scorecardresearch
 

Ajker Scorpio Rashifal: আজকের দিন বৃশ্চিক রাশি- ২৩ এপ্রিল, ২০২৪: মনোবল বজায় রাখুন

উদ্যোগের মনোভাব এড়িয়ে চলুন। সেবা খাতের সঙ্গে যুক্ত ব্যক্তিরা ভালো করবেন। ব্যবসায় সতর্ক থাকবেন। পেশাগত বিষয়ে ব্যবস্থাপনা বাড়বে।

Advertisement
vrischik vrischik
হাইলাইটস
  • আজকের বৃশ্চিক রাশির দৈনিক রাশিফল।
  • পেশাগত ও ব্যক্তিগত জীবন কেমন যাবে?

বৃশ্চিক- বাজেটের দিকে মনোযোগ দিন। গুরুত্বপূর্ণ বিষয়ে পরিকল্পনা নিয়ে এগিয়ে যান। খরচ নিয়ন্ত্রণে রাখুন। দূর দেশের বিষয়গুলো মিটে যাবে। আরামদায়ক গতিতে এগিয়ে যান। ব্যবসায় নিয়ন্ত্রণ বাড়বে। পেশাদারিত্ব নিয়ে কাজ করবে। সতর্কতার সাথে চলবে। বিনিয়োগ সংক্রান্ত বিষয়গুলো শক্তি লাভ করবে। সম্পর্কের উন্নতি হবে। বিচারিক বিষয়ে স্বাচ্ছন্দ্য বোধ করবেন। বিভিন্ন কাজে সম্প্রীতি থাকবে। ধার এড়াবে। লেনদেনে সতর্ক থাকবেন। নীতিমালার ধারাবাহিকতা বজায় থাকবে। দানের আগ্রহ থাকবে। আর্থিক বিষয় সহজ থাকবে। সংযমী হও।

অর্থ লাভ - উদ্যোগের মনোভাব এড়িয়ে চলুন। সেবা খাতের সঙ্গে যুক্ত ব্যক্তিরা ভালো করবেন। ব্যবসায় সতর্ক থাকবেন। পেশাগত বিষয়ে ব্যবস্থাপনা বাড়বে। অসাবধানতা এড়িয়ে চলুন। বিরোধী সক্রিয়তা দেখাবে। কাজের বিষয় মুলতুবি থাকবে। স্মার্ট বিলম্ব নীতি গ্রহণ করবে। নিয়ম মেনে চলুন। শৃঙ্খলা বজায় রাখুন। সহকর্মীদের জন্য সহযোগিতার অনুভূতি থাকবে। কঠোর পরিশ্রম ও নিষ্ঠার সাথে কাজ সম্পন্ন হবে। তাড়াহুড়ো করবেন না। প্রস্তুতি নিয়ে এগিয়ে যান। অযৌক্তিক ঝুঁকি নেবেন না।

প্রেমের বন্ধুত্ব- আপনার প্রিয়জনের জন্য সম্ভাব্য সব প্রচেষ্টা করার অনুভূতি থাকবে। মানসিক বিষয়ে ধৈর্য্য বজায় রাখবে। সম্পর্কের ক্ষেত্রে বিশ্বাসযোগ্যতা এবং প্রতিপত্তি বজায় থাকবে। বন্ধুদের বিশ্বাস জয় করবে। প্রিয়জনের সমর্থন থাকবে। এটার সর্বোচ্চ ব্যবহার করবে। সম্পর্ক স্বাভাবিক থাকবে। মিথস্ক্রিয়া বাড়বে। প্রিয়জনকে উপেক্ষা করা থেকে বিরত থাকুন।

স্বাস্থ্য মনোবল- সবাই প্রভাবিত হবে। ব্যক্তিগত আলোচনা ও সচেতনতা রাখবে। ব্যবহারিক ভারসাম্য বাড়াবে। বিচক্ষণতা ও ধৈর্য্য ধারণ করবে। স্বাস্থ্যের দিকে নজর দেবেন। মনোবল বজায় রাখুন।
শুভ সংখ্যা: 8 এবং 9

শুভ রং: কমলা
আজকের প্রতিকার: হনুমানজিকে ছোলা নিবেদন করুন। লাল আইটেম এবং মিষ্টি বিতরণ. দানশীলতা বজায় রাখুন।

 জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement