scorecardresearch
 

Weekly Horoscope in Bengali: কন্যা- কুম্ভ রাশির অর্থলাভের যোগ, জানুন আগামী ৬ দিন কেমন কাটবে আপনার

Weekly Rashifal in Bengali for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার এই সপ্তাহ? জানুন সাপ্তাহিক রাশিফল।

Advertisement
সাপ্তাহিক রাশিফল সাপ্তাহিক রাশিফল

Weekly Rashifal -  10th to16th October: অক্টোবরের নতুন সপ্তাহ শুরু হয়েছে এবং এই সপ্তাহটি অনেক রাশির জাতকদের জন্য খুব শুভ হবে। এই সপ্তাহটি ১০ থেকে ১৬ অক্টোবর পর্যন্ত চলবে। এই সপ্তাহেই বিবাহিত মহিলারা তাদের স্বামীর দীর্ঘায়ু কামনায় করভা চৌথের উপবাস রাখবেন। জ্যোতিষীদের মতে,এই সময়কালে কন্যা এবং কুম্ভ রাশিতে অর্থলাভের যোগ রয়েছে। তবে কিছু মানুষ সমস্যায় পড়বেন। আসুন জেনে নেওয়া যাক, আপনার রাশিচক্রের জন্য নতুন সপ্তাহটি কেমন কাটবে।

* মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)
 
সপ্তাহের শুরুতে স্বাস্থ্যের অবনতি হতে পারে। অপ্রয়োজনীয় বিবাদ ও উদ্বেগ দেখা দিতে পারে। কেরিয়ার ও অর্থের অবস্থান শক্তিশালী থাকবে। পরিবারে কিছু শুভ কাজ হওয়ার সম্ভাবনা রয়েছে। সম্পত্তি নির্মাণ ও অন্যান্য সম্পত্তির কাজে ব্যস্ততা থাকতে পারে। এই সপ্তাহে সূর্য দেবের পুজো বিশেষ উপকারী হবে আপনার জন্য।


* বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

সপ্তাহের শুরু থেকেই অর্থ ও কর্মজীবন ভাল কাটবে। ছোট ছোট কারণে মানসিক সমস্যা হতে পারে। কর্মজীবনে কোনও নতুন সূচনা ঘটতে পারে এই সময়ে। এই সপ্তাহে টাকা আসবে, তবে খরচও বেশি হবে। আপনার বিশ্রাম এবং উপভোগের জন্য কিছু সময় বের করুন। এই সপ্তাহে বৃহস্পতির আরাধনা লাভজনক হবে।


* মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

সপ্তাহের শুরুটা সামগ্রিকভাবে ভাল হবে। কর্মজীবন এবং অর্থের অবস্থানে ক্রমাগত উন্নতি। আটকে থাকা টাকাও পাওয়া যাবে, ঋণ কমে যাবে। এই সপ্তাহে সন্তানের বিষয়ে উদ্বেগ থাকতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন। এই সপ্তাহে শনিদেবের মন্ত্র জপ করলে উপকার পাবেন।


* কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

Advertisement

সপ্তাহের শুরু থেকেই সমস্যা কমবে। কর্মজীবনে লাভের নতুন সুযোগ ও শর্ত তৈরি হবে। পারিবারিক সমস্যা ধীরে ধীরে সমাধান হবে। কোনও আটকে থাকা গুরুত্বপূর্ণ কাজ এই সপ্তাহে সম্পন্ন হবে। কারও সঙ্গে খারাপ ব্যবহার এড়িয়ে চলুন। এই সপ্তাহে ভগবান শিবের আরাধনা করলে উপকার পাবেন।


* সিংহ/ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

সপ্তাহের শুরুতে স্বাস্থ্যের যত্ন নিন। আঘাত এড়িয়ে চলুন, সাবধানে যানবাহন চালান। অর্থ পরিস্থিতি ভাল থাকবে। পরিবারে খরচ বাড়বে। কাঙ্ক্ষিত অবস্থান অর্জন হতে পারে এবং স্থান পরিবর্তন হতে পারে। সপ্তাহের শেষে অমীমাংসিত অর্থ পেতে পারেন। এই সপ্তাহে সূর্যদেবের আরাধনা উপকারী হবে।


* কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

সপ্তাহের শুরুতে লাভের সম্ভাবনা। কর্মজীবনে ব্যস্ততা থাকবে, তবে সুবিধাও হবে। পারিবারিক দায়িত্ব বৃদ্ধি সমস্যা সৃষ্টি করতে পারে। অর্থ ব্যয় এবং পরিবারের সদস্যদের আচরণের কারণে ঝামেলা হতে পারে। সপ্তাহের শেষে কিছু স্থবির কাজ সম্পন্ন হতে পারে। এই সপ্তাহে নিয়মিত কলা দান করলে উপকার মিলবে।


* তুলা/ LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) 

সপ্তাহের শুরু থেকেই আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। সামগ্রিকভাবে কর্মজীবন এবং অর্থের অবস্থা ভাল থাকবে। সম্পত্তি সংক্রান্ত বিষয়েও এই সময়ে নিষ্পত্তি হতে পারে। দুর্ঘটনা ও পারিবারিক বিবাদের দিকে খেয়াল রাখুন। খাবার ও রক্তচাপের সমস্যার দিকে খেয়াল রাখুন। সারা সপ্তাহে নিয়মিত শনি মন্ত্র জপ করুন।


* বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

সপ্তাহের শুরুতে স্থান পরিবর্তনের সম্ভাবনা। কেরিয়ারের ক্ষেত্রে বড় সিদ্ধান্ত নেবেন, যা উপযুক্ত হবে। নতুন কিছু কাজ শুরু করার সময় এসেছে। ব্যস্ততা ও দৌড়াদৌড়ি  নিয়ে কিছু ঝামেলা হতে পারে। সপ্তাহের শেষে স্বাস্থ্য সমস্যা এড়িয়ে চলুন। সারা সপ্তাহে নিয়মিত কলা দান করতে থাকুন।


* ধনু / SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

সপ্তাহের শুরুতে দুশ্চিন্তা কিছুটা বাড়তে পারে। প্রেম এবং সম্পর্কের সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে। আপনি বুদ্ধিমত্তার সঙ্গে সমস্যার সমাধান করবেন। এসময় শত্রু ও প্রতিপক্ষের দিকে নজর রাখুন। অমীমাংসিত কাজ সপ্তাহের শেষে শেষ হবে। সারা সপ্তাহ শনি মন্ত্র জপ করুন।

* মকর/ CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

সপ্তাহের শুরুতে ভ্রমণের যোগ রয়েছে। কর্মজীবনের অবস্থা দ্রুত পরিবর্তন হবে। স্বাস্থ্য এবং দুর্ঘটনার ক্ষেত্রে যত্ন নিতে হবে। সব মিলিয়ে অর্থের অবস্থা ভাল থাকবে। এই সপ্তাহে পারিবারিক সমস্যার দিকে খেয়াল রাখুন। সারা সপ্তাহ জুড়ে বৃহস্পতির মন্ত্রগুলি জপ করুন।


* কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

সপ্তাহের শুরুটা স্বাভাবিক থাকবে। কাজের চাপে কিছু সমস্যা হতে পারে। টাকা আসবে, কিন্তু খরচও একইভাবে বাড়বে। সম্পর্ক ও প্রেমের সমস্যার সমাধান হবে। এই সপ্তাহে জীবনের জন্য পরিকল্পনা করার চেষ্টা করুন। সপ্তাহ জুড়ে সূর্যদেবের আরাধনা করলে উপকার হবে।


* মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20)

সপ্তাহের শুরুতে আটকে থাকা কাজ শেষ হবে। অর্থ ও কর্মজীবনের সকল বাধা দূর হবে। শিক্ষা প্রতিযোগিতায় ভাল সাফল্যের লক্ষণ রয়েছে। এই সপ্তাহে সময়ের পূর্ণ ব্যবহার করুন। গুরুত্বপূর্ণ কাজ শেষ করুন। সপ্তাহের শেষে মানসিক সমস্যা এড়িয়ে চলুন। সারা সপ্তাহ শনিদেবের মন্ত্র জপ করলে উপকার পাওয়া যাবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 
 

Advertisement

Advertisement