scorecardresearch
 

Ajker Scorpio Rashifal: আজকের দিন বৃশ্চিক রাশি- ১৭ এপ্রিল, ২০২৪: গুরুত্বপূর্ণ তথ্য শেয়ার করবেন

সভা ও আলোচনায় সক্রিয় থাকবেন। উদ্যম ও আত্মবিশ্বাসে ভরপুর থাকবে। কাঙ্খিত ফলাফল অর্জিত হবে। পরিকল্পনায় মনোযোগ বাড়বে। মনোবল বাড়বে।

Advertisement
vrischik vrischik
হাইলাইটস
  • আজকের বৃশ্চিক রাশির দৈনিক রাশিফল।
  • পেশাগত ও ব্যক্তিগত জীবন কেমন যাবে?

বৃশ্চিক রাশি- ভাগ্য ও সামর্থ্যের জোরে গুরুত্বপূর্ণ কাজগুলো সম্পন্ন করবেন। আপনি আকর্ষণীয় অফার পাবেন। উল্লেখযোগ্য পরিকল্পনা ফলপ্রসূ হবে। নানা কাজে হস্তক্ষেপ বাড়বে। আশানুরূপ কাজ হবে। ইতিবাচকতা প্রান্তে থাকবে। পরিস্থিতির সদ্ব্যবহার করবে। লক্ষ্যের প্রতি নিবেদন থাকবে। সাহস এবং যোগাযোগের উপর জোর থাকবে। সব বিষয়ে সক্রিয়তা দেখাবে। বড় লক্ষ্য অর্জন করবে। উচ্চশিক্ষা কার্যক্রম বৃদ্ধি পাবে। দূরের যাত্রা সম্ভব। ভালো লাভ বাড়বে।

আর্থিক সুবিধা: আপনি পেশাগত বিষয়ে স্বচ্ছতা এবং আভিজাত্য বজায় রাখবেন। পদ ও প্রতিপত্তি সংক্রান্ত দ্বিধা ত্যাগ করবে। গুরুত্বপূর্ণ তথ্য সংগ্রহ করবে। সবার সহযোগিতা পাব। ব্যবস্থার উপর জোর রাখবে। সাফল্যের শতাংশের উন্নতি হবে। লাভ বাড়বে। আর্থিক দিক উন্নত হবে। পেশাদাররা ভাল কর্মক্ষমতা বজায় রাখবেন। কেরিয়ার এবং ব্যবসার দিকে মনোযোগ দেবেন। সামঞ্জস্য তার সেরা হবে. গতানুগতিক কাজে গতি দেখাবে। বিজয়ের অনুভূতি থাকবেই।


প্রেমের বন্ধুত্ব- আপনার মনে যা আছে তা মনোযোগ দেবে। গুরুত্বপূর্ণ তথ্য শেয়ার করবেন। সম্পর্কের মধ্যে মধুরতা থাকবে। ব্যক্তিগত প্রচেষ্টা ফল দেবে। প্রিয়জনের সাথে দেখা করার সুযোগ আসবে। ব্যক্তিগত বিষয়ে কার্যকর হবে। পরিবারে সম্প্রীতি বজায় থাকবে। কাছের মানুষ খুশি হবে। আপনি মানসিক বিষয়ে সাফল্য পাবেন।

স্বাস্থ্য মনোবল- সভা ও আলোচনায় সক্রিয় থাকবেন। উদ্যম ও আত্মবিশ্বাসে ভরপুর থাকবে। কাঙ্খিত ফলাফল অর্জিত হবে। পরিকল্পনায় মনোযোগ বাড়বে। মনোবল বাড়বে।

শুভ সংখ্যা: 8 এবং 9

শুভ রং: খাকি

আজকের প্রতিকার: দেবী সিদ্ধিদাত্রীর পূজা করুন। জপ, তপস্যা, দান এবং ধর্ম বৃদ্ধি করুন। শ্রী গণেশজির দর্শন করুন। তীর্থযাত্রায় যাও। গুজব এড়িয়ে চলুন।

 জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement