scorecardresearch
 

Ajker Scorpio Rashifal: বৃশ্চিক রাশি- ২৩ জুলাই, ২০২৪ : সঠিক সুযোগের জন্য অপেক্ষা করুন

গুরুত্বপূর্ণ কথা বলার ক্ষেত্রে ধৈর্য দেখান। সঠিক সুযোগের জন্য অপেক্ষা করুন। আপনার প্রিয়জনের পরামর্শ এবং শিক্ষা অনুসরণ করুন

Advertisement
vrischik vrischik
হাইলাইটস
  • বিবাহিত জীবনে সুখ ও মাধুর্য বৃদ্ধি পাবে
  • পারস্পরিক সম্প্রীতি বজায় রাখবে

বৃশ্চিক- পরিবারের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। প্রিয়জনকে সর্বোচ্চ সময় দেওয়ার অনুভূতি থাকবে। ব্যক্তিগত আচরণে ফোকাস রাখুন। ব্যক্তিগত বিষয়গুলো ইতিবাচক থাকবে। ব্যবস্থাপনা প্রচেষ্টা গতি পাবে। শারীরিক বিষয়ে আগ্রহ বাড়বে। শেখা উপদেশকে সম্মান করুন। রুটিন কাজগুলো যথাসময়ে সম্পন্ন করুন। রক্তের সম্পর্ক মজবুত হবে। শুভ ও স্বাচ্ছন্দ্য থাকবে। ঐতিহ্য মেনে চলবে। ভবন ও যানবাহন সংক্রান্ত সমস্যার সমাধান হবে। অতিরিক্ত উত্তেজনা এবং আবেগ এড়িয়ে চলুন। আবেগপূর্ণ কাজে তাড়াহুড়ো করবেন না। জেদ ও অহংকার পরিহার করুন।


আর্থিক লাভ - পেশাগত সম্পর্কের উন্নতি হবে। সুযোগের সদ্ব্যবহার করবে। ঐতিহ্যবাহী ব্যবসার সাথে জড়িত ব্যক্তিরা আরও ভাল করবেন। কাজে গাম্ভীর্য বাড়বে। কর্ম ব্যবসায় সাফল্য আসবে। লক্ষ্যে ফোকাস রাখবে। ব্যবস্থাপনাগত বিষয়ে উপকার হবে। ভালো রুটিন বজায় রাখবে। ব্যক্তিগত পারফরম্যান্সে মনোযোগ দেবেন। ভালো অফার পাবেন। প্রশাসনিক কাজ হবে। কাজে সময় দেবে। ভদ্রভাবে কাজ করবে। প্রতিযোগিতার অনুভূতি থাকবেই। বড় ভাবতে থাকুন।


প্রেমের বন্ধুত্ব- গুরুত্বপূর্ণ কথা বলার ক্ষেত্রে ধৈর্য দেখান। সঠিক সুযোগের জন্য অপেক্ষা করুন। আপনার প্রিয়জনের পরামর্শ এবং শিক্ষা অনুসরণ করুন. প্রিয়জনের সুখ বজায় রাখবে। ঘনিষ্ঠদের সাথে যোগাযোগের উন্নতিতে মনোনিবেশ করবে। বন্ধুদের কথা শুনবে। মিটিং হবে। সারপ্রাইজ দিতে পারে।


স্বাস্থ্য মনোবল- স্বার্থপরতা এবং সংকীর্ণতা ত্যাগ করুন। জীবনযাপনের ধরন আকর্ষণীয় হবে। ব্যক্তিত্বের উন্নতি হবে। নিজের উপর ফোকাস করবে। নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করতে থাকুন। শৃঙ্খলা বাড়ান।
শুভ সংখ্যা: 7, 8 এবং 9

শুভ রং: গাঢ় লাল

আজকের প্রতিকার: ভগবান হনুমানের পূজা ও আরাধনা করুন। ওম অঙ্গারকায় নমঃ জপ করুন। বড়দের কথা শুনুন। আরামদায়ক হন। মেডিটেশন ও প্রাণায়াম বাড়ান।

Advertisement
Advertisement