scorecardresearch
 

Ajker Scorpio Rashifal: আজকের দিন বৃশ্চিক রাশি- ১৯ এপ্রিল, ২০২৪: ব্যবসায়িক কর্মকাণ্ডে আপনি ভালো ফল পাবেন

কাজের সম্প্রসারণের চিন্তা থাকবে। একটি কাজের রূপরেখা তৈরি করবে। ক্ষমতা ও প্রশাসনের সঙ্গে যুক্ত হবে। কর্মজীবন ব্যবসায় ভারসাম্য বজায় থাকবে।

Advertisement
vrischik vrischik
হাইলাইটস
  • আজকের বৃশ্চিক রাশির দৈনিক রাশিফল।
  • পেশাগত ও ব্যক্তিগত জীবন কেমন যাবে?

বৃশ্চিক- সবকিছু পরিষ্কার করে বলবেন। বিনয় বিচক্ষণতা ও ব্যবস্থাপনা বাড়াবে। সাফল্য দিগন্তে থাকবে। লক্ষ্যে ফোকাস রাখবে। শুভ কাজের রূপরেখা তৈরি হবে। পরিবারে মনোরম পরিবেশ থাকবে। সবাইকে সম্মান করবে। কর্মক্ষেত্র সংগঠিত ও গতিশীল থাকবে। প্রশাসনিক বিষয়ে গতি আনবে। ইন্টারভিউতে চিত্তাকর্ষক থাকবে। আর্থিক লেনদেনে সফল হবেন। সামর্থ্য অনুযায়ী কাজ করবে। সামঞ্জস্য তার সেরা হবে. সরকারি কাজ ভালো থাকবে। ইতিবাচক কর্মক্ষমতা উন্নত হবে।


অর্থলাভ- কাজের সম্প্রসারণের চিন্তা থাকবে। একটি কাজের রূপরেখা তৈরি করবে। ক্ষমতা ও প্রশাসনের সঙ্গে যুক্ত হবে। কর্মজীবন ব্যবসায় ভারসাম্য বজায় থাকবে। সামর্থ্য ও অভিজ্ঞতার ভিত্তিতে বিভিন্ন ধরনের প্রতিবন্ধকতা স্বয়ংক্রিয়ভাবে দূর হবে। আলোচনায় কার্যকর থাকবে। ব্যবসায়িক কর্মকাণ্ডে আপনি ভালো ফল পাবেন। বিষয়টি যথাযথভাবে উপস্থাপন করবেন। কাজের জন্য যথেষ্ট সময় ব্যয় করবে। কাঙ্খিত পদ ও প্রতিপত্তি পাবেন। পৈতৃক বিষয়ে জোর দেওয়া হবে। লক্ষ্য অর্জন করবে।


প্রেমের বন্ধুত্ব- বাড়ির বড়দের বিশ্বাস জয় করবে। আত্মীয়দের সঙ্গে ভাগ্য ভাগাভাগি হবে। প্রেমে স্বাচ্ছন্দ্য থাকবে। যোগাযোগ যোগাযোগ বজায় রাখা হবে. বড়দের সঙ্গ থাকবে। সম্পর্কের স্বাচ্ছন্দ্য বাড়বে। আত্মীয় স্বজন খুশি হবে। আপনি সহকর্মী এবং বন্ধুদের কাছ থেকে সমর্থন পাবেন। দৃঢ়ভাবে পয়েন্ট সামনে রাখতে সক্ষম হবে। সম্পর্কের ক্ষেত্রে আভিজাত্য বজায় থাকবে।


স্বাস্থ্য মনোবল-আত্মবিশ্বাস বাড়বে। অবস্থানগত প্রভাব বৃদ্ধি পাবে। সুখ এবং সম্প্রীতি জোরদার হবে। সাহায্যের অনুভূতি বজায় থাকবে। স্বাস্থ্যের উন্নতি হবে। পরিস্থিতি ইতিবাচক হবে।
শুভ সংখ্যা: 1, 6 এবং 9
শুভ রং: লাল গোলাপ
আজকের প্রতিকার: দেবী দুর্গার পূজা করুন। আলংকারিক আইটেম এবং মিষ্টি অফার. গতি রাখুন।

 জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement