scorecardresearch
 

Ajker Scorpio Rashifal: আজকের দিন বৃশ্চিক রাশি- ১৮ এপ্রিল, ২০২৪: আজ একাধিক উৎস থেকে আয় বাড়বে

ঘরে সুখ থাকবে। পারস্পরিক সুখ হবে। সম্পর্ক ভালো অবস্থায় থাকবে। সবার আস্থা জয় করবে। প্রেমের সম্পর্ক মজবুত হবে।

Advertisement
Brischik Brischik
হাইলাইটস
  • বৃহস্পতিবার বার বৃশ্চিক রাশির দৈনিক রাশিফল।
  • পেশাগত ও ব্যক্তিগত জীবন কেমন যাবে?

বৃশ্চিক রাশি - ব্যবস্থাপনা সংক্রান্ত সমস্যা ভারসাম্যপূর্ণ থাকবে। সরকার ও প্রশাসনের বিষয়ে গতি আসবে। সহযোগিতা ও সক্রিয়তার ওপর জোর দেবে। বিভিন্ন বিষয়ে তৎপরতা দেখাবে। বাড়িতে আনন্দ ও সুখ থাকবে। চিত্তাকর্ষক পারফরম্যান্স বজায় রাখবেন। সরকারের প্রচেষ্টা অনুকূলে থাকবে। অর্থনৈতিক ও বাণিজ্যিক বিষয়ে সহযোগিতা বৃদ্ধি পাবে। বড় ভাববে। অপ্রত্যাশিত লাভের সম্ভাবনা থাকবে। পৈতৃক কাজ সম্পন্ন হবে। দীর্ঘমেয়াদি পরিকল্পনার উন্নতি হবে। সাফল্য প্রত্যাশার চেয়ে ভাল হবে।

অর্থলাভ- উর্ধ্বতনদের সাথে গুরুত্বপূর্ণ কথোপকথন ইতিবাচক হবে। কর্মক্ষেত্রে আগ্রহ বাড়বে। পেশাদাররা ভালো পারফর্ম করবেন। সবার সহযোগিতা পাব। কাজের প্রচেষ্টায় বিভিন্ন বিষয় অনুসরণ করবে। লক্ষ্য পূরণ করবে। ব্যবস্থাকে শক্তিশালী করবে। সেবা খাতে ভালো করবে। দায়িত্বপ্রাপ্তদের সঙ্গে একটি ডাক বৈঠক হবে। একাধিক উৎস থেকে আয় বাড়বে। সব ক্ষেত্রে ভালো পারফর্ম করবে। সাক্ষাৎকারে সফল হবেন। ব্যবসা শক্তিশালী হবে। প্রভাব বাড়তে থাকবে।

প্রেম বন্ধুত্ব- ঘরে সুখ থাকবে। পারস্পরিক সুখ হবে। সম্পর্ক ভালো অবস্থায় থাকবে। সবার আস্থা জয় করবে। প্রেমের সম্পর্ক মজবুত হবে। উপযুক্ত সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন। থাকবে সহযোগিতার মনোভাব। আলোচনায় মহত্ব বজায় রাখবেন।

স্বাস্থ্য মনোবল- কাজে ব্যস্ত থাকবেন। আপনি সর্বত্র সাফল্য পাবেন। সবাইকে নিয়ে এগিয়ে যাবে। ব্যক্তিগত বিষয়গুলি পরিচালনা করা হবে। স্বাস্থ্য ও মনোবল ভালো থাকবে।

শুভ সংখ্যা: ৩, ৬ ও ৯

শুভ রং: লাল

আজকের প্রতিকার: আদিশক্তি দেবী দুর্গা ও লক্ষ্মীর পুজো করুন। ওম শুং শুক্রায় নমঃ জপ করুন। পরিশ্রমী হোন।

 জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement