scorecardresearch
 

Ajker Scorpio Rashifal: বৃশ্চিক রাশি- ১৩ অক্টোবর , ২০২৪ : মনের মানুষের সঙ্গে দেখা হবে

কর্মজীবনে ব্যবসায় লাভের প্রসার ঘটবে। সুসংবাদ পাবেন। সুযোগ-সুবিধা বাড়বে। সৃজনশীল বিষয়ে সময় দেবেন। কার্যক্রম বজায় রাখবে।

Advertisement
vrischik vrischik
হাইলাইটস
  • বিবাহিত জীবনে সুখ ও মাধুর্য বৃদ্ধি পাবে
  • পারস্পরিক সম্প্রীতি বজায় রাখবে

বৃশ্চিক - আলোচনা ও যোগাযোগে সফল হবেন। মিলন সম্প্রীতি বজায় রাখবে। প্রিয়জনের মাঝে সুখে থাকবে। আনন্দের মুহূর্ত তৈরি হবে। গুরুত্বপূর্ণ কাজে গতি আসবে। সামাজিক কাজে যোগ দিতে পারেন। দানশীলতা বৃদ্ধি করবে। মজবুত হবে সংস্কৃতি ও সভ্যতা। যোগাযোগ এলাকা বড় হবে। লাভ অটুট থাকবে।

অর্থলাভ- কর্মজীবনে ব্যবসায় লাভের প্রসার ঘটবে। সুসংবাদ পাবেন। সুযোগ-সুবিধা বাড়বে। সৃজনশীল বিষয়ে সময় দেবেন। কার্যক্রম বজায় রাখবে। চাকরি ও ব্যবসায় উন্নতি হবে। ভ্রমণের সম্ভাবনা থাকবে। বাণিজ্যিক প্রচেষ্টার উন্নতি হবে। কাজের ধরন চিত্তাকর্ষক হবে। আর্থিক বিষয়গুলি আপনার পক্ষে থাকবে। পেশাদারদের আস্থার সাথে বেঁচে থাকবে। প্রথাগত প্রচেষ্টাকে এগিয়ে নিয়ে যাবে। স্বাচ্ছন্দ্যে এগিয়ে যাবে। দ্বিধা দূর হবে।

প্রেমের বন্ধুত্ব- মানসিক সম্পর্কের মাধুর্য বাড়বে। সম্পর্ক মজবুত হবে। আমাদের চিন্তাকে এগিয়ে নিয়ে যাবে। আস্থার সঙ্গে তার মামলা উপস্থাপন করবেন। স্নেহ-ভালোবাসা দিয়ে সবাইকে নিয়ে যাবে। প্রিয়জনের সাথে সমন্বয় উন্নত হবে। বন্ধুদের সহযোগিতা পাবেন। সমন্বয় বাড়বে। মহত্ব বজায় রাখবে।

স্বাস্থ্য মনোবল- ব্যক্তিত্ব চিত্তাকর্ষক হবে। খাবারের উন্নতি হবে। সাহস থাকবে। কৃতিত্ব ও সম্মান বৃদ্ধি পাবে। উদ্যমে এগিয়ে যাবে। স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ সংখ্যা: 1, 7 এবং 9

শুভ রং: আপেল লাল

আজকের প্রতিকার: ভগবান ভাস্কর সূর্যদেবকে অর্ঘ্য নিবেদন করুন। শুকনো ফল এবং বাদাম দান করুন। যোগাযোগ বাড়ান। সম্প্রীতি ও শৃঙ্খলা বজায় রাখুন।

Advertisement