scorecardresearch
 

Ajker Sagittarius Rashifal: আজকের দিন ধনু রাশি- ২৭ এপ্রিল, ২০২৪: নিয়মের প্রতি খেয়াল রাখবে

সম্পর্ক উন্নত করার প্রচেষ্টা বজায় রাখবে। নিজেদের জনগণের জন্য বাজেট দেখব না। সংলাপ যোগাযোগের উন্নতি করবে। বন্ধু ও প্রিয়জনের কথা মনোযোগ দিয়ে শুনবেন।

Advertisement
Dhanu Dhanu
হাইলাইটস
  • ধনু রাশির কেমন যাবে?
  • এই রাশির পেশাগত ও ব্যক্তিগত জীবন।

ধনু- আর্থিক কাজে তাড়াহুড়ো করবেন না। প্রাকৃতিক সতর্কতা এবং ফোকাস বজায় রাখবে। ব্যয় ও বিনিয়োগে সীমাবদ্ধতা বাড়বে। সম্পর্কের প্রতি সংবেদনশীলতা বাড়বে। নীতিমালা মেনে চলবে। আত্মীয়দের সম্মান করবে। মূল্যবোধ প্রচার করবে। সনাতন কর্মকান্ডে যুক্ত হবেন। মিটিং এবং যোগাযোগে স্বাচ্ছন্দ্য বোধ করুন। লেনদেনে স্বচ্ছতা আনুন। আয়-ব্যয় বাড়বে। কাছের মানুষদের কাছ থেকে শিখবেন এবং পরামর্শ দেবেন। বিদেশ ভ্রমণ সম্ভব। বিচক্ষণতার সাথে এগিয়ে যেতে থাকবে। আত্মীয়স্বজনের ত্রুটি উপেক্ষা করুন।

আর্থিক সুবিধা- আর্থিক বিষয়ে সামঞ্জস্য বজায় রাখুন। লোভ দ্বারা প্রলুব্ধ না. সম্প্রসারণ পরিকল্পনা একটি উত্সাহ পাবেন. পেশাদার স্বচ্ছতা বজায় রাখবে। কর্মক্ষেত্রে দূর দেশ সংক্রান্ত বিষয় উঠবে। আয় গড়ের চেয়ে ভালো হবে। বাড়বে স্মার্ট ওয়ার্কিং। বিনিয়োগ সংক্রান্ত কেনাকাটা সম্ভব। ঝুঁকিপূর্ণ কাজে ধৈর্য ধরুন। লেনদেনে স্বাচ্ছন্দ্য দেখান। কর্ম ব্যবসায় সতর্ক থাকুন। কাজের প্রসারের সুযোগ থাকবে। শো অফ করবেন না। ন্যায়ের সাথে বেড়ে ওঠার চেষ্টা চালিয়ে যান। 

প্রেমের বন্ধুত্ব- সম্পর্ক উন্নত করার প্রচেষ্টা বজায় রাখবে। নিজেদের জনগণের জন্য বাজেট দেখব না। সংলাপ যোগাযোগের উন্নতি করবে। বন্ধু ও প্রিয়জনের কথা মনোযোগ দিয়ে শুনবেন। আবেগের উপর নিয়ন্ত্রণ বাড়বে। জনগণের আস্থা অর্জন করুন। পারস্পরিক সহযোগিতার বোধ আছে। প্রেমের ব্যাপারে সতর্ক থাকুন।


স্বাস্থ্য মনোবল- ব্যক্তিত্ব এবং রুটিন উন্নত করুন। নিয়মের প্রতি খেয়াল রাখবে। প্রস্তুতি বাড়ান। আপনার স্বাস্থ্য সম্পর্কে সচেতন হন। মনোবল ও উদ্যম বজায় রাখবে।

ভাগ্যবান সংখ্যা: 3, 6, 8 এবং 9
শুভ রং: খাকি
আজকের প্রতিকার: মহাবীর হনুমানজির দর্শন ও পূজা করুন। শনিদেব সংক্রান্ত জিনিসপত্রের দান বাড়ান। নয়টি গ্রহের পূজা করুন। বিনয় ও বিচক্ষণতা বৃদ্ধি করুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement