প্রেমের বন্ধুত্ব- পরিবারের সদস্যদের সমর্থন বজায় থাকবে। ব্যক্তিগত বিষয়ে খেয়াল রাখা হবে। প্রেমের সম্পর্কের উন্নতি হবে। সম্পর্কের ক্ষেত্রে প্রভাব বজায় থাকবে। মানসিক প্রচেষ্টা আরও ভাল হবে। বন্ধুদের প্রতি মনোযোগ বাড়বে। প্রিয়জনের কাছ থেকে সহযোগিতা পাবেন। আমাদের প্রিয়জনকে বিশ্বাস করবে। সবাইকে সাথে নিয়ে যাবে। বড় ভাবতে থাকবে।


স্বাস্থ্য মনোবল- ধারাবাহিকতা, কার্যকারিতা এবং মহত্ত্ব বজায় রাখবে। শিক্ষাগত বিষয়গুলো সমাধান করা হবে। শৈলী আকর্ষণীয় হবে। ফোকাস রাখবে। পুণ্য উপার্জন বৃদ্ধি করবে। স্বাস্থ্যের উন্নতি হবে।

শুভ সংখ্যা: 2, 3 এবং 8
শুভ রং: হলুদ
আজকের প্রতিকার: ন্যায়ের দেবতা শনির স্মরণ বাড়ান। সম্পর্কিত আইটেম ব্যবহার করুন. তৈলবীজ দান করুন। ধর্মীয় সফরে যান।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement