scorecardresearch
 

Ajker Scorpio Rashifal: আজকের দিন বৃশ্চিক রাশি- ২০ এপ্রিল, ২০২৪: পদ ও মর্যাদা বৃদ্ধি পাবে

কর্ম পরিকল্পনায় আস্থা বৃদ্ধি পাবে। সহজে লক্ষ্য অর্জন করবে। আপনি আপনার কাজের অর্থপূর্ণ ফলাফল পাবেন। লাভ ও সম্প্রসারণের প্রচেষ্টা উন্নত হবে।

Advertisement
vrischik vrischik
হাইলাইটস
  • আজকের বৃশ্চিক রাশির দৈনিক রাশিফল।
  • পেশাগত ও ব্যক্তিগত জীবন কেমন যাবে?

বৃশ্চিক- ব্যবস্থাপনার কাজে দ্রুত অগ্রগতি হবে। জীবনযাত্রার মান উন্নত থাকবে। ব্যবস্থাপনাগত সাফল্যে উত্তেজিত হবেন। পিতামাতার বিষয়গুলি আরও ভাল হবে। অভিজ্ঞতার সুফল পাবেন। সবাই সহযোগিতা করবেন। কর্মজীবন ও ব্যবসায় প্রভাব বৃদ্ধি পাবে। ব্যবসায়িক কাজে এগিয়ে থাকবেন। সহকর্মীরা সাহায্য করবে। শুভ প্রস্তাব পাবেন। যোগাযোগ যোগাযোগ ইতিবাচক হবে. সম্মান বাড়বে। কর্মকর্তাদের সঙ্গে সমন্বয় বাড়বে। সর্বত্র মঙ্গল হবে। অপরিহার্য বিষয় হয়ে উঠবে। পুরস্কৃত হতে পারে।

আর্থিক লাভ- কর্ম পরিকল্পনায় আস্থা বৃদ্ধি পাবে। সহজে লক্ষ্য অর্জন করবে। আপনি আপনার কাজের অর্থপূর্ণ ফলাফল পাবেন। লাভ ও সম্প্রসারণের প্রচেষ্টা উন্নত হবে। দায়িত্ব ভালোভাবে পালন করবেন। প্রচেষ্টা আরও ভাল থাকবে। পেশাগত পরিকল্পনা ত্বরান্বিত হবে। যোগাযোগে সফল হবেন। সুসংগঠিতভাবে এগিয়ে যাবে। সম্মান বৃদ্ধি পাবে। কাজের সুবিধা বাড়বে। প্রতিযোগিতার অনুভূতি বাড়বে। সক্রিয়তা বাড়াবে। বৈঠকটি উপকারী হবে।


প্রেমের বন্ধুত্ব- প্রিয়জনের সাথে আনন্দদায়ক মুহূর্তগুলি ভাগ করবে। প্রিয়জনের জন্য প্রচেষ্টা বাড়বে। ব্যক্তিগত বিষয়ে সাহস বাড়বে। মনের সম্পর্ক দৃঢ় হবে। সম্পর্ক মধুর হবে। আত্মীয়স্বজনের সাথে আনন্দময় সময় কাটবে। আত্মীয়দের কাছ থেকে কাঙ্খিত তথ্য পাবেন। পরিবারের সদস্যরা খুশি থাকবেন।


স্বাস্থ্য মনোবল ও অর্জন বৃদ্ধি করবে। পদ ও মর্যাদা বৃদ্ধি পাবে। জবাবদিহি থাকবে। খাবার হবে আকর্ষণীয়। ব্যক্তিত্ব শক্তি লাভ করবে। স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ সংখ্যা: 8 এবং 9
শুভ রং: খাকি

আজকের প্রতিকার: বিচারপতি শনিদেব সংক্রান্ত জিনিসপত্রের দান বাড়ান। সাহায্যকারী হও. বড়দের কথা শুনুন।

 জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement