scorecardresearch
 

Sagittarius Ajker Rashifal: আজ ধনু রাশির স্বাস্থ্য সমস্যা বাড়তে পারে

Dhanu Dainik Rashifal 7 June 2022: প্রলুব্ধ হবেন না। স্বাস্থ্য সচেতন হবে। শৃঙ্খলা ও পেশাদারিত্বের সঙ্গে নিয়ম মেনে চলুন। সেবা খাতে আগ্রহ বাড়বে। অপ্রয়োজনীয় হস্তক্ষেপ এড়িয়ে চলুন। আভিজাত্য নিয়ে কাজ করবে। খরচের দিকে নজর দেবেন। বিশ্বাস রাখবে বিশ্বাস।

Advertisement
ধনু রাশি ধনু রাশি

ধনু রাশি- প্রলুব্ধ হবেন না। স্বাস্থ্য সচেতন হবে। শৃঙ্খলা ও পেশাদারিত্বের সঙ্গে নিয়ম মেনে চলুন। সেবা খাতে আগ্রহ বাড়বে। অপ্রয়োজনীয় হস্তক্ষেপ এড়িয়ে চলুন। আভিজাত্য নিয়ে কাজ করবে। খরচের দিকে নজর দেবেন। বিশ্বাস রাখবে বিশ্বাস। যুক্তি এবং বাস্তবতার উপর জোর দেওয়া হবে। সিস্টেমের প্রতি আস্থা বাড়বে। প্রতিযোগিতা বজায় রাখবে। স্বাস্থ্য সমস্যা বাড়তে পারে। স্মার্ট বিলম্বের নীতি নিয়ে কাজ করবে।

অর্থ লাভ- দিনটি মিশ্র। আর্থিক লেনদেনে সতর্ক থাকুন। দক্ষতা ও পরিশ্রম তুঙ্গে থাকবে। সতর্কতা এবং নিরাপত্তা বাড়ান। গুজব এড়িয়ে চলুন। লক্ষ্যের প্রতি নিবেদিত থাকুন। সাফল্য স্বাভাবিকের চেয়ে ভাল হবে। কাজে আরও সময় দিন।

প্রেম, বন্ধুত্ব-  পরিবারে পারস্পরিক সমর্থন হবে। বন্ধুরা আপনার সহায় থাকবে। সহনশীলতা বাড়ান। ঐক্যবদ্ধভাবে এগিয়ে যাবেন। তর্কে জড়াবেন না। বুঝেশুনে কথা বলুন। প্রিয়জনের সঙ্গে দেখা হবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে পরিষ্কার হোন।

স্বাস্থ্য মনোবল- সংযত থাকুন। উদ্যম এবং মনোবল উচ্চ রাখুন। স্বাস্থ্যের প্রতি সংবেদনশীল হবেন। জীবনযাত্রার মান বাড়বে। নিজের প্রতি মনোযোগ দিন।

শুভ অঙ্ক- ১ এবং ৯

শুভ রং - গাঢ় লাল

আজকের প্রতিকার: ওম অঙ্গারকায় নমঃ মন্ত্র জপ করুন। হনুমানজির পূজা করুন। লক্ষ্য স্থির রাখুন। যুক্তিবাদী হোন।

 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement