scorecardresearch
 

Ajker Scorpio Rashifal: আজকের দিন বৃশ্চিক রাশি- ১৬ এপ্রিল, ২০২৪: সম্পর্ক বজায় রাখতে সফল হবেন

ন্ধু এবং সহকর্মীদের বিশ্বাস জয় করবে। সম্পর্ক বজায় রাখতে সফল হবেন। মিলনের সুযোগ থাকবে। প্রিয়জনের সমর্থনে আস্থা থাকবে।

Advertisement
vrischik vrischik
হাইলাইটস
  • আজকের বৃশ্চিক রাশির দৈনিক রাশিফল।
  • পেশাগত ও ব্যক্তিগত জীবন কেমন যাবে?

বৃশ্চিক- ভাগ্য আপনার অনুকূল থাকবে। স্মার্ট কাজ এবং নিষ্ঠার মাধ্যমে অর্জন বাড়বে। কর্মজীবনের সুযোগ বাড়বে। ব্যবসায় উন্নতি হবে। উপকারী পরিকল্পনা এগিয়ে নেওয়া হবে। বন্ধুদের বিশ্বাস, আস্থা ও সমর্থন বজায় থাকবে। গুরুত্বপূর্ণ আলোচনা সফল হবে। বিনা দ্বিধায় এগিয়ে যেতে থাকবে। সিনিয়রদের সহযোগিতা পাবেন। সবাই সহযোগিতা করবেন। কাজ আশার চেয়ে ভালো হবে। সর্বত্র সেরা কাজের একটি রূপরেখা তৈরি করা হবে। লক্ষ্য অর্জনে সফল হবেন। পেশাগত ফলাফল অনুকূলে থাকবে। পুণ্য উপার্জন বৃদ্ধি পাবে। নম্রতা বজায় রাখুন।

আর্থিক লাভ- আপনি শুভ অফার পাবেন। উল্লেখযোগ্য প্রচেষ্টায় গতি আসবে। শিল্প-বাণিজ্যে দ্রুত অগ্রগতি হবে। অধিকার আদায়ের চেষ্টা থাকবে। দীর্ঘমেয়াদি পরিকল্পনা চূড়ান্ত করা হবে। কর্মকর্তাদের সঙ্গে সমন্বয় বাড়বে। সর্বত্রই শুভ কাকতালীয় ঘটনা ঘটবে। শ্রমিক শ্রেণী সহায়ক হবে। ব্যবসার সাথে তাল মিলিয়ে চলবে। গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন হবে। সম্পর্কের থেকে উপকার পাবেন। কাজ এবং ব্যবসা শৃঙ্খলা বজায় থাকবে। অনুকূল পরিস্থিতির সদ্ব্যবহার করবে। সহযোগিতার অনুভূতি বাড়বে।


প্রেমের বন্ধুত্ব- বন্ধু এবং সহকর্মীদের বিশ্বাস জয় করবে। সম্পর্ক বজায় রাখতে সফল হবেন। মিলনের সুযোগ থাকবে। প্রিয়জনের সমর্থনে আস্থা থাকবে। কথাবার্তা ও আচরণে মাধুর্য বজায় রাখবে। ব্যক্তিগত সম্পর্কের উন্নতি হবে। প্রেমের প্রচেষ্টা আনন্দদায়ক হবে। সুসংবাদ পাবেন। সবার প্রতি স্নেহের অনুভূতি থাকবে। সুখ বাড়বে।

স্বাস্থ্য মনোবল- বিভিন্ন কাজ দ্রুত অগ্রসর হবে। কাছের মানুষদের বিশ্বাস জয় করবে। সৃজনশীলতা বাড়বে। লাইফস্টাইল হবে আকর্ষণীয়। উৎসাহ ও মনোবল বজায় থাকবে।

শুভ সংখ্যা: 1, 7 এবং 9
  শুভ রং: মরিচ লাল

আজকের প্রতিকার: দেবী দুর্গার পূজা করুন। পবনপুত্র হনুমানজির দর্শন করুন। ওম অঙ্গারকায় নমঃ জপ করুন।

 জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement