scorecardresearch
 

Ajker Scorpio Rashifal: আজকের দিন বৃশ্চিক রাশি- ১৫ এপ্রিল, ২০২৪: আজ ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে চলুন

পারিবারিক বিষয়ে স্বাচ্ছন্দ্য থাকবে। সম্পর্কের ক্ষেত্রে সতর্ক থাকবেন। পারস্পরিক আস্থা রেখে এগিয়ে যাবে। বৈঠকে সময় দেবেন। ঘনিষ্ঠ সহযোগী হবেন।

Advertisement
Brischik Brischik
হাইলাইটস
  • সোমবার বৃশ্চিক রাশির দৈনিক রাশিফল।
  • পেশাগত ও ব্যক্তিগত জীবন কেমন যাবে?

বৃশ্চিক- সময় সহজ থাকবে। এটি পরিস্থিতি অনুযায়ী পরবর্তী সিদ্ধান্তের একটি সূচক। সিনিয়রদের সহায়তায় ফলাফল আপনার পক্ষে হবে। ধর্মীয় কার্যক্রম এগিয়ে নিয়ে যাবে। অত্যাবশ্যকীয় কাজে জোর রাখবে। ঝুঁকিপূর্ণ প্রচেষ্টা এড়িয়ে চলুন। আকস্মিকতা অব্যাহত থাকতে পারে। ধৈর্য থাকবে। কাজে প্রভাব পড়বে। প্রিয়জনের পরামর্শে মনোযোগ দেবেন। শারীরিক লক্ষণ উপেক্ষা করবেন না। স্বাস্থ্যের উপর জোর দিন। পরিবারের সদস্যদের সমর্থন থাকবে। আপনার খাদ্যাভ্যাসে সৎ থাকুন। স্বাস্থ্যের সাথে আপস করবেন না। অপরিচিতদের থেকে দূরত্ব বজায় রাখুন।

আর্থিক সুবিধা- ঋণ লেনদেন এবং অসতর্কতা এড়িয়ে চলুন। গবেষণায় যুক্ত হন। সিস্টেম অনুযায়ী থাকুন। সময় ব্যবস্থাপনা বজায় রাখুন। প্রস্তুতি নিয়ে এগিয়ে যান। আতঙ্ক অব্যাহত থাকার সম্ভাবনা রয়েছে। ব্যক্তিগত বিষয়ে সরলতা বজায় রাখবে। আর্থিক বিষয়ে মিশ্র থাকবে। দূরদর্শিতা বজায় রাখুন। কাছের লোকের পরামর্শ নেবেন। আয়োজনের দিকে নজর থাকবে। পেশাগত ব্যবসা স্বাভাবিক থাকবে। প্রয়োজনীয় সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে তাড়াহুড়ো এড়িয়ে চলুন। ধৈর্য বাড়ান।

প্রেম বন্ধুত্ব- পারিবারিক বিষয়ে স্বাচ্ছন্দ্য থাকবে। সম্পর্কের ক্ষেত্রে সতর্ক থাকবেন। পারস্পরিক আস্থা রেখে এগিয়ে যাবে। বৈঠকে সময় দেবেন। ঘনিষ্ঠ সহযোগী হবেন। পরিবারের সদস্যদের সঙ্গে থাকবেন। তাড়াহুড়ো করবেন না। আমাদের প্রিয়জনের কথা শুনবে। শিখতে থাকুন এবং পরামর্শ দিন। বন্ধুত্ব সহায়ক হবে। সুযোগের জন্য অপেক্ষা করুন।

স্বাস্থ্য মনোবল- প্রস্তুতিতে জোর দিন। জেদ করবেন না। একটি ভারসাম্যপূর্ণ আচরণ বজায় রাখুন। শৃঙ্খলা অবলম্বন করুন। আপনার প্রিয়জনের সাহায্য বৃদ্ধি. স্বাস্থ্য লক্ষণ সম্পর্কে সচেতন হন।

শুভ সংখ্যা: ৬, ৭ ও  ৯

শুভ রং: লাল

আজকের প্রতিকার: কালরাত্রি দেবীর পূজা করুন। সহনশীলতা দেখান।

 জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement