scorecardresearch
 

Saptahik Rashifal 22 To 28 May 2023 : ব্যাপক অর্থব্যয় মিথুনের, ক্ষতির আশঙ্কা মীনেরও, নতুন সপ্তাহ কেমন যাবে আপনার?

এই সপ্তাহ (Weekly Horoscope) মেষ, মিথুন এবং কর্কট-সহ কয়েকটি রাশির জাতক জাতিকাদের জন্য আর্থিক সমস্যা নিয়ে আসতে চলেছে। পাশাপাশি শারীরিক ও কিছু মানসিক সমস্যা মেষ এবং তুলা রাশির জাতকদের সমস্যায় ফেলতে পারে। চলুন জেনে নেওয়া যাক মে মাসের ২২ থেকে ২৮ তারিখ আপনার জন্য কেমন যাবে (Saptahik Rashifal May 2023)।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • নতুন সপ্তাহ শুরু
  • কিছু রাশিকে থাকতে হবে সাবধানে
  • সাপ্তাহিক রাশিফল রইল

মে মাসের এই সপ্তাহ (Weekly Horoscope) মেষ, মিথুন এবং কর্কট-সহ কয়েকটি রাশির জাতক জাতিকাদের জন্য আর্থিক সমস্যা নিয়ে আসতে চলেছে। পাশাপাশি শারীরিক ও কিছু মানসিক সমস্যা মেষ এবং তুলা রাশির জাতকদের সমস্যায় ফেলতে পারে। চলুন জেনে নেওয়া যাক মে মাসের ২২ থেকে ২৮ তারিখ আপনার জন্য কেমন যাবে (Saptahik Rashifal May 2023)।

মেষ রাশি - এই সপ্তাহে, মেষ রাশির জাতক জাতিকারা শুরুতে কিছু মানসিক চাপ এবং অর্থ-সম্পর্কিত সমস্যায় পড়তে পারেন। সপ্তাহের মাঝামাঝি থেকে পরিস্থিতি আপনার অনুকূলে আসবে। কাজের ক্ষেত্রে এই সপ্তাহে পরিস্থিতি স্বাভাবিক থাকবে। কর্মক্ষেত্রে কারও সঙ্গে তর্কে জড়াবেন না। ভাইয়ের সহযোগিতা এই সপ্তাহে আপনার জন্য উপকারী প্রমাণিত হতে পারে। ছাত্র শ্রেণীর জন্য সপ্তাহটি ইতিবাচক থাকবে। সপ্তাহের শেষ অংশ আর্থিক সুবিধা দিকে পারে।

বৃষ রাশি - এই সপ্তাহে বৃষ রাশির জাতকদের সম্পদ বৃদ্ধির সম্ভাবনা থাকবে। সপ্তাহের প্রথম দিকে স্বাস্থ্যের দিক থেকে কিছুটা সমস্যায় থাকতে পারেন। কাজের বিষয়ে এই সপ্তাহটি চাপ এড়ানোর জন্য উপযুক্ত। এই সপ্তাহে বাড়িতে মানুষের আগমন হতে পারে। চাকরিজীবীরা অফিসার শ্রেণীর কাছ থেকে ভাল সুবিধা পেতে পারেন। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। সম্পত্তি সংক্রান্ত কোনও সুবিধা পেতে পারেন।

মিথুন রাশি - এই সপ্তাহের প্রথম দিকে মিথুন রাশির জাতকরা প্রাথমিক দিনগুলিতে স্বাস্থ্য সংক্রান্ত সমস্যায় পড়তে পারেন। টাকা বেশি খরচ হতে পারে। কাজের ক্ষেত্রে তাড়াহুড়ো থাকবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের পূর্ণ সহযোগিতা পেতে পারেন। বিবাহিত জীবনে ইতিবাচক পরিবর্তন দেখা যাবে। আর্থিক অবস্থা মজবুত হবে। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন।

কর্কট রাশি - এই সপ্তাহে কর্কট রাশির জাতকদের অর্থ সংক্রান্ত সমস্যায় পড়তে হতে পারে। যেখান থেকে লাভের আশা করছেন, সেখানে কিছু বাধা আসতে পারে। সপ্তাহটি ব্যস্ততায় কাটবে। এই সপ্তাহে ভ্রমণ সম্ভব হতে পারে। স্ত্রীর সঙ্গে প্রেম বজায় রাখুন। সপ্তাহের শেষ ভাগে আর্থিক লাভ হতে পারে। 

Advertisement

সিংহ রাশি - এই সপ্তাহে সিংহ রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে কিছু সমস্যা হতে পারে। অফিসার শ্রেণীর সহযোগিতা আপনাকে সুবিধা দিতে পারে। এই সপ্তাহে আপনার পারিবারিক জীবন ভালো যাবে। মায়ের স্নেহ পাবেন। অর্থ সংক্রান্ত বিষয়ে সপ্তাহটি আপনার জন্য সুরাহা আনতে চলেছ। স্বাস্থ্যের যত্ন নিন, শারীরিক ক্লান্তি হতে পারে।

কন্যা রাশি - এই সপ্তাহে কন্যা রাশির জাতক জাতিকারা শুরুতে কিছুটা টেনশনে পড়তে পারেন। কর্মক্ষেত্রে পরিস্থিতি স্বাভাবিক থাকবে। স্ত্রীর সহযোগিতা আপনাকে সুবিধা দেবে। ক্ষেত্রবিশেষে বন্ধ কাজ এই সপ্তাহে গতি পাবে। এই সপ্তাহ আপনাকে আর্থিক লাভের বিষয়ে আকস্মিক সাফল্য দিতে পারে। সন্তানের ব্যাপারে কোনও সমস্যা হতে পারে। 

তুলা রাশি - এই সপ্তাহে তুলা রাশির জাতক জাতিকারা প্রথমের দিকে শারীরিক সমস্যা ও খরচের সম্মুখীন হতে পারেন। সপ্তাহের মধ্যভাগ থেকে ভাগ্যের সহযোগিতা আপনাদের সাফল্য দেবে। চাকরি সংক্রান্ত কিছু ভাল খবর পেতে পারেন। স্ত্রীর সঙ্গে আপনার সমন্বয় ভাল থাকবে। ভ্রমণের সম্ভাবনা থাকতে পারে এবং খরচও হতে পারে। 

বৃশ্চিক রাশি - এই সপ্তাহটি বৃশ্চিক রাশির জাতক জাতিকারা তাঁদের ব্যবসা এবং দাম্পত্য জীবনে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। এই সপ্তাহে ব্যবসা সংক্রান্ত গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার থেকে বিরত থাকুন। সপ্তাহের মধ্যভাগে স্বাস্থ্য সমস্যা আপনাকে ভোগাতে পারে। চাকরির সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য এই সপ্তাহ ফলদায়ক হবে। রাগ এবং ব্যয় নিয়ন্ত্রণ করুন।

ধনু রাশি - এই সপ্তাহে ধনু রাশির জাতকদের কিছুটা মন খারাপ থাকতে পারে। পিতামাতার স্বাস্থ্য নিয়ে চিন্তিত থাকতে পারেন। কর্মক্ষেত্রে আপনার কাজ সুষ্ঠুভাবে চলবে। এই সপ্তাহে আপনার ব্যবসায় উন্নতির সম্ভাবনা থাকবে। শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের এই সপ্তাহটি সাফল্য দিতে পারে। 

মকর রাশি - এই সপ্তাহে মকর রাশির জাতকরা অর্থ নিয়ে চিন্তিত হতে পারেন। কাজের ক্ষেত্রে এই সপ্তাহে পরিস্থিতি স্বাভাবিক থাকবে। ব্যবসা সম্পর্কিত কোনও খবর এই সপ্তাহে সুখ দিতে পারে। স্ত্রীর সঙ্গে বোঝাপড়াও ভাল থাকবে। স্বাস্থ্য সংক্রান্ত ছোটখাটো সমস্যা এই সপ্তাহে থাকতে পারে।

কুম্ভ রাশি - এই সপ্তাহে, কুম্ভ রাশির জাতক জাতিকারা শুরুতে কাজের ক্ষেত্রে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। কাজের ব্যাপারে কারও সঙ্গে তর্কে জড়াবেন না। সপ্তাহের মাঝামাঝি টাকা পেতে পারেন। এই সপ্তাহে উপহার পেতে পারেন। বিবাহিত জীবন ভাল থাকবে। ভাইবোনদের সঙ্গে সাক্ষাৎ হতে পারে।

মীন রাশি - এই সপ্তাহে মীন রাশির জাতক জাতিকারা ব্যবসায় লাভ ও অগ্রগতি পেতে পারেন। অলসতা এবং অহংকারের কারণে ক্ষতির সম্মুখীন হতে পারেন। এই সপ্তাহে ভাই এবং বন্ধুর সঙ্গে কোনও বিবাদ যাতে না হয়, সেদিকে খেয়াল রাখুন। অর্থ সংক্রান্ত যে কোনও ধরনের কথোপকথন সুবিধা দিতে পারে। 
 

আরও পড়ুন - আজ থেকেই দুই বঙ্গে বৃষ্টির পূর্বাভাস, তাপপ্রবাহের সতর্কতা ২ জেলায়

 

Advertisement