scorecardresearch
 

Ajker Scorpio Rashifal: আজকের দিন বৃশ্চিক রাশি- ১৫ মে, ২০২৪: বিভিন্ন কাজ সম্পন্ন হবে

আপনার প্রিয়জনের সাথে একটি মনোরম সাক্ষাতের সুযোগ থাকবে। সারপ্রাইজ পাওয়া সম্ভব। কাছের মানুষের সাথে আস্থা থাকবে। সুসংবাদ পাবেন।

Advertisement
vrischik vrischik
হাইলাইটস
  • আজকের বৃশ্চিক রাশির দৈনিক রাশিফল।
  • পেশাগত ও ব্যক্তিগত জীবন কেমন যাবে?

বৃশ্চিক- সৌভাগ্যজনক পরিস্থিতি অনুকূল থাকবে। গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে দেখা হবে। পেশাগত ব্যবসায় গতি আসবে। উপকারী পরিকল্পনা এগিয়ে নেওয়া হবে। সবাই সহযোগিতা করবেন। বিভিন্ন সুযোগ কাজে লাগাবে। কাজ আশার চেয়ে ভালো হবে। পুণ্য উপার্জন বৃদ্ধি পাবে। বিশ্বাস ও আত্মবিশ্বাস বাড়বে। বন্ধুদের সমর্থন বাড়বে। সব কাজ শেষ হবে। সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে। গুরুত্বপূর্ণ আলোচনা সফল হবে। বিনা দ্বিধায় এগিয়ে যাবে। সিনিয়রদের সহযোগিতা পাবেন। অর্জন করতে পারে।


আর্থিক লাভ- লক্ষ্য ভিত্তিক থাকবে। দীর্ঘমেয়াদী পরিকল্পনা গতি পাবে। অভিজ্ঞ ও কর্মকর্তাদের সমন্বয় বাড়বে। সর্বত্রই শুভ কাকতালীয় ঘটনা ঘটবে। শ্রমিক শ্রেণী সহায়ক হবে। সমবয়সীদের আস্থা জয় করবে। সম্পর্কের থেকে উপকার পাবেন। বিভিন্ন কাজ ও ব্যবসা নিয়ন্ত্রণে থাকবে। অনুকূল পরিবেশের সদ্ব্যবহার করবে। চারিদিকে কার্যকরভাবে পারফর্ম করবে। শৈল্পিক দক্ষতা দিয়ে স্থান তৈরি করবে। পদ ও মর্যাদা বৃদ্ধি পাবে। লাভ বাড়ানোর চেষ্টা থাকবে।


প্রেমের বন্ধুত্ব- আপনার প্রিয়জনের সাথে একটি মনোরম সাক্ষাতের সুযোগ থাকবে। সারপ্রাইজ পাওয়া সম্ভব। কাছের মানুষের সাথে আস্থা থাকবে। সুসংবাদ পাবেন। সবার প্রতি স্নেহের অনুভূতি থাকবে। বাড়িতে আনন্দ ও সুখ থাকবে। সম্পর্ক মজবুত হবে। মসৃণ কথাবার্তা ও আচরণ বজায় রাখবে। ব্যক্তিগত সম্পর্কের উন্নতি হবে। প্রেমের প্রচেষ্টা সফল হবে।

স্বাস্থ্য, মনোবল এবং সক্রিয়তা দেখাবে। সৃজনশীলতার দিকে মনোনিবেশ করবে। শৈলী আকর্ষণীয় হবে। বিভিন্ন কাজ সম্পন্ন হবে। কাছের মানুষের সুখ বাড়বে। ব্যক্তিত্বের উন্নতি হবে। মনোবল থাকবে উঁচুতে।

শুভ সংখ্যা: 3, 6 এবং 9
শুভ রং: মরিচ লাল

আজকের প্রতিকার: পবনসুতে ভগবান হনুমানের পূজা করুন। ওম অঙ্গারকায় নমঃ জপ করুন। আত্মবিশ্বাস বাড়ান।

 জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement