scorecardresearch
 

Ajker Sagittarius Rashifal: আজকের দিন ধনু রাশি- ২৪ এপ্রিল, ২০২৪: শিল্পকর্মে সমৃদ্ধি বাড়বে

অর্থনৈতিক দিক গতি পাবে। ক্যারিয়ার ব্যবসায় স্মার্ট ওয়ার্কিং বজায় রাখুন। পেশা ও ব্যবসায় শক্তি পাবেন। তাল মিলিয়ে চলবে। অমীমাংসিত কাজে গতি আনবে।

Advertisement
Ajker Rashifal Ajker Rashifal
হাইলাইটস
  • ধনু রাশির কেমন যাবে?
  • এই রাশির পেশাগত ও ব্যক্তিগত জীবন।

ধনু- অর্থনৈতিক দিক গতি পাবে। ক্যারিয়ার ব্যবসায় স্মার্ট ওয়ার্কিং বজায় রাখুন। পেশা ও ব্যবসায় শক্তি পাবেন। তাল মিলিয়ে চলবে। অমীমাংসিত কাজে গতি আনবে। শিল্পকর্মে সমৃদ্ধি বাড়বে। ব্যবস্থাপনার উন্নতি হবে। বাণিজ্যিক বিষয়ে সমাধান হবে। সাফল্যের শতাংশ বাড়তে থাকবে। উৎসাহ নিয়ে কাজ করবে। ঋণের প্রভাব বৃদ্ধি পাবে। প্রিয়জনের সঙ্গে সম্প্রীতি বজায় থাকবে। সবার আস্থা জয় করবে। বিভিন্ন বিষয় গুরুত্ব পাবে। প্রতিযোগিতা বাড়বে। আলোচনায় ফলপ্রসূ হবে। পরিবেশে স্বাচ্ছন্দ্য ও শুভকামনা বৃদ্ধি পাবে।

আর্থিক লাভ- আপনি বিভিন্ন বিষয়ে ইতিবাচক ফল পাবেন। প্রতিযোগিতায় চমৎকার পারফরম্যান্স বজায় রাখা হবে। সহকর্মীরা সহযোগিতা করবেন। অর্থনৈতিক সুবিধার দিকে নজর থাকবে। পেশাগত কাজ সম্পন্ন হবে। বিভিন্ন বিষয়ে গতি আসবে। চুক্তি এবং চুক্তি করা হবে. কাঙ্খিত সাফল্য সম্ভব। বিভিন্ন কাজে এগিয়ে থাকবেন। লাভ বাড়বে। লক্ষ্য পূরণ হবে। সাফল্যের চিহ্ন সর্বত্র। সম্পদের বৃদ্ধি হবে। সক্রিয়তা বাড়াবে। রুটিন কার্যকর থাকবে।

প্রেমের বন্ধুত্ব- মানসিক সম্পর্কের ক্ষেত্রে স্বাচ্ছন্দ্য থাকবে। বন্ধুদের সাথে ভ্রমণের সুযোগ আসবে। মনে যা আছে তাই বলতে পারবে। প্রিয়জনকে আকর্ষণীয় উপহার দেবেন। দৃঢ়ভাবে তার বক্তব্য রাখবেন। প্রেম প্রচেষ্টার উপর জোর দেওয়া হবে। সম্মান বজায় রাখবে। সম্পর্কের উন্নতি হবে। সম্পর্কের ক্ষেত্রে অভিযোজন হবে।

স্বাস্থ্য মনোবল- পরিকল্পনা এগিয়ে নেওয়া হবে। স্বাস্থ্য ভালো থাকবে। অভিজ্ঞতার সদ্ব্যবহার করবে। ব্যক্তিত্ব কার্যকর হবে। দ্বিধা দূর হবে। প্রস্তাব পাবেন। উৎসাহ ও মনোবল বজায় থাকবে।

শুভ সংখ্যা: 3, 6 এবং 9

শুভ রং: আনারস

আজকের প্রতিকার: ভগবান শ্রী গণেশের দর্শন করুন। ওম গণ গণপতয়ে নমঃ জপ করুন। দান করুন এবং সবুজ জিনিস ব্যবহার করুন। চুক্তি করা.

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement